ICC ODI World Cup 2023 Team India: হঠাৎ কেন ম্যাচের সেরা ফিল্ডার পুরস্কারের ভাবনা এল ভারতীয় বোর্ডের মাথায়? জানেন কী?

ICC ODI World Cup 2023 Team India: ভারতীয় টিম ম্যানেজমেন্টের নতুন প্রয়াস! ম্যাচ শেষে দলের সেরা ফিল্ডারদের গলায় সোনার পদক পরিয়ে দেওয়া হচ্ছে

হাইলাইটস:

  • ভবিষ্যতে ফিল্ডিংকে আরও মজবুত করতে বোর্ড এই অভিনব পন্থা গ্রহণ করেছে
  • সেরা ফিল্ডার বাছাইয়ের কাজটা করেন রোহিতদের ফিল্ডিং কোচ টি দিলীপ
  • ইতিমধ্যেই বিরাট কোহলি, রবীন্দ্র জাডেজাদের গলায় সেরা ফিল্ডারের পদক ঝুলেছে

ICC ODI World Cup 2023 Team India: চলতি ওডিআই বিশ্বকাপে (ICC ODI World Cup 2023) ভারতীয় টিম ম্যানেজমেন্টের নতুন প্রয়াস নজর কেড়েছে। সেটি কী? ম্যাচ শেষে দলের সেরা ফিল্ডারদের গলায় সোনার পদক পরিয়ে দেওয়া হয়। ক্রিকেটারদের সম্মান জানাতে এই অভিনব পন্থা অবলম্বন করেছে বোর্ড। ইতিমধ্যেই বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার, রবীন্দ্র জাডেজাদের গলায় ঝুলেছে সেরা ফিল্ডারের পদক। দলের সঙ্গে সেই মুহূর্ত সেলিব্রেশনের ভিডিয়োও সমাজ মাধ্যমে ভাইরাল হয়েছে। কিন্তু হঠাৎ কেন ভারতীয় বোর্ডের মাথায় সেরা ফিল্ডার বেছে নেওয়ার ভাবনা এল?

হঠাৎ ভারতীয় বোর্ডের মাথায় সেরা ফিল্ডার বাছাই করার কথা কেন এল? এই নিয়ে ইন্ডিয়ান এক্সপ্রেসের একটি প্রতিবেদন অনুযায়ী জানা যাচ্ছে, এশিয়া কাপের ম্যাচগুলিতে ভারতের ফিল্ডিং খুব একটা ভালো হয়নি। তাই যাতে ভবিষ্যতে ফিল্ডিংকে আরও মজবুত করার জন্য এই দিকে বোর্ড বিশেষ নজর দিতে চেয়েছে। এরপরই ফিল্ডিংকেও সমান মর্যাদা দিতে পুরস্কার দেওয়ার ব্যবস্থা করা হয়। এর ফলে দলের প্লেয়াররা আরও উৎসাহিত হবে।

বিশ্বকাপের প্রতি ম্যাচের শেষে এই সেরা ফিল্ডার বাছাইয়ের কাজটা রোহিতদের ফিল্ডিং কোচ টি দিলীপ করে থাকেন। পদক দেওয়ার পাশাপাশি, সংক্ষিপ্ত ভাসনে সেরা ফিল্ডারের প্রশংসাও করেন তিনি। এরপরই থাকে বিশেষ চমক। কখনও জায়েন্ট স্ক্রিনে সেরা ফিল্ডারের নাম ভেসে ওঠে, আবার কখনও স্পাই ক্যামেরা চড়ে সেরা ফিল্ডারের কাছে পুরস্কার এসে হাজির হয়। দলীয় অস্ত্রদের কিছুটা আনন্দ দিতে বোর্ডের এই বিশেষ অভিনব ভাবনাকে অনেকেই কুর্ণিশ জানাচ্ছেন।

ওডিআই বিশ্বকাপ সংক্রান্ত সমস্ত আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.