Abhishek Banerjee Letter: বাড়ি বাড়ি পৌঁছল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের চিঠি! কী আছে সেই চিঠিতে? শাহী সভার আগেই তোলপাড় রাজ্য রাজনীতি

Abhishek Banerjee Letter: কী রয়েছে অভিষেকের সেই চিঠিতে? কারা সেই চিঠি পেলেন? বাংলার রাজনীতিতে শুরু নতুন জল্পনা

 

হাইলাইটস:

  • আগামী ২৯শে নভেম্বর রাজ্যে আসছেন অমিত শাহ
  • সেই সভার আগেই বাড়ি বাড়ি চিঠি পাঠালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়
  • দিল্লিতে কেন্দ্রীয় বঞ্চনার বিরুদ্ধে আন্দোলনে যোগদান করার আবেদন জানিয়ে বাংলার মানুষের বাড়িতে চিঠি পাঠিয়েছেন অভিষেক

Abhishek Banerjee Letter: কলকাতায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah) আসার আগেই রাজ্য রাজনীতিতে তুমুল তোলপাড়। আগামী ২৯শে নভেম্বর রাজ্যে আসছেন অমিত শাহ। সেই সভার আগেই বাড়ি বাড়ি পৌঁছল তৃণমূল কম্যান্ডার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের চিঠি। কী রয়েছে সেই চিঠিতে? কারা সেই চিঠি পেলেন? পশ্চিমবঙ্গের রাজনীতিতে শুরু হল নতুন জল্পনা।

We’re now on WhatsApp – Click to join

বস্তুত দেশের রাজধানী দিল্লিতে কেন্দ্রীয় বঞ্চনার বিরুদ্ধে আন্দোলনে যোগদান করার আবেদন জানিয়ে তৃণমূলের সেকেন্ড ইন কম্যান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়ের তরফে রাজ্যের মানুষের বাড়িতে চিঠি পাঠানো হয়েছে। কেন্দ্রীয় সরকার এ রাজ্যের কত টাকা আটকে রেখেছে। তা কবে থেকে আটকে রেখেছে। রাজ্য কী ভাবে তা পাওয়ার জন্য চেষ্টা চালাচ্ছে। যাবতীয় তথ্য জানিয়ে, রাজ্যের শাসক দল তৃণমূলের আন্দোলনে পাশে থাকার আবেদন জানিয়ে সাধারণ মানুষকে এই চিঠি দেওয়া হয়েছেন। সূত্র মারফত এমনটাই খবর পাওয়া যাচ্ছে। এই চিঠি পৌঁছে দেওয়ার জন্যে জনপ্রতিনিধিদের দায়িত্ব দেওয়া হয়েছে।

We’re now on Telegram – Click to join

প্রসঙ্গত, আগামী বছর লোকসভা নির্বাচন। সেই নির্বাচনের আগেই কেন্দ্রীয় বঞ্চনা নিয়ে আন্দোলনে ঝাঁঝ বাড়াচ্ছে রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেস। অভিষেক বন্দ্যোপাধ্যায় আগেই বলেছিলেন, কেন্দ্র না দিলে, রাজ্য টাকা দেবে। এছাড়া এই আন্দোলনে দলের জনপ্রতিনিধিদের পাশে দাঁড়ানোর কথাও বলেছিলেন তিনি। তারই প্রেক্ষিতে এই কাজ শুরু করা হল, এমনটাই জানানো হয়েছে তৃণমূলের তরফে।

রাজ্য রাজনীতির গুরুত্বপূর্ণ বিষয়ে প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.