Monalisa Sexy Video: সুইমিং পুলে জলকেলিতে মত্ত অভিনেত্রী মোনালিসা, ভিডিও দেখে শোরগোল পড়েছে নেটপাড়ায়

Monalisa Sexy Video: লাল সুইমসুটে অভিনেত্রী মোনালিসা, দেখে নিন ভিডিও

হাইলাইটস:

  • সেক্সি অবতারে ধরা দিলেন ভোজপুরী অভিনেত্রী মোনালিসা
  • সুইমসুটে তাঁর লুক দেখে তোলপাড় সোশ্যাল মিডিয়া
  • মোনালিসার নতুন সেক্সি ভিডিওটি দেখতে হলে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন

Monalisa Sexy Video: জনপ্রিয় ভোজপুরী অভিনেত্রী মোনালিসা। তাঁর আসল নাম অন্তরা বিশ্বাস। আসলে মোনালিসা একজন বাঙালি অভিনেত্রী। তবে ভোজপুরী অভিনেত্রী হিসেবেই দেশজুড়ে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। ভোজপুরী ছবির পাশাপাশি হিন্দি, তামিল, তেলেগু এবং ওড়িয়া ভাষার ছবিতেও অভিনয় করেছেন মোনালিসা।

We’re now on WhatsApp – Click to join

সম্প্রতি লাল সুইমসুট পরে সেক্সি লুকে ধরা দিয়েছেন মোনালিসা। সুইমিং পুলে জলকেলি করার ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। আগেও একাধিক হট লুকে সোশ্যাল মিডিয়ায় ধরা দিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর শেয়ার করা প্ৰতিটি ছবি এতটাই উষ্ণতায় ভরা যে তা ঝড় তুলে দেয় তাঁর ভক্তদের হৃদয়ে। রঙিন পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে সেক্সি অবতারে মোহময়ী উঠেছেন মোনালিসা।

রইল ভিডিও…

রুপোলি পর্দায় মোনালিসার সেক্সি অবতার দেখে পুড়ে ছারখার হয়ে যায় দর্শকদের মন, তেমনই বাস্তব জীবনেও মোনালিসা তাঁর পুরুষ অনুগামীদের মন পুড়িয়ে ছারখার করে দেন নিজের সেক্সি লুকের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে। তাঁর রসালো শরীরী নেশায় কার্যত উন্মাদ হয়ে যায় তাঁর অনুরাগীরা

সুইমিং পুলে লাল রঙের সেক্সি সুইমসুট পরে হট ভিডিও শেয়ার করে সোশ্যাল মিডিয়ার প্রধান আলোচ্য বিষয় হয়ে উঠেছেন অভিনেত্রী। কার্যত সুইমিং পুলেই আগুন লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী। মোনালিসার এই নতুন অবতার এতটাই সেক্সি যে তা দেখে যে কোনও পুরুষের মন ভিজে যেতে বাধ্য। মোনালিসা এই সেক্সি লুকের ছবি এবং ভিডিও শেয়ার করতেই মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। মোনালিসার এই নতুন লুকসটি আপনার কেমন লাগলো? কমেন্ট করে আমাদের সাথে শেয়ার করতে ভুলবেন না যেন!

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.