Kate Sharma Sexy Video: লাল শাড়ির সাথে সেক্সি ব্লাউজ! কেটের লাস্যময়ী রূপ দেখে মন ভিজেছে নেটিজেনদের

Kate Sharma Sexy Video
Kate Sharma Sexy Video

Kate Sharma Sexy Video: সম্প্রতি নিজের লাস্যময়ী লুকের মাধ্যমে অনুরাগীদের পাগল করে দিয়েছেন অভিনেত্রী কেট শর্মা

Kate Sharma Sexy Video: বলি ইন্ডাস্ট্রির একজন পরিচিত মুখ হলেন কেট শর্মা (Kate Sharma)। যদিও অভিনয় জগতের তুলনায় সোশ্যাল মিডিয়াতে বেশি জনপ্রিয় এই বোল্ড অভিনেত্রী। গ্ল্যামার জগতের দু-একটা ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে কেটকে। তবে তেমন ভাবে দর্শকদের আকৃষ্ট করতে ব্যর্থ অভিনেত্রী।

We’re now on WhatsApp – Click to join

তবে সোশ্যাল মিডিয়াতে বেশ ভালই জনপ্রিয় অভিনেত্রী কেট শর্মার। সম্প্রতি অভিনেত্রীর লাস্যময়ী লুকের একটি ভিডিও এবং ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। যা দেখে রীতিমতো পোশাক ভিজছে নেটিজেনদের।

সোশ্যাল মিডিয়াতে বেশ ভালোই অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী কেট শর্মা। প্রায়ই নিজের সেক্সি ফিগারের নানারকম লুকস ক্যামেরাবন্দি করে অনুরাগীদের সাথে করে করে নেন কেট। যা দেখে মুগ্ধ হন তাঁর ভক্তগণ। অভিনয়ের তুলনায় সোশ্যাল মিডিয়াতে কেট কতটা জনপ্রিয় তা তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে জনগণের প্রতিক্রিয়াই স্পষ্ট করে দেয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী হাজির হয়েছিলেন তাঁর মারকাটারি চেহারায় এক লাস্যময়ী লুকস নিয়ে। যা দেখে ঝড় উঠেছে নেটজনতার হৃদয়ে।

রইল ভিডিও…

সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে অভিনেত্রী কেট শর্মার উত্তাপ ছড়ানো একটি ভিডিও এবং কতগুলি ছবি। যেখানে অভিনেত্রীর পরনে দেখা গেছে লাল রঙের নেটের শাড়ি এবং তার সাথে মানানসই সরু ফিতের রুপোলি রঙের সিকুয়েন্স ব্লাউজ। সোশ্যাল মিডিয়া তোলপাড় করছে অভিনেত্রী কেট শর্মার মারকাটারি অবতার। নেটজনতার চোখে পরিলক্ষিত হয়েছে কেট শর্মার উন্মুক্ত রসালো বক্ষ বিভাজিকা। কেটের এই ভিডিও দেখে চোখ সরছে না নেটিজেনদের। এই রিল ভিডিওতে বেশ লাস্যময়ী অবতারে দেখা গেছে অভিনেত্রী কেট শর্মাকে।

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী কেট শর্মার ছবি আর ভিডিও পোস্ট মানে তাতে তাঁর ভক্তদের সমাগম দেখা যাবে। আর এখানেও তার অন্যথা হয়নি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা এই ভিডিওতে অভিনেত্রী কেট শর্মার শারীরিক উজ্জ্বলতা চোখ ধাঁধিয়ে দিচ্ছে সকলের। ভিডিও দেখে পোশাক ভিজেছে তাঁর অনুরাগীদেরও। কেটের ওই ভিডিও এবং ছবির লাইক এবং কমেন্ট বক্সে দেখা গেছে উপচে পড়া ভিড়।

এইরকম বিনোদন এবং নেটদুনিয়ার খবর পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.