Nusrat Jahan Hot Look: সেক্সি ডিজাইনার গাউনে নুসরত জাহানের হট লুক! অভিনেত্রীর ‘হটনেস’ দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের

Nusrat Jahan Hot Look: সম্প্রতি একটি কালো কর্সেট গাউন পরে নিজের হট লুকের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নুসরত জাহান

 

হাইলাইটস:

  • সম্প্রতি একটি বোল্ড কর্সেট গাউন পরে এক পার্টিতে হাজির হয়েছিলেন নুসরত জাহান
  • এই জালের কর্সেটে যে তাঁকে দারুণ দেখাচ্ছে, তা বলার অপেক্ষা রাখে না
  • আপনি কি নুসরতের সেই হট লুকসটি দেখেছেন? একেবারেই মিস করবেন না!

Nusrat Jahan Hot Look: বোল্ড স্টাইলিং-এর জন্যে সব সময়ই প্রশংসা পান নুসরত জাহান। ট্র্যাডিশনাল পোশাক থেকে বোল্ড ওয়েস্টার্ন আউটফিট, সবকিছুতেই তিনি সমান নজর কাড়েন। তাই তো সবরকম পোশাকেই নুসরত মন জিতে নেন সকলের।

We’re now on WhatsApp – Click to join

সম্প্রতি এক সংবাদ মাধ্যমের পার্টিতে হাজির হয়েছিলেন নুসরত। এই পার্টির জন্য তিনি একটি ডিজাইনার গাউন পরেছিলেন। এই কালো জালের কর্সেট গাউনে অভিনেত্রীকে মারাত্মক বোল্ড লাগছিল। সেই হট লুকের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন অভিনেত্রী। এই কর্সেট গাউনে অভিনেত্রীর হটনেস উপচে পড়েছিল। ফটোশ্যুটের সময়ে এই পোশাকের এক একটি ডিটেলিং ফ্লন্ট করতে ভোলেননি নুসরত। তাঁর এক্সপ্রেশনও নজরকাড়া।

বর্তমানে এই ধরনের কর্সেট গাউন ফ্যাশন দুনিয়ায় বেশ ট্রেন্ডিং-এ রয়েছে। জালের এই সেক্সি কর্সেটটি নুসরতের ফিগারকেও কমপ্লিমেন্ট দিয়েছে। এমনকী অভিনেত্রীর ফিগারকেও হাইলাইট করেছিল। লুকসটি সম্পূর্ণ করার জন্য মানানসই জুয়েলারিও বেছে নিয়েছিলেন অভিনেত্রী। তাঁর কানে ছিল স্টেটমেন্ট ড্রপ ডাউন ইয়াররিংস। খোলা চুলে অভিনেত্রীর এই বোল্ড অবতার থেকে চোখ সরানো মুশকিল।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.