Maruti Suzuki Swift 2024: মারুতি সুজুকি সুইফ্ট হাইব্রিড ইঞ্জিন সহ লঞ্চ করেছে, জেনে নিন পুরো বিষয়টি

Maruti Suzuki Swift 2024: মারুতি সুজুকির নতুন মডেল আরও স্পোর্টি লুকে আসছে, ৪০ KMPL এর চমৎকার মাইলেজ দেবে, বিস্তারিত জানুন

হাইলাইটস:

  • ২০২৪ সালের প্রথম দিকে ভারতীয় বাজারে নতুন প্রজন্মের সুইফ্ট হ্যাচব্যাক চালু করবে
  • নতুন সুইফ্টটি ২টি নতুন ব্র্যান্ডের ট্রিমে চালু করা হচ্ছে

Maruti Suzuki Swift 2024: ২০২৪ মারুতি সুজুকি সুইফ্ট একটি নতুন ১.২-লিটার পেট্রোল ইঞ্জিন সহ আসবে যা বিদ্যমান ১.২-লিটার ইউনিটকে প্রতিস্থাপন করবে। নতুন সুইফ্ট ২টি নতুন ব্র্যান্ড ট্রিম হিসাবে অফার করা হবে।

We’re now on WhatsApp- Click to join

২০২৪ মারুতি সুজুকি-

মারুতি সুজুকি সম্ভবত ২০২৪ সালের প্রথম দিকে ভারতীয় বাজারে নতুন প্রজন্মের সুইফ্ট হ্যাচব্যাক চালু করবে। এই নতুন মারুতি সুইফ্ট সম্প্রতি অনেক পরিবর্তন সহ জাপান অটো শো-তে পেশ করা হয়েছে। যাইহোক, সুজুকি এখন তার হ্যাচব্যাকের ইঞ্জিনের বিবরণও শেয়ার করেছে। সুইফ্টে হাইব্রিড ইঞ্জিন দেওয়া হবে। এবং ভারতে লঞ্চ হলে, এটি একটি হাইব্রিড পাওয়ারট্রেনের সাথে অফার করা তার সেগমেন্টের প্রথম গাড়ি হয়ে উঠবে।

২০২৪ মারুতি সুজুকি সুইফ্টের ইঞ্জিন –

২০২৪ মারুতি সুজুকি সুইফ্ট একটি নতুন ১.২-লিটার পেট্রোল ইঞ্জিন সহ দেওয়া হবে, বিদ্যমান ১.২-লিটার ইউনিটের পরিবর্তে। এই নতুন সুইফ্টটি ২টি নতুন ব্র্যান্ডের ট্রিমে চালু করা হচ্ছে। একটি প্রাকৃতিকভাবে উচ্চাকাঙ্ক্ষী তিন-সিলিন্ডার ইঞ্জিন সহ আসবে এবং অন্যটি একটি ১২V হালকা হাইব্রিড পাওয়ারট্রেন সহ দেওয়া হবে। তার বর্তমান প্রজন্মে, সুইফ্ট ভারতে ১.২-লিটার ৪-সিলিন্ডার প্রাকৃতিকভাবে উচ্চাকাঙ্খিত ইউনিট সহ দেওয়া হয়। ২০২৪ Swift একটি ৫-স্পীড ম্যানুয়াল বা ৫-স্পীড CVT ট্রান্সমিশন ইউনিটের সাথে যুক্ত একটি নতুন ১.২-লিটার প্রাকৃতিকভাবে অ্যাসপিরেটেড পেট্রোল ইঞ্জিনের সাথে আসবে। এই নতুন অবতারে, মারুতি বর্তমান প্রজন্মের মডেলে উপলব্ধ AMT গিয়ারবক্স বন্ধ করে দিতে পারে এবং হ্যাচব্যাকের একটি হালকা-হাইব্রিড সংস্করণের সাথে CVT ইউনিট যুক্ত করতে পারে।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.