MS Dhoni: আইপিএলে কি এবার নতুন ভূমিকায় দেখা যাবে ধোনিকে? জানালেন সিএসকে-র হেড কোচ

MS Dhoni: আইপিএল ২০২৪-এর প্রথম ম্যাচেই মুখোমুখি হচ্ছে এমএস ধোনির চেন্নাই সুপার কিংস ও বিরাট কোহলি, ফাফ ডুপ্লেসিদের আরসিবি

 

হাইলাইটস:

  • ২২ তারিখ থেকে শুরু হচ্ছে আইপিএল ২০২৪
  • তবে আইপিএল শুরুর কিছু দিন আগেই ধোনির একটি পোস্ট ঘিরে তৈরি হয়েছিল জল্পনা
  • এরপর থেকেই ধোনি ভক্তদের মধ্যেই কৌতুহল জন্মেছিল এই মরশুমে কী সিদ্ধান্ত নিতে চলেছেন ক্যাপ্টেন কুল? তবে আসল উত্তর জানিয়েদিলেন সিএসকে-র কোচ

MS Dhoni: ২২ তারিখ থেকে শুরু হচ্ছে আইপিএল ২০২৪। প্রথম ম্যাচেই মাঠে নামতে চলেছে এমএস ধোনির চেন্নাই সুপার কিংস। প্রতিপক্ষ বিরাট কোহলি, ফাফ ডুপ্লেসিদের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

তবে আইপিএল শুরুর কিছু দিন আগেই ধোনির একটি পোস্ট ঘিরে তৈরি হয়েছিল জল্পনা। পোস্টে মাহি লিখেছিলেন,‘নতুন মরসুমে নতুন ভূমিকায় নামার জন্য মুখিয়ে রয়েছি। সাথে থাকুন!’ এরপর থেকেই সকল সিএসকে ও ধোনি ভক্তদের মধ্যেই কৌতুহল জন্মেছিল এই মরশুমে কী সিদ্ধান্ত নিতে চলেছেন ক্যাপ্টেন কুল। অনেকের মধ্যে প্রশ্ন জাগে তাহলে কীএবার অবসর নিয়ে মেন্টরের ভূমিকায় সিএসকে ডাগআউটে থাকবেন ধোনি?

We’re now on WhatsApp – Click to join

তবে আইপিএল ২০২৪ শুরুর আগেই সিএসকের হেড কোচ স্টিফেন ফ্লেমিং জানিয়ে দিলেন এবার মাহিকে কোন ভূমিকায় দেখা যাবে। যা শুনে মুখে হাসি ফুটেছে সিএসকে ও এমএস ধোনি ফ্যানেদের। স্টিফেন ফ্লেমিং স্পষ্ট জানিয়েছেন, ‘এখনও পর্যন্ত যা পরিস্থিতি তাতে প্লেয়ার ও অধিনায়কের ভূমিকাতেই দেখা যাবে এমএস ধোনিকে।’ সারা বছর মাঠের বাইরে থাকায় প্রস্তুতি শিবিরে ধোনি বাড়তি ঘাম ঝরাচ্ছেন সেই কথাও সকলকে জানিয়েছেন ফ্লেমিং।

এছাড়াও স্টিফেন ফ্লেমিং বলেছেন, তরুণ ক্রিকেটাররা দীর্ঘ সময় ধরে নেটে ধোনির ব্যাটিং দেখেন। ধোনির থেকে ওরা অনেক কিছু শেখার সুযোগ পায়। তাঁর কাছ থেকে নানারকম টিপস পায়। ফলে প্লেয়ার ও অধিনায়কের পাশাপাশি নতুন প্রজন্মও তৈরির কাজ করেন এমএস ধোনি।

আইপিএল সংক্রান্ত সমস্ত তথ্য পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.