Avneet Kaur Sexy Look: ফের বোল্ড অবতারে হাজির হলেন অবনীত কৌর, সিকুয়েন্স ক্রপ টপে অভিনেত্রীর নতুন লুক দেখে মোহিত নেটিজেনরা

Avneet Kaur Sexy Look: অবনীত কৌরের বোল্ড লুক প্রকাশ্যে আসতেই শোরগোল পড়েছে সোশ্যাল মিডিয়ায়

 

হাইলাইটস:

  • হিন্দি টেলিভিশন দুনিয়ার এখন তরুণ ও সফল অভিনেত্রী অবনীত কৌর
  • বর্তমানে সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় এই তিনি
  • সম্প্রতি নিজের বোল্ড লুক দিয়ে গোটা সোশ্যাল মিডিয়ার উত্তাপ বাড়িয়েছেন অবনীত

Avneet Kaur Sexy Look: হিন্দি টেলিভিশন দুনিয়ার একজন পরিচিত মুখ হলেন অভিনেত্রী অবনীত কৌর। মাত্র ২০ বছর বয়সেই অভিনেত্রী হিসেবে সফলতা পেয়েছেন অবনীত। অনেক ছোট বয়স থেকেই টেলিভিশন জগতের সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ রিয়ালিটি শো দিয়েই শুরু হয়েছিল তার পথ চলা। তারপরেই অভিনয় জগতে আত্মপ্রকাশ করেন এই তরুণ অভিনেত্রী। হিন্দি ইন্ডাস্ট্রিতে পা রাখার পর অবনীতকে আর পিছন ফিরে তাকাতে হয়নি।

We’re now on WhatsApp – Click to join

এই মুহূর্তে ইন্ডাস্ট্রির তরুণ সাহসী অভিনেত্রীদের মধ্যে একজন হলেন অবনীত কৌর। রুপোলি পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় তিনি। ইনস্টাগ্রামে অভিনেত্রীর ফলোয়ারের সংখ্যা ৩২.৫ মিলিয়ন। অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটেও অংশগ্রহণ করেন অবনীত। সম্প্রতি নিজের বোল্ড লুকের কিছু ছবির মাধ্যমে গোটা সোশ্যাল মিডিয়ার পাতায় উত্তাপ বাড়িয়েছেন অভিনেত্রী।

ছবিতে দেখা যাচ্ছে একটি সিকুয়েন্স অফ সোল্ডার ক্রপ টপ পরে ক্যামেরার সামনে একাধিক বোল্ড পোজ দিয়েছেন অভিনেত্রী অবনীত কৌর। তাঁর হাবেভাবে রয়েছে আবেদনের ছোঁয়া। নিজের সেই সেক্সি ফটোশুটের বেশ কিছু উষ্ণ ঝলক সোশ্যাল মিডিয়ার পাতায় নিজেই শেয়ার করে নিয়েছেন অবনীত। তরুণ অভিনেত্রীর এই সেক্সি অবতার দেখে ভক্তদের মনে উঠেছে উষ্ণতার ঝড়। অবনীতের নতুন বোল্ড লুকটি আপনার কেমন লাগলো? কমেন্ট করে আমাদের জানাতে ভুলবেন না যেন!

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.