Jacqueline Fernandez: জ্যাকলিন ফার্নান্দেজ তার নতুন মিউজিক ভিডিও ‘Yimmy Yimmy’ থেকে সেক্সি স্টিল ইন্টারনেটে আলোড়ন সৃষ্টি করেছেন

Jacqueline Fernandez
Jacqueline Fernandez

Jacqueline Fernandez: জ্যাকলিন ফার্নান্দেজ ‘Yimmy Yimmy’ থেকে সিজলিং স্টিল উন্মোচন করেছেন

Jacqueline Fernandez: জ্যাকলিন ফার্নান্দেজ, বলিউড সেনসেশন, তার সর্বশেষ মিউজিক ভিডিও ‘Yimmy Yimmy’ থেকে লোভনীয় স্থিরচিত্র প্রকাশ করে আবারও ইন্টারনেটে আলোড়ন সৃষ্টি করেছেন। অভিনেত্রী, তার অনবদ্য শৈলী এবং চৌম্বকীয় পর্দা উপস্থিতির জন্য পরিচিত, ভিডিওটির ঝলক ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন, ভক্তদেরকে তিনি ট্র্যাক জুড়ে বিচিত্র চেহারার স্বাদ দিয়েছেন।

একটি ভিজ্যুয়াল ফিস্ট: ‘Yimmy Yimmy’ -তে তিনটি অনন্য শৈলী

এই বাদ্যযন্ত্র উদ্যোগে, জ্যাকলিন তিনটি স্বতন্ত্র চেহারার মাধ্যমে তার বহুমুখিতা প্রদর্শন করেছেন। প্রথম অংশে তাকে একটি গোলাপী ক্রপ টপের সাথে জোড়া রুদ্ধ শর্টস দেখায়, অনায়াসে শীতল ভাব প্রকাশ করে। দ্বিতীয় লুকটি একটি মার্জিত ডিসপ্লে, যেখানে জ্যাকলিন একটি আইভরি সাটিন হ্যাল্টার নেক মিনি ড্রেস পরে পুল টেবিলে বসে, লোভের সাথে পরিশীলিততা মিশ্রিত করে। তৃতীয় চেহারা, একটি গ্যারেজ পটভূমির বিপরীতে সেট করা হয়েছে, অভিনেত্রীকে একটি আকর্ষণীয় লাল কো-অর্ড সেটে উপস্থাপন করে, ভিডিওটির গতিশীল ভিজ্যুয়াল বর্ণনাকে হাইলাইট করে।

We’re now on Whatsapp – Click to join

মিউজিক্যাল কোলাবোরেশন: ‘Yimmy Yimmy’ একটি স্টারলার টিমকে একসাথে নিয়ে আসে

শ্রেয়া ঘোষাল এবং ফরাসি R&B গায়ক Tayc-এর প্রাণবন্ত কণ্ঠ সমন্বিত, ‘Yimmy Yimmy’ ট্র্যাকটি একটি পাওয়ার হাউস সহযোগিতা নিয়ে গর্বিত। প্লে ডিএমএফ-এর আনশুল গর্গ-এর মস্তিষ্কপ্রসূত, মিউজিক ভিডিওটি একটি ভিজ্যুয়াল এবং শ্রুতিমধুর আনন্দের প্রতিশ্রুতি দেয়। জ্যাকলিন তার কর্মজীবনে সঙ্গীতের তাৎপর্যের উপর জোর দিয়ে এবং আনশুল গর্গের সঙ্গীতের তীব্র অনুভূতির প্রশংসা করে এই প্রকল্পের বিষয়ে তার উত্তেজনা প্রকাশ করেন। তিনি শেয়ার করেছেন, ‘ইমি ইমি’-এর জন্য আনশুলের সাথে টিম আপ করা আমার তালিকায় আরেকটি টিক চিহ্ন। ‘Yimmy Yimmy’ -এর স্পন্দন খুবই সতেজ এবং উদ্যমী, এবং আমি নিশ্চিত যে শ্রোতারাও গানটি পছন্দ করবেন।”

আসন্ন উদ্যোগ: পাইপলাইনে জ্যাকলিন ফার্নান্দেজের উত্তেজনাপূর্ণ প্রকল্প:

সঙ্গীতের জগতে মুগ্ধ হওয়ার সময়, জ্যাকলিন একই সাথে আহমেদ খান পরিচালিত ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’-এ তার পরবর্তী বড় পর্দায় উপস্থিতির জন্য প্রস্তুত হচ্ছেন। ‘ওয়েলকাম’ ফ্র্যাঞ্চাইজির অংশ এই ফিল্মটিতে অক্ষয় কুমার, দিশা পাটানি, সুনীল শেট্টি, পরেশ রাওয়াল, রাভিনা ট্যান্ডন, সঞ্জয় দত্ত এবং আরও অনেক কিছুর সমন্বিত কাস্ট রয়েছে। জ্যাকলিনের সংক্রামক শক্তি এবং ক্যারিশমা ছবিটিতে উত্তেজনার একটি অতিরিক্ত স্তর যোগ করবে তা নিশ্চিত।

‘ফতেহ’: জ্যাকলিনের তীব্র অ্যাকশন থ্রিলারের একটি ঝলক

বহু-প্রতিভাশালী এই অভিনেত্রী সম্প্রতি সোনু সুদের পাশাপাশি ‘ফতেহ’-এর শুটিংও শেষ করেছেন। বৈভব মিশ্র পরিচালিত একটি অ্যাকশন থ্রিলার, ‘ফতেহ’ মহামারী চলাকালীন সাইবার অপরাধের বাস্তব জীবনের উদাহরণগুলিকে তুলে ধরে। শিবজ্যোতি রাজপুত এবং বিজয় রাজ সহ একটি দুর্দান্ত কাস্ট সমন্বিত এই চলচ্চিত্রটি কেবল তার আকর্ষক কাহিনীর জন্যই নয়, সিনেমাটোগ্রাফি, গবেষণা এবং অ্যাকশন কোরিওগ্রাফি সহ বিভিন্ন বিভাগে হলিউড প্রতিভাদের সাথে সহযোগিতার জন্যও মনোযোগ আকর্ষণ করেছে।

সোনু সুদ, ‘ফতেহ’-এ জ্যাকুলিনের সহ-অভিনেতা, তার অভিনয়ের প্রশংসা করেছেন, ভবিষ্যদ্বাণী করেছেন যে এটি তার এখন পর্যন্ত সেরা হবে। তিনি বলেছিলেন, “ফতেহ জ্যাকুলিনের সেরা হতে চলেছে। আমি সবসময় বলতে থাকি যে তিনি চলচ্চিত্রে একটি দুর্দান্ত কাজ করেছেন এবং ফতেহ ছবিতে তার অভিনয় হবে তার সেরা অভিনয়।”

যেহেতু ভক্তরা ‘ফতেহ’-এর মুক্তির তারিখের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে, জ্যাকলিন ফার্নান্দেজ তার গতিশীল উপস্থিতি দিয়ে দর্শকদের বিমোহিত করে চলেছেন, নির্বিঘ্নে সঙ্গীত এবং সিনেমার জগতের মধ্যে পরিবর্তন করে চলেছেন৷ জ্যাকলিনের বহুমুখী প্রতিভা প্রদর্শন করে এবং বিনোদন শিল্পে তার সাফল্যের ক্রমবর্ধমান তালিকায় অবদান রাখার জন্য ‘Yimmy Yimmy’ একটি ভিজ্যুয়াল স্পেকলে পরিণত হতে চলেছে।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.