Winter Wonderland On A Plate: দিল্লির ৩টি অপ্রতিরোধ্য মেনু দেখুন

Winter Wonderland On A Plate: ৩টি অপ্রতিরোধ্য মেনু সহ দিল্লিতে শীতকালীন ভোজ

হাইলাইটস:

  • Dana চোগা সেরা খাবার পরিবেশন করে
  • গ্রিনারের স্বাস্থ্যকর শীতকালীন যাত্রা
  • যদিও ছুটির মরসুম পার হয়ে গেছে

Winter Wonderland On A Plate:

১. Dana চোগার হোমলি ফিস্ট

Dana চোগা এই রেস্তোরাঁটি, তার ঘরোয়া পরিবেশের জন্য বিখ্যাত, একটি শীতকালীন আশ্চর্য মেনু উপস্থাপন করে যা একটি মশলাদার, মিষ্টি এবং সুস্বাদু প্রতিশ্রুতি দেয় দুঃসাহসিক কাজ।

উইন্টার হ্যার্ভেস্ট ডিলাইট: Dana চোগার ষ্টার অ্যাট্রাকশন হল মাক্কি কি রোটির সাথে জুটিবদ্ধ সারসো দা সাগ, শীতের ফসