Weekly Horoscope: সাপ্তাহিক রাশিফল, ২৩শে জুলাই – ২৯শে জুলাই

Weekly Horoscope
Weekly Horoscope

Weekly Horoscope: সাপ্তাহিক রাশিফল, ২৩শে জুলাই – ২৯শে জুলাই

Astrology News: সাপ্তাহিক রাশিফল: কিরণ রাই পান্ডে আবারও তাঁর গবেষণা নিয়ে ফিরে এসেছেন। এখানে আপনার সাপ্তাহিক রাশিফল ​​পড়ুন এবং সেই অনুযায়ী আপনার সপ্তাহের পরিকল্পনা করুন। এটি একটি গুরুত্বপূর্ণ প্রতিবেদন যা একটি গুরুত্বপূর্ণ তারিখ এবং আপনার জীবন সম্পর্কে কথা বলেছে।
Weekly horoscope

মেষ রাশি: পড়াশোনায় আপনার আগ্রহ সত্যিই প্রশংসনীয় হবে। ভাইরাল রোগ এই সময়ে আপনাকে বিরক্ত করতে পারে। প্রেমের জীবন আপনার প্রত্যাশা অনুযায়ী হবে না। তবে আপনার জীবনসঙ্গীর প্রতি শ্রদ্ধা আরও বেশি করে থাকতে হবে। এই সপ্তাহে সন্তানদের সাথে তর্ক বা মতানৈক্য হতে পারে। পিতার স্বাস্থ্য আপনার বিরক্তির আরেকটি কারণ হতে পারে। আর্থিক দিক পুরোপুরি ঠিক থাকবে।
Weekly horoscope

বৃষ রাশি: পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সম্পৃক্ততা আরও বেশি হবে। বস বা বড় ভাইবোনের সাথে আপনার সম্পর্ক আরও বুদ্ধিমান হওয়া দরকার। আপনার দৃষ্টিভঙ্গি লক্ষণীয়ভাবে বন্ধু এবং পরিবারের সাথে আধিপত্যশীল হতে পারে। যারা বিবাহযোগ্য বয়স বন্ধনীতে রয়েছে, তারা এটির দিকে অগ্রিম পদক্ষেপ নিতে পারে। ভ্রমণ এই সপ্তাহের আরেকটি গুরুত্বপূর্ণ অংশ দেখাবে। অনেক অপরিকল্পিত কারণে অর্থ ব্যয় হবে।
Weekly horoscope

মিথুন রাশি: এই সময়টা কম-বেশি অর্জনের জন্য বেশি চেষ্টা করার। আপনার সন্তানদের জন্য আপনার উদ্বেগ জীবনের অন্যান্য দিকের চেয়ে বেশি হবে। আপনার আচরণে আধ্যাত্মিক প্রবণতা লক্ষ্য করা যাবে। স্বল্প ভ্রমণ এড়ানো যায় যাবে না। বিবাহিত জীবনে অন্যান্য ঝামেলা বা পত্নীর স্বাস্থ্য খারাপ থাকা সত্ত্বেও আপনি নিরাপদ স্থানে থাকবেন। ধীর কিন্তু অবিচলিত জয় আপনার সময়সূচীর অংশ হবে।
Weekly horoscope

কর্কট রাশি: আপনার অহংকারী দৃষ্টিভঙ্গি বা আচরণ অন্যকে আঘাত করতে পারে, এ বিষয়ে সতর্ক থাকুন। স্বভাবগত সমস্যা আপনার আচরণে টিকে থাকতে পারে। যতক্ষণ না এটি সংবেদনশীলভাবে করা হয় ততক্ষণ বেশি কথা বলা কোনও সমস্যা হবে না। জীবনের আর্থিক ক্ষেত্র ভালো, বাস্তবে সম্পদ আহরণ দেখা যাবে। তবে, এই সময়ের মধ্যে কাজের নিরাপত্তার অভাব উপেক্ষা করা যাবে না।
Weekly horoscope

সিংহ রাশি: এই সময়টি আপনার নিজের অবস্থান সম্পর্কে গভীর বিভ্রান্তিতে থাকার কারণ নিয়ে আসবে। একগুচ্ছ চিন্তা আপনার মনে ঘুরপাক খাবে কিন্তু বাস্তবায়ন হবে খুবই গণনামূলক এবং সংবেদনশীল। সামগ্রিকভাবে, ধারণার একটি বাক্স আপনাকে অবশ্যই সাফল্য দেবে তবে এটি গ্রহণ করার অনুভূতি আপনার পক্ষে এত সহজ হবে না। কর্ম সংক্রান্ত ভ্রমণ উপকারী হবে।
Weekly horoscope

