Realme C53: Realme-র এই স্মার্টফোনে অবিশ্বাস্য ছাড়! দুর্দান্ত ফিচারের সঙ্গে রয়েছে একাধিক অফার

Realme C53: Realme-এর একটি স্মার্টফোনের দামের উপর অনেকটাই ছাড় দেওয়া হচ্ছে

হাইলাইটস:

  • আপনি যদি Flipkart থেকে Realme C53 ফোনটি কেনেন, তাহলে অনেক টাকা ডিসকাউন্ট পেয়ে যাবেন
  • এই ফোনে আপনি দারুন ফিচার পাবেন
  • এছাড়াও ডিসকাউন্ট অফারের পরে, আপনি অনেক কম দামে Realme C53 কিনতে পারবেন

Realme C53 Offers: নতুন একটি ফোন কেনার পরিকল্পনা করছেন? তাহলে Flipkart থেকে অনেক কম দামে একটি ফোন কিনে ফেলতে পারেন। Realme-এর একটি স্মার্টফোনের দামে অনেকটাই ছাড় দেওয়া হচ্ছে। ফলে যদি আপনি Flipkart থেকে এই স্মার্টফোনটি কেনেন, তাহলে অনেক টাকা ডিসকাউন্ট পাবেন। এই ফোনে দারুন সব ফিচার রয়েছে। এছাড়াও, এই স্মার্টফোনটি ডিসকাউন্ট অফারের পরে অনেক কম দামে আপনি কিনতে পারবেন।

We’re now on WhatsApp – Click to join

Realme C53: ফোনটির দাম কত?

Flipkart থেকে Realme C53 (64GB + 6GB RAM) কিনতে পারেন। ফোনটির আসল দাম 12,999 টাকা। Flipkart এই ফোনটির দামের উপর 30% পর্যন্ত ছাড় দিচ্ছে। এছাড়াও, এতে আপনি অনেক ব্যাঙ্ক অফারও পেয়ে যাবেন। UPI-এর মাধ্যমে ফোনটি কিনলে আপনি সরাসরি 1,000 টাকা ডিসকাউন্ট পেয়ে যাবেন। Flipkart Axis Bank থেকে পেমেন্ট করলে 5% ছাড় পাওয়া যাবে।

এছাড়াও রয়েছে আরও অনেক অফার….

Realme C53 ফোনে 1 বছরের ওয়ারেন্টি রয়েছে। অ্যাক্সেসরিস-এ 6 মাসের আলাদা ওয়ারেন্টি দেওয়া হয়েছে। তবে এতে আপনি এক্সচেঞ্জ অফার পাবেন না। এতে 6GB RAM এবং 64GB স্টোরেজ রয়েছে।

Realme C53: ফিচার এবং স্পেসিফিকেশন

Realme C53 ফোনে একটি 6.74 ইঞ্চি HD ডিসপ্লে দেওয়া হয়েছে। 108MP+2MP ক্যামেরাও রয়েছে। অর্থাৎ এই ফোনে আপনি একটি ভাল প্রাইমারি ক্যামেরা পাবেন। 8MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে, যার ফলে আপনার সেলফি এবং ছোট ভিডিয়ো শুট করতে কোনও সমস্যা হবে না। 5000 mAh ব্যাটারি দেওয়া হয়েছে। ফোনে T612 প্রসেসর ব্যবহার করা হয়েছে, ফলে অনেকগুলো কাজ একসঙ্গে করতে আপনার কোনও সমস্যা হবে না বলেই দাবি কোম্পানির।

টেক দুনিয়ার আরও অনেক আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.