Mimi Chakraborty in Gym Outfits:: সেক্সি ব্রালেটে কিলার পোজ! অভিনেত্রী মিমি চক্রবর্তীর এক একটি ছবি আগুন লাগিয়েছে নেটদুনিয়ায়

Mimi Chakraborty in Gym Outfits: সম্প্রতি কালো রঙের ব্রালেটের সাথে সাদা ট্রাউজার পরে তাক লাগিয়ে দিয়েছেন টলি অভিনেত্রী মিমি চক্রবর্তী

 

হাইলাইটস:

  • এই আউটফিটে চমৎকার দেখাচ্ছিল মিমিকে
  • তাঁর ফটোশ্যুটের ছবিগুলি রীতিমতো সাড়া ফেলে দিয়েছে নেটদুনিয়ায়
  • আপনি কি মিমি চক্রবর্তীর সেই বোল্ড লুক দেখেছেন? দেখতে হলে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন

Mimi Chakraborty in Gym Outfits: জিম আউটফিটও যে ফ্যাশন স্টেটমেন্ট হতে পারে, তা প্রমাণ করে দিয়েছেন মিমি চক্রবর্তী। ব্রালেট, ট্রাউজার ও জ্যাকেট পরে দুর্দান্ত লুকসে ধরা দিয়েছেন টলি-ডিভা। তাঁর সাম্প্রতিক ফটোশ্যুটের ছবিগুলি রীতিমতো সাড়া ফেলে দিয়েছে নেটদুনিয়ায়। এই আউটফিটে চমৎকার দেখাচ্ছে অভিনেত্রীকে!

We’re now on WhatsApp – Click to join

মিমি চক্রবর্তীর মারকাটারি পোজ এবং পাগল করা এক্সপ্রেশন দেখলে মুগ্ধ হয়ে তাকিয়ে থাকবেন আপনিও। তাই মিমির সেই দুর্দান্ত লুকের ঝলক একেবারেই মিস করবেন না, বিস্তারিত রইল প্রতিবেদনে।

মিমির নজরকাড়া লুক!

এই লুকটি ক্রিয়েট করার জন্য মিমি চক্রবর্তী একটি কালো রঙের ব্রালেট পরেছিলেন। মিমির টোনড মিডরিফকে এটি হাইলাইট করেছিল। আর এই ব্রালেটের ডিপ ইউ নেকলাইন আর নুডল স্ট্র্যাপ ছিল এই লুকসের অন্যতম আকর্ষণ। সত্যিই… বেশ হট দেখাচ্ছিল অভিনেত্রীকে!

ব্রালেটে তাক লাগালেন অভিনেত্রী

কালো ব্রালেটের সাথে একটি সাদা রঙের জিম ট্রাউজার পরেছিলেন মিমি। এই লুজ ফিট ট্রাউজারে কালো স্ট্রাইপ দেওয়া হয়েছিল। টাইট ব্রালেটের সাথে এমন সাদা ট্রাউজারের যুগলবন্দি অভিনেত্রীর লুকে রেখেছিল সুন্দর ছোঁয়া।

একজন প্রকৃত ফ্যাশনিস্তা মিমি

সাদা-কালোর এই ক্যানভাসে নীলের ছোঁয়াও রেখেছিলেন অভিনেত্রী। তাই তো ব্রালেটের উপরে পরেছিলেন একটি নীল জ্যাকেট। ওভারসাইজড জ্যাকেটটিকে দুর্দান্ত ভাবে স্টাইল করেছিলেন মিমি। আর মিমির মতো একজন ফ্যাশনিস্তা যে স্টাইলিংয়ের সঙ্গে কোনো আপোস করবেন না, তা তো বলাই বাহুল্য!

দুর্দান্ত লাগছিল মিমিকে 

সেক্সি কালো ব্রালেট-লুজ ফিট সাদা ট্রাউজারের সঙ্গে সাদা রঙের স্নিকার্স পেয়ার আপ করেছিলেন বং ডিভা। বর্তমানে প্রায় সব ফ্যাশনিস্তাদেরই এইরকম জুতো প্রথম পছন্দ। আর মিমির লুকের সঙ্গেও যে এমন জুতো বেশ মানিয়েছিল, তা তো অস্বীকার করার জায়গাই নেই।

সাজ সম্পূর্ণ করার জন্য মানানসই ট্রেন্ডি জুয়েলারিও বেছে নিয়েছিলেন অভিনেত্রী। চাঙ্কি গোল্ডেন নেকলেসের পাশাপাশি ট্রেন্ডি হুপ ইয়াররিংসে তাক লাগিয়ে দিয়েছিলেন মিমি।

এদিকে অভিনেত্রীর মেকআপও ছিল চোখে পরার মতো। নিউট্রাল ন্যুড মেকআপে বেশ ভালো লাগছিলো মিমিকে। অভিনেত্রীর এই লুক আপনার কেমন লাগল? কমেন্ট করে জানাতে ভুলবেন না যেন!

এইরকম বিনোদন এবং ফ্যাশন দুনিয়ার সমস্ত আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.