Avneet Kaur Sexy Look: সেক্সি! ব্যাকলেস বডিকন ড্রেসে নিজের কার্ভস ফ্লন্ট করেছেন অভিনেত্রী অবনীত কৌর; অভিনেত্রীর হট ফটোগুলি ভাইরাল হয়েছে

Avneet Kaur Sexy Look: অবনীত তাঁর ইনস্টাগ্রাম ফিডকে নিজের গ্ল্যামারাস ছবির মাধ্যমে আপডেটেড রাখতে পছন্দ করেন

 

হাইলাইটস:

  • অবনীত তাঁর সাম্প্রতিক ফটোশুটের ছবিগুলির মাধ্যমে ইন্টারনেটে আগুন লাগিয়েছেন
  • ইনস্টাগ্রাম হ্যান্ডেলে আকাশী রঙের বডিকন ড্রেস পরে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন
  • যদি আপনিও অভিনেত্রীর সেই হট ফটোগুলি দেখতে চান তাহলে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন

Avneet Kaur Sexy Look: অবনীত কৌর একজন হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় মুখ। বেশ কয়েকটি রিয়েলিটি শো এবং টেলিভিশন শোতে দেখা গেছে এই অভিনেত্রীকে। অবনীত তাঁর ইনস্টাগ্রাম ফিডকে নিজের গ্ল্যামারাস ছবি দিয়ে আপডেট রাখতে পছন্দ করেন। আর সেই ট্র্যাজেক্টোরি বজায় রেখেই অবনীত তাঁর সাম্প্রতিক ফটোশুটের ছবিগুলির মাধ্যমে ইন্টারনেটে আগুন লাগিয়েছিল।

We’re now on WhatsApp – Click to join

সম্প্রতি অবনীত কৌর তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে আকাশী রঙের বডিকন ড্রেস পরে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। ক্যামেরার সামনে বেশ কয়েকটি পোজ দেওয়ার পাশাপাশি, অবনীত আবারও প্রমান করে দিলেন যে তিনি সহজেই যে কোনও স্টাইল ক্যারি করতে পারেন। ছবির তিনি ক্যাপশন অভিনেত্রী লিখেছেন, “যদি কিছু হয়, আমিই সব কিছু ♀️✨।”

‘ড্যান্স ইন্ডিয়া ড্যান্স লি’ল মাস্টার্স’-এর মতো ডান্স রিয়েলিটি শো দিয়ে নিজের কর্মজীবন শুরু করেছিলেন অবনীত। এই রিয়েলিটি শো-তে তিনি সেমিফাইনালে পৌঁছেছিলেন। ‘মেরি মা’ টিভি শো-এর মাধ্যমে তার অভিনয় জগতে আত্মপ্রকাশ ঘটে। এতে তিনি একটি ছোট চরিত্রে অভিনয় করছিলেন। অভিনেত্রী উল্লেখযোগ্য স্বীকৃতি অর্জন করেছিলেন ‘সাবিত্রী’-তে যুবতী রাজকুমারী দময়ন্তীর ভূমিকায়, ‘এক মুঠি আসমান’-এ ছোট্ট পাখির ভূমিকায়, এবং বিশেষ করে ‘চন্দ্র নন্দিনী’-তে রাজকুমারী চারুমতীর চরিত্রে অভিনয়ের জন্য। এর পাশাপাশি, অবনীত কৌর মূলধারার বলিউড সিনেমাতেও অভিনয় করেছেন। মারদানি 2 এবং টিকু ওয়েডস শেরু ছবিতে তাঁকে দেখা গেছে।

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.