Rachana Vs Locket: বাংলা সিনেমার প্রাণপ্রিয় ‘বৌদি’ রচনা বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে লকেট চট্টোপাধ্যায়! তাঁদের পুরনো ভিডিও টেনে ট্রোলের বন্যা সোশ্যাল মিডিয়ায়

Rachana Vs Locket: এবারে ভোটের ময়দানে দেখা যাবে রচনা ভার্সেস লকেটকে

Rachana Vs Locket: বিগ্রেডের মঞ্চ থেকে লোকসভা নির্বাচনের প্রার্থী তালিকা ঘোষণা করল তৃণমূল কংগ্রেস। এবারের প্রার্থী তালিকায় রয়েছে একাধিক চমক। টিকিট পেলেন না যেমন তৃণমূলের তারকা সাংসদ মিমি চক্রবর্তী এবং নুসরাত জাহান, তেমনই অন্যদিকে হুগলিতে এবার তৃণমূলের টিকিটে লড়াই করবেন বাংলার দিদি নম্বর ওয়ান অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়।

We’re now on WhatsApp – Click to join

সম্প্রতি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এসেছিলেন বাংলার অত্যন্ত জনপ্রিয় রিয়ালিটি শো ‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চে। তখন থেকে জল্পনা চলছিল হয়তো রচনা বন্দ্যোপাধ্যায়ের নাম থাকতে পারে এবারের লোকসভা নির্বাচনের তৃণমূলের প্রার্থী তালিকায়। অবশেষে জল্পনাই সত্যি হল। এবারের লোকসভা নির্বাচনের হুগলি থেকে তৃণমূলের হয়ে লড়বেন রচনা বন্দ্যোপাধ্যায়।

অন্যদিকে ওই কেন্দ্রেই বিজেপির হয়ে দাঁড়াচ্ছেন তাঁর একসময়ের সহশিল্পী লকেট চট্টোপাধ্যায়। অবশ্য রাজনীতিতে লকেট অনেকটাই পুরনো, তবে রচনা কিন্তু একেবারেই নতুন। তবে হঠাৎ করেই বাংলার এই দুই অভিনেত্রীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে ব্যাপক হাসাহাসি। তাঁদের পুরনো ভিডিও টেনে এনেও চলেছে মিমের বন্যা। সবার এখন একটাই প্রশ্ন, অবশেষে বৌদি রচনারই শত্রু হয়ে গেলেন ননদ লকেট! কী মশাই ভাবছেন তো, লকেট আবার রচনার ননদ কবে হলেন?

সে বহু বছর আগে বাংলা এক সিনেমায় এই ঘটনা ঘটেছিল বটে। প্রায় আজ থেকে ২০ বছর আগে ২০০৪ সালে, মুক্তি পায় পরিচালক স্বপন সাহার ত্যাগ ছবিটি। সে সময় এই ধরনের কমার্শিয়াল ছবির রমরমাও ছিল বাজারে। এই ছবিতে নায়ক-নায়িকা ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং রচনা বন্দ্যোপাধ্যায়। আর ওই ছবিতে প্রসেনজিতের বোনের চরিত্রে অভিনয় করেন লকেট চট্টোপাধ্যায়। ছবিতে দেখানো হয় দাদার প্রেমিকা রচনার সঙ্গে বিশাল বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠেছিল তাঁর। বৌদিকে সব অপমানের হাত থেকে রক্ষা করছেন এবং আগলেও রাখছেন। আর আজ তাঁরা একে অপরের বিপরীতে দাঁড়াতেই কন্টেন্ট ক্রিয়েটাররাও তাদের ট্যালেন্ট দেখানো শুরু করে দিয়েছে। যার ফলে ফের একবার উঠে এসেছে ‘ত্যাগ’-এর প্রসঙ্গ। তবে আসন ত্যাগে বিশ্বাসী কেউই নন। ফলত বলাই যায়, ওই কেন্দ্রে যে হতে চলেছে জোরদার প্রতিযোগিতা, যার আভাস মিলছে এখন থেকেই।

এ দিন রচনা বন্দ্যোপাধ্যায় প্রার্থী হওয়ার পরেই মুখে খুলেছেন লকেট চট্টোপাধ্যায়। লকেট বলেন, “এটা আসলে মোদীজি ভার্সেস মমতা বন্দ্যোপাধ্যায়ের লড়াই। সেক্ষেত্রে রচনা লড়লেও কিছু করতে পারবেন না।” তিনি আরও বলেন, “রচনা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আমি নিজেও কাজ করেছি অনেক জায়গায়। একসময় আমরা দুজনে সহশিল্পী ছিলাম। কিন্তু এখানে রচনা ভার্সেস লকেট লড়াই কেউ মানবে না।” বর্তমানে হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। এবারও তিনিই টিকিট পেয়েছেন। তবে চব্বিশের লোকসভা নির্বাচনে শেষ হাসি কে হাসেন, এখন সেটাই দেখার বিষয়।

এইরকম গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.