Akanksha Puri Sexy Look: সরু ফিতের প্রিন্টেড কো-অর্ড সেটে উন্মুক্ত বক্ষ বিভাজিকা! ফের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল আকাঙ্খা

Akanksha Puri Sexy Look: প্রায়শই নিজের সেক্সি লুকসের জন্য লাইমলাইটে চলে আসেন বিগ বস ওটিটি গার্ল আকাঙ্খা পুরী

 

হাইলাইটস:

  • ফের সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন আকাঙ্ক্ষা পুরী
  • নীল প্রিন্টেড কো-অর্ড সেটে অভিনেত্রীকে দেখে ঘুম উড়লো নেটজনতারা
  • আকাঙ্খা পুরীর এই সেক্সি লুকসটি দেখতে হলে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন

Akanksha Puri Sexy Look: টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী আকাঙ্ক্ষা পুরী সোশ্যাল মিডিয়ায় অতি পরিচিত তাঁর হট অ্যান্ড সেক্সি অবতারের জন্য। অভিনয় জগতে তেমন একটা সক্রিয় না থাকলেও সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট সক্রিয়। এক সময় বিগ বস ওটিটি সিজন ২-তে অংশগ্রহণ করেছিলেন তিনি। সে বার বিগ বসের ঘরে অন্য আরেক প্রতিযোগী জাদ হাদিদের সাথে তাঁর ৩০ সেকেন্ডের দীর্ঘ চুম্বনের কারণে লাইমলাইটে চলে এসেছিলেন তিনি। যদিও এটা খেলার একটা অংশ ছিল। তবে এই ঘটনাকে ঘিরে অভিনেত্রীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড়ও বয়ে গিয়েছিল।

We’re now on WhatsApp – Click to join

এর আগে অবশ্য একাধিক সম্পর্কের কারণেও সোশ্যাল মিডিয়ার প্রধান আলোচ্য বিষয় হয়েছেন অভিনেত্রী আকাঙ্ক্ষা পুরী। তবে সবচেয়ে বেশি আলোচনা হয় যখন এই অভিনেত্রী ‘মিকা দি ভোটি’ নামের একটি টেলিভিশন শো’তে হাজির হন। এই অনুষ্ঠানটি ছিল জনপ্রিয় গায়ক মিকা সিং-এর স্বয়ংম্বর। এই স্বয়ংম্বর সভায় স্ত্রী হিসাবে আকাঙ্খাকেই বেছে নিয়েছিলেন মিকা সিং। আর তারপর থেকেই তিনি নেটিজেনদের নজরে আসেন।

প্রায়দিনই সোশ্যাল মিডিয়ায় নিত্যদিনই ছবি বা রিল শেয়ার করে ঝড় তোলেন আকাঙ্ক্ষা। সম্প্রতি নীল রঙের প্রিন্টেড কো-অর্ড সেট পরে পাপারাজ্জিদের নজরে আসেন অভিনেত্রী। পাপারাজ্জিরা তাঁর এই লুকস লেন্সবন্দী করতে একেবারেই সময় নষ্ট করেননি। সেই ভিডিও নিজের ইন্সটা স্টোরিতে শেয়ারও করেছেন আকাঙ্ক্ষা পুরী। নিজস্ব কায়দায় শরীরী হিল্লোলে নেটিজেনদের হৃদয়ে ঝড় তুলেছেন অভিনেত্রী। যার ফলে মুহূর্তের মধ্যে ভাইরাল তাঁর নতুন লুকস।

আকাঙ্খা পুরীর ইনস্টা হ্যান্ডেলে একবার নজর রাখলেই তাঁর হট অ্যান্ড বোল্ড লুকের একাধিক নজির দেখা যায়। বেশিভাগ সময়ই খোলামেলা পোশাক পরে লাইমলাইটে আসেন বিগ বস ওটিটি গার্ল আকাঙ্খা। অভিনেত্রীর এই সেক্সি অবতারগুলি দেখে নেশায় বুঁদ হয়েছেন তাঁর ভক্তরা। ভাইরাল হওয়া রিল গুলিতে সম্পূর্ণ দৃশ্যমান অভিনেত্রীর মসৃণ বক্ষ বিভাজিকা। তাঁর এই হট অবতার থেকে চোখই সরাতে পারছেন না নেটিজেনরা। আকাঙ্খার এই নতুন সেক্সি অবতারটি আপনার কেমন লাগলো? কমেন্টের মাধ্যমে আমাদের সাথে শেয়ার করতে ভুলবেন না।

এইরকম বিনোদন এবং ফ্যাশন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.