Weekly Horoscope: সাপ্তাহিক রাশিফল, ২০ই অগাস্ট – ২৬শে অগাস্ট

Weekly Horoscope
Weekly Horoscope

Weekly Horoscope: সাপ্তাহিক রাশিফল, ২০ই অগাস্ট – ২৬শে অগাস্ট

Weekly Horoscope: সাপ্তাহিক রাশিফল: কিরণ রাই পান্ডে আবারও তাঁর গবেষণা নিয়ে ফিরে এসেছেন। এখানে আপনার সাপ্তাহিক রাশিফল ​​পড়ুন এবং সেই অনুযায়ী আপনার সপ্তাহের পরিকল্পনা করুন। এটি একটি গুরুত্বপূর্ণ প্রতিবেদন যা একটি গুরুত্বপূর্ণ তারিখ এবং আপনার জীবন সম্পর্কে কথা বলেছে।
aries

মেষ রাশি: নির্দিষ্ট পরিস্থিতির কারণে বিভিন্ন চিন্তা আপনাকে এই সময়ে অত্যন্ত বিরক্ত করে তুলবে। আপনার মেজাজ, যদি এটিকে শান্তভাবেনা নেয় তবে আপনি চরম হতাশার দিকে অগ্রসর হতে পারেন। লোকেদের থেকে দূরে থাকুন, এগুলো আপনার মানসিক স্বাস্থ্যের জন্য কষ্টকর। শিক্ষার্থীরা পড়াশোনায় ভালো ফল করবে। এই দিনগুলিতে আপনার শান্তিকে বিরক্ত করার আরেকটি কারণ হতে পারে বাবা বা পিতৃতুল্য কোনও ব্যক্তিত্ব।
tau

বৃষ রাশি: গ্রহগুলি আপনাকে জনসমক্ষে আপনার দৃষ্টিভঙ্গিতে আরও শান্ত এবং শালীন হওয়ার কারণ হবে। তবে, আপনি পরিবারের সদস্যদের সাথে পারিবারিক বিষয়ে খুব আগ্রাসী হতে পারেন। সন্তানদের সঙ্গেও সম্পর্ক খুব একটা ভালো হবে না। এই চিহ্নের প্রযুক্তিগত লোকেরা সত্যিই ভালো পারফর্ম করবে। আর্থিক আয় এই সপ্তাহে খুব উত্তেজনাপূর্ণ হবে না।
gem

মিথুন রাশি: ভাইবোনের সাথে সম্পর্কের বিষয়ে এই সপ্তাহটি আপনাকে জাগ্রত রাখবে। তাদের সাথে মোকাবিলায় অতিরিক্ত সতর্কতা অবলম্বন করুন। যদিও আপনার যোগাযোগ উন্নত হবে, তবে ভাইবোনদের সাথে ভালো সম্পর্ক থাকার কোন নিশ্চয়তা নেই। এই দিনগুলিতে আয়ের উৎসে ওঠানামা দেখা যাবে। নাম ও খ্যাতি অর্জনের ক্ষেত্রে ক্রীড়াবিদ এবং মিডিয়া ব্যক্তিদের জন্য উপযুক্ত সময় হল এটি।
cancer

কর্কট রাশি: এই সপ্তাহটি আরও ভালো মানসিক প্রস্তুতি বা যে কোনও পরিস্থিতি মোকাবিলার উপায় নিয়ে আসবে। আপনার কথা প্রিয়জনের সাথে আপনার সমস্ত প্রচেষ্টা নষ্ট করতে পারে, তাই মনোযোগী হন। যেকোনো আইনি সমস্যা বা এমনকি ছোট পর্যায়ে প্রতিযোগিতায় আপনার জয় নিশ্চিত। সাফল্য পাওয়ার জন্য আপনার ক্রমাগত প্রচেষ্টা আপনার পথকে বাধাগ্রস্ত করবে।
leo

সিংহ রাশি: আপনার আভা আপনার নিজের মানুষের মধ্যে একটি অহংকারী ব্যক্তিত্ব হিসাবে প্রতিফলিত হতে পারে। আপনার মনোভাব খুব কমান্ডিং হবে। আপনি পারিবারিক সিদ্ধান্তের দায়িত্ব নিতে চাইবেন যা সবাই পছন্দ করতে পারে বা নাও করতে পারে। শিক্ষার্থীরা তাদের শিক্ষাক্ষেত্রে ভালো পারফর্ম করবে। যেকোনও ধরনের প্রতিযোগিতামূলক পরীক্ষায় আপনার সাফল্যের হার আপাতত জটিল বলে মনে হচ্ছে, তাই আগামী কয়েক সপ্তাহ অপেক্ষা করুন। মাঝারি আর্থিক প্রভাব অনুভব করা হবে।
viir

