Samsung Galaxy S22 5G: Samsung-এর এই ফ্ল্যাগশিপ ফোনে 46000 টাকার ছাড়, এই সুযোগ মিস করবেন না

Samsung Galaxy S22 5G: Samsung Galaxy S24 সিরিজ লঞ্চ হওয়ার পর থেকেই পুরনো অনেক সিরিজে দুর্দান্ত ছাড় দিচ্ছে কোম্পানি

 

হাইলাইটস:

  • Samsung Galaxy S22 5G সিরিজটি এখনও মানুষের কাছে বিরাট জনপ্রিয়
  • এই স্মার্টফোনটির আসল দাম 85,999 টাকা
  • তবে এখন এই স্মার্টফোনটি মাত্র 21,999 টাকায় কিনে নিতে পারবেন

Samsung Galaxy S22 5G: ভারতে Samsung Galaxy S24 সিরিজ লঞ্চ হওয়ার পর থেকেই তা নিয়ে আলোচনা তুঙ্গে। তবে নতুন সিরিজ বাজারে আসার পর থেকে পুরনো অনেক সিরিজে দুর্দান্ত ছাড় দিচ্ছে কোম্পানি। তারই মধ্যে একটি সিরিজ হল Galaxy S22। আপনার মনে হতেই পারে Galaxy S24 সিরিজ আসার পর কী আর মানুষের এই পুরনো সিরিজ নিয়ে কোনও আগ্রহ রয়েছে। তবে জানলে অবাক হবেন, এখনও এই সিরিজটি মানুষের কাছে বিরাট জনপ্রিয়। এবার এই সিরিজে আপনি বিরাট ছাড় পেয়ে যাবেন। P ছাড়। দেখে নেওয়া যাক এতে আর কী কী অফার রয়েছে।

We’re now on WhatsApp – Click to join

Samsung Galaxy S22 5G: ফোনের দাম কত?

এই স্মার্টফোনটির আসল দাম 85,999 টাকা। তবে এখন এতে প্রচুর ছাড় দেওয়া হচ্ছে। মাত্র 39,999 টাকায় আপনি এই ফোনটি কিনতে পারবেন। কারণ এতে 53 শতাংশের বিশাল ছাড় দেওয়া হচ্ছে। এই বিশাল ডিসকাউন্টের পর গ্রাহকদের এই স্মার্টফোন কেনার জন্য 46,000 টাকা কম দিতে হবে। এছাড়াও থাকছে প্রচুর ব্যাঙ্ক অফার। Flipkart-এ উল্লেখিত ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে ফোনটি কিনলে অনেক টাকা ছাড় পাওয়া যাবে।

এই ফোনে আপনি এক্সচেঞ্জ অফারও পেয়ে যাবেন। এক্ষেত্রে 18,000 টাকা ডিসকাউন্ট পেয়ে যাবেন। কিন্তু তার জন্য আপনাকে একটি শর্ত মেনে চলতে হবে। তা হল যে পুরনো ফোনটি আপনি Flipkart-এ দেবেন, তার অবস্থা ভাল হতে হবে। তাহলেই আপনি এত টাকাটা ছাড় পাবেন। অর্থাৎ তখন আপনাকে ফোনটি কেনার জন্য খরচ করতে হবে 21,999 টাকা।

Samsung Galaxy S22 5G: স্পেসিফিকেশন এবং ফিচার

Samsung Galaxy S22 5G স্মার্টফোনটিতে আপনি 8 GB RAM + 128 GB স্টোরেজ পেয়ে যাবেন। একই সাথে স্মার্টফোনটিতে 120 Hz রিফ্রেশ রেট সহ একটি ডিসপ্লে দেওয়া হয়েছে, যা ডায়নামিক AMOLED ডিসপ্লে। এই স্মার্টফোনটিতে আপনি শুধুমাত্র একটি স্টাইলিশ রিয়ার গ্লাস প্যানেলের পাশাপাশি একটি প্রিমিয়াম ডিজাইন করা ক্যামেরা সেটআপও পেয়ে যাবেন।

টেক দুনিয়ার আরও অনেক আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.