Abhishek Banerjee Birthday: আজ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন! সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার ঢল দেখা দিয়েছে

Abhishek Banerjee Birthday: সকাল সকাল শুরু হয়েছে নৈহাটির বড়মার মন্দিরে বিশেষ যজ্ঞ

হাইলাইটস:

  • আজ তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন
  • তাঁর দীর্ঘায়ু কামনায় রাজ্যের মন্দিরে মন্দিরে চলছে যজ্ঞ
  • সোশ্যাল মিডিয়ায় জানানো হচ্ছে শুভেচ্ছা

Abhishek Banerjee Birthday: আজ, ৭ই নভেম্বর তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন। তাঁর জন্মদিনকে কেন্দ্র করে তৃণমূল নেতা-কর্মীদের উত্তেজনা তুঙ্গে। গতকাল রাত থেকেই রাজ্যজুড়ে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লাগানো হয়েছে পোস্টার, হোর্ডিংও।

তৃণমূলের সেকেন্ড ইন কম্যান্ডের জন্মদিনে সকালে নৈহাটিতে বড়মার মন্দিরে শুরু হয়েছে বিশেষ যজ্ঞ। রাজ্যবাসী জানেন, বড়মার মহিমা। তাই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দীর্ঘায়ু এবং মঙ্গল কামনায় এই বিশেষ যজ্ঞ রাখা হয়েছে তাঁর জন্মদিনের দিনে। এছাড়া দলের তরফেও আজ নানা কর্মযজ্ঞের মধ্য দিয়ে তৃণমূলের সেকেন্ড ইন কম্যান্ডের জন্মদিনটি সেলিব্রেট করার তৎপরতা নেওয়া হয়েছে বলেই জানা যাচ্ছে।

তিনি ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের সাংসদ। বিশেষত এই লোকসভা কেন্দ্রের উন্নতি সাধনে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ভূমিকা অস্বীকার করা যায় না। তিনি তাঁর লোকসভার কেন্দ্রের উন্নতির জন্য সদা তৎপর। ফলত, গতকাল রাত থেকেই সাংসদের জন্মদিনের শুভেচ্ছা বার্তা ও পোস্টার পোস্টারে ছেয়ে গিয়েছে গোটা ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্র। জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সকলের প্ৰিয় সাংসদকে আগাম অভিনন্দন জানিয়েছেন এলাকার দলীয় কর্মীরাও।

গতকাল ঘড়ির কাঁটায় যখন রাত ১২টা, সোশ্যাল মিডিয়া জুড়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে জন্মদিনের শুভেচ্ছা জানানোর ঢল নেমেছিল। এই ট্রেন্ড এখনও পর্যন্ত অব্যাহত রয়েছে। তৃণমূল নেতৃত্ব মনে করছে, এই ট্রেন্ড আজ সারাদিন একইভাবে চলবে। এক্স হ্যান্ডেলেও শুভেচ্ছার বন্যা বইয়ে দিচ্ছেন তৃণমূল কর্মী-সমর্থকরা।

দলের নেতা-মন্ত্রীদের তরফে কেউ কেউ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দীর্ঘায়ু কামনা করেছেন তো আবার কেউ কেউ তাঁর রাজনৈতিক কেরিয়ার আরও বর্ণময় হওয়ার প্রার্থনাও করেছেন। তৃণমূল সূত্রে জানা গিয়েছে, আজ সকাল থেকে কলকাতা শহরের বিভিন্ন প্রান্তে তৃণমূলের নেতা-কর্মীরা তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের জন্মদিন উপলক্ষ্যে নানা অনুষ্ঠান-কর্মসূচি পালন করবেন। শুধু নৈহাটির বড়মার মন্দির নয় রাজ্যের বিভিন্ন মন্দিরে অভিষেক বন্দ্যেপাধ্যায়ের মঙ্গল কামনায় প্রার্থনা যজ্ঞেরও আয়োজন করা হয়েছে। অনেক জায়গায় আবার আবার কেক কেটে তাদের প্রিয় নেতার জন্মদিন পালন করবে তৃণমূল নেতৃত্ব।

ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার তরফ থেকেও তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তাঁর জন্মদিনের শুভেচ্ছা জানানো হল।

এইরকম গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.