Moto G34 5G: Motorola এই শক্তিশালী ফোনটিকে নতুন অবতারে লঞ্চ করবে, লঞ্চের তারিখ কী হবে জেনে নিন

Moto G34 5G: Moto G34 5G এর স্পেসিফিকেশন এবং কালার ভেরিয়েন্ট সম্পর্কে জানুন

হাইলাইটস:

  • Moto G34 5G লঞ্চের তথ্য দিয়ে, Motorola তার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X-এ একটি ভিডিও শেয়ার করেছে এবং একটি ভিডিও পোস্ট করেছে।
  • এই ফোনে আপনি 5000mAh ব্যাটারি, 50MP ক্যামেরা এবং অনেক বিশেষ ফিচার পাবেন।
  • Motorola এই ফোনটি ৯ই জানুয়ারি লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে।

Moto G34 5G: Moto G34 5G লঞ্চের তথ্য দিয়ে, Motorola তার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X-এ একটি ভিডিও শেয়ার করেছে এবং একটি ভিডিও পোস্ট করেছে। ফিচারের কথা বললে, এই ফোনে আপনি 5000mAh ব্যাটারি, 50MP ক্যামেরা এবং অনেক বিশেষ ফিচার পাবেন।

Motorola, যে কোম্পানি তার বাজেট ফোন দিয়ে স্মার্টফোনের বাজারে মুগ্ধ করেছে, ভারতীয় বাজারে তার নতুন ফোন Moto G34 5G লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। আমরা আপনাকে বলি যে বর্তমানে কোম্পানি তাদের নতুন স্মার্টফোন প্রকাশের বিষয়টি নিশ্চিত করেছে। এর সাথে এর কালার ভেরিয়েন্ট সম্পর্কেও তথ্য প্রকাশ করা হয়েছে।

লঞ্চের তারিখ এবং সময়:

Moto G34 5G লঞ্চের তথ্য দিয়ে, Motorola তার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X-এ একটি ভিডিও শেয়ার করেছে এবং একটি ভিডিও পোস্ট করেছে। যার মধ্যে ফোনের কালার অপশন সামনে এসেছে।

আমরা আপনাকে বলি যে Motorola এই ফোনটি ৯ই জানুয়ারি লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। আপনি ফ্লিপকার্টের মাধ্যমে এই ফোনটি কিনতে পারবেন।

রঙ বৈকল্পিক:

রঙের বিকল্পগুলি সম্পর্কে কথা বলতে গেলে, এটি তিনটি রঙের বিকল্পে উপলব্ধ: আইস ব্লু, চারকোল ব্ল্যাক এবং ওশান গ্রিন। এটি একটি সাগর সবুজ চামড়ার সাথে আসে এবং এটি একটি বিশেষ বৈকল্পিক অনুভূতি দেয়।

We’re now on Whatsapp – Click to join

https://x.com/motorolaindia/status/1742840796095627639?s=20

Moto G34 5G এর স্পেসিফিকেশন:

১. ডিসপ্লে- এতে একটি 6.5 ইঞ্চি এলসিডি প্যানেল থাকবে, যা HD+ রেজোলিউশন দেবে।

২. প্রসেসর- আপনি Moto G34 5G-তে Qualcomm Snapdragon 695 প্রসেসর পেতে চলেছেন, যা ব্র্যান্ড দাবি করে যে চিপসেট মডেলটিকে তার সেগমেন্টে দ্রুততম 5G স্মার্টফোন করে তোলে৷

৩. RAM এবং স্টোরেজ- এই ফোনে আপনার 8GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ রয়েছে।

৪. ক্যামেরা- এই ফোনে আপনি একটি 50 মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা সেটআপ পাবেন, যার সাথে একটি 16 মেগাপিক্সেল সেলফি শুটার দেওয়া হয়েছে।

৫. ব্যাটারি- এই ডিভাইসটি 18W দ্রুত চার্জিং সমর্থন সহ একটি বড় 5,000mAh ব্যাটারি পায়।

এইরকম প্রযুক্তি সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

Leave a Reply

Your email address will not be published.