Kate Sharma Sexy Video: সাদা ব্রালেটের সাথে হলুদ শাড়ি, উন্মুক্ত বক্ষবিভাজিকা! কেটের লাস্যময়ী রূপ দেখে ঘুম উড়েছে নেটিজেনদের

Kate Sharma Sexy Video: একেবারে লাস্যময়ী রূপে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়িয়েছেন অভিনেত্রী কেট শর্মা

হাইলাইটস:

  • টেলিভিশন ও হিন্দি ছবির সাথে যুক্ত অভিনেত্রী কেট শর্মা
  • হলুদ শাড়িতে তাঁর নতুন সেক্সি ভিডিওটি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়
  • আপনিও যদি ভিডিওটি দেখতে চান তাহলে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন

Kate Sharma Sexy Video: টেলিভিশন ও হিন্দি ছবির দুনিয়ার সঙ্গে যুক্ত অভিনেত্রী কেট শর্মা। সোশ্যাল মিডিয়ায়তেও বেশ সক্রিয় এই অভিনেত্রী। কেটের ইনস্টাগ্রাম হ্যান্ডলে উঁকি মারলেই বোঝা যায় তিনি ঠিক কতটা হট অ্যান্ড বোল্ড। সম্প্রতি সেক্সি ব্রালেটের সাথে হলুদ শাড়ি পরে ভিডিও ও ছবি পোস্ট করেছেন কেট। তাতে স্পষ্ট দৃশ্যমান তাঁর বক্ষ বিভাজিকা। লাস্যময়ী রূপে কেটের এই ভিডিও উষ্ণতার পারদ চড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। কেটের ভিডিও থেকে যেন চোখ সরাতে পারছেন না তাঁর অনুগামীরা।

We’re now on WhatsApp – Click to join

লস্যময়ী কেটের শরীরী নেশায় বুঁদ হয়েছে নেটিজেনরা। তাঁর শরীরের নেশায় একেবারে গোলে গেছে বহু পুরুষের হৃদয়। সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করতেই এক কথায় ফ্ল্যাট নেটপাড়ার বাসিন্দারা। একেবারে সেক্সি আন্দাজে সোশ্যাল মিডিয়ায় নিজেকে মেলে ধরেছেন কেট শর্মা।

হলুদ শাড়ির সাথে সাদা ব্রালেট পরে সেক্সি পোজ দিয়েছেন অভিনেত্রী কেট শর্মা। তাঁর উন্মুক্ত মসৃন শরীরের যেন আবেদনের ছোঁয়া। কেটের উন্মুক্ত ক্লিভেজ দেখে ঘুম উড়েছে বহু পুরুষের।

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.