কন্যা রাশি: মৌসুমি অসুস্থতা যেমন ভাইরাল জ্বর বা এই ধরনের স্বাস্থ্য সমস্যা আপনাকে এই সময়ে বিরক্ত করতে পারে। আপনার প্রচেষ্টাই হবে যেকোনো পরিস্থিতি কাটিয়ে উঠতে আপনার শক্তি। এই দিনগুলিতে দাম্পত্য সুখ অনুপস্থিত হবে। এই সময়ে ভ্রমণ এড়িয়ে চলতে হবে। ছোট ভাইবোনের সাথে সম্পর্ক এই দিনগুলিতে সংবেদনশীল হতে পারে। বিদেশ থেকে লাভ আশা করা যায়।
Weekly horoscope

তুলা রাশি: এই সপ্তাহটি আপনার জীবনে আরও প্রভাবশালী স্তরের লোকদের নিয়ে আসবে। এই সময়ের মধ্যে ভ্রমণ এবং বিনোদন আপনার অগ্রাধিকার তালিকায় থাকবে। এই সময়ে আপনার স্বাস্থ্য উপেক্ষা করা হবে। আপনার বিবাহিত জীবনের প্রতি আপনার দৃষ্টিভঙ্গি সম্পর্কে সতর্ক থাকুন। এটাকে স্বাভাবিকভাবে নিলে আপনাকে ভুল জায়গায় নিয়ে যেতে পারে। লাভের উৎসের সম্ভাবনা এই সময়ের মধ্যে আরও আশাব্যঞ্জক দেখাবে। 
Weekly horoscope

বৃশ্চিক রাশি: এই সময়ে কাজ আপনার অগ্রাধিকার তালিকায় শীর্ষস্থান দখল করবে। কিন্তু আপনার পথে অনেক ঝামেলা দেখা যাবে এবং অনুভবও করা যাবে। আপনার দৃঢ় সংকল্প আপনাকে আপনার লক্ষ্যের দিকে এগিয়ে নিয়ে যাবে। আপনি আপনার স্বাভাবিক স্বভাবের চেয়ে বেশি সোচ্চার হবেন। পিতার সমর্থন বা পিতৃতুল্য ব্যক্তিত্বের সমর্থন অবশ্যই আপনার সাথে থাকবে। এই সময়ে মাঝারি আর্থিক অবস্থার অভিজ্ঞতা হতে পারে।
Weekly horoscope

ধনু রাশি: এই সপ্তাহেও সন্তান বা সন্তানদের নিয়ে আপনার উদ্বেগ অব্যাহত থাকবে। বিভ্রম আপনাকে মানসিকভাবে ক্লান্ত রাখার আরেকটি কারণ হতে পারে। যদিও, আপনি সব জায়গা থেকে সমর্থন পাবেন তবেই আপনার মানসিক শান্তি হবে। এই রাশির শিক্ষার্থীদের জন্য আপনার প্রচেষ্টা অনুযায়ী ফলাফল নিশ্চিত করা যেতে পারে।
Weekly horoscope

মকর রাশি: আপনার দৈনন্দিন রুটিন হবে পরিবার-পরিজন নির্ভর। তাদের সাথে সময় কাটানো আপনার জন্য খুব উত্তেজনাপূর্ণ এবং আরামদায়ক হবে। একই সময়ে, কিছু স্পর্শকাতর বিষয়ে আপনার জড়িত থাকার প্রশংসা করা হবে না। আর্থিক দিক ভালো দেখাবে। বাবা-মায়ের স্বাস্থ্য ভালো যাচ্ছে না, সাবধান। এই রাশির শিক্ষার্থীদের জন্য ধীর এবং অবিচলিত সাফল্য উপেক্ষা করা যাবে না।
First Predictions of 2022

কুম্ভ রাশি: আপনার সময়ানুবর্তিতা আপনাকে অর্থ প্রদান করবে কিন্তু সময়ানুবর্তিতা না থাকাও সাফল্যের পথে বাধার কারণ হবে। ধৈর্য্য সহকারে সাফল্য পাবেন। প্রেমের জীবন বিয়েতে পরিণত হতে পারে। বিবাহিত জীবন শান্তিপূর্ণভাবে বজায় রাখার জন্য আপনার মনোযোগ প্রয়োজন। ছোট ভাইবোন বা এমনকি প্রতিবেশীরা আপনাকে ইচ্ছায় বা অনিচ্ছায় বিপথে চালিত করতে পারে, তাই এই সময়ে কাউকে বেশি বিশ্বাস করবেন না।
First Predictions of 2022
মীন রাশি: এই সময়ে শারীরিক বা মানসিক স্বাস্থ্যের দিকে আপনার সদয় মনোযোগ প্রয়োজন। পেশাগত বৃদ্ধি বা স্থিতিশীলতা অনুভব করা যেতে পারে। আপনার কথা বড় সাফল্যের উৎস বা অপমানের কারণ হতে পারে, সাবধান। এই সময়ে শিশুদের সাফল্য নিশ্চিত করা যেতে পারে। জাদুবিদ্যার প্রতি ঝোঁক এই দিনগুলোতে বেশি দেখা যাচ্ছে। খরচ বাড়বে।

Leave a Reply

Your email address will not be published.