কন্যা রাশি: এই সময়ে ভ্রমণ, ধর্মীয় কর্মকাণ্ড বা চিকিৎসা সংক্রান্ত ব্যয় আশা করা যেতে পারে। আপনি এই দিনগুলিতে কোনও মহিলার কাছ থেকে সমর্থন আশা করতে পারেন। এই সপ্তাহে শ্বশুরবাড়ির সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে। তাড়াহুড়ো করে গাড়ি চালানো একেবারেই এড়িয়ে চলুন, তাড়াহুড়োই অপচয়, এটা মাথায় রাখুন। বিদেশে বা আপনার জন্মস্থান থেকে দূরে যে কোনও জায়গায় সাফল্য আশা করা যেতে পারে। আপনার অধীনস্থদের মনোভাব সম্পর্কে সচেতন থাকুন এবং সেই অনুযায়ী আচরণ করুন।
libra

তুলা রাশি: কর্মক্ষেত্রে আপনার ওয়ার্কহলিক মনোভাব লক্ষ্য করা যাবে এবং এটি আপনার টুপিতে পালক যোগ করতে পারে। আপনাকে সঠিক পথ পেতে চেষ্টা করতে হবে। “ধীরে এবং স্থির রেসে জয়লাভ করে”, এই বিষয়টি মাথায় রাখুন। আপনার প্রচেষ্টাকে অস্বীকার না করে বিলম্ব নিশ্চিত করা যেতে পারে। বিবাহিতদের এই সময়ে শান্তিপূর্ণ সম্পর্ক বজায় রাখা কঠিন হবে। অফিসের বস বা বড় ভাইবোনদের কাছ থেকে সমর্থন আশা করা যেতে পারে তবে এটি আপনার জন্য মসৃণ হবে না।
scorpio

বৃশ্চিক রাশি: জনসাধারণের কাছে আপনার ভাবমূর্তি উন্নত করতে পারে এমন কোনও কার্যকলাপে আপনি আরও বেশি অংশগ্রহণ করবেন। পারিবারিক বিবাদের সূত্রপাত হতে পারে, তাই সতর্ক থাকুন। অফিসিয়াল রাজনীতিতে আপনি বিরক্ত হতে পারেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার জন্য আপনার অনিচ্ছাকৃত প্রচেষ্টা অন্যভাবে নেওয়া যেতে পারে। আর্থিক সন্তুষ্টির অভিজ্ঞতা হবে।
sagi

ধনু রাশি: আপনার জন্য এই সময়টি আনন্দের কারণ। দীর্ঘ সময়ের পরে, আপনি মানসিকভাবে হালকা এবং সুখী বোধ করতে পারেন। স্ত্রী বা সঙ্গীর কাছ থেকে সমর্থন এই সময়ে শক্তির স্তম্ভ হতে পারে। যদিও, পরিবারের সদস্যদের সাথে সম্পর্ক খুব একটা মসৃণ হবে না, তবুও আপনার ইচ্ছাশক্তি আপনাকে চালিয়ে যেতে সাহায্য করে। কর্তৃপক্ষের কাছ থেকে বৃদ্ধি, পদোন্নতি, পুরস্কার বা প্রশংসা আশা করা যেতে পারে।
cap

মকর রাশি: এই সপ্তাহটি আপনার আশা ও প্রত্যাশার পথে উত্থান-পতন নিয়ে আসবে। এই সময়ের মধ্যে ধৈর্য একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে। স্বাস্থ্যের বিশেষ মনোযোগ প্রয়োজন। আপনি অভ্যন্তরীণ শান্তির অভাব অনুভব করতে পারেন। যদি সম্ভব হয়, ধাতব চাপ কমাতে যেকোনো ধরনের শারীরিক পরিশ্রম বা খেলাধুলায় যান। এই দিনগুলিতে আর্থিক ক্ষেত্রটি ধূসর বা উষ্ণ দেখাবে।
aqu

কুম্ভ রাশি: আপনার স্বাভাবিক গুণ বা সময়নিষ্ঠ থাকার অভ্যাস এই সপ্তাহে প্রিয়জনের সাথে তর্কের কারণ হতে পারে। নিরাপদ ড্রাইভিং অত্যন্ত জরুরি। আপনি নবীন ব্যক্তিদের দ্বারা প্রভাবিত হতে পারেন। সবচেয়ে ঝুঁকিপূর্ণ এলাকা হতে পারে আপনার যোগাযোগ দক্ষতা, তাই সতর্ক থাকুন। অর্থ প্রবাহে ওঠানামা নিশ্চিত করা যেতে পারে
pie
মীন রাশি: আপনার উদ্বেগ আপনার কথাবার্তার মাধ্যমে প্রতিফলিত হতে পারে। এই দিনগুলিতে যে কোনও ব্যক্তি বা কোনও ঘটনা সম্পর্কে উপসংহার আঁকা আপনার জন্য খুব আকর্ষণীয় জিনিস হতে পারে। দাম্পত্য জীবন অবশ্যই অশান্ত হবে। বিভিন্ন কারণে অর্থ ব্যয় বৃদ্ধি পাবে। আপনি আপনার সন্তানের বিষয়ে আপনার দুশ্চিন্তা থেকে মুক্তি পাবেন। এই সপ্তাহান্তে দীর্ঘ সময় পরে প্রেমের জীবন পুনরুজ্জীবিত হতে পারে।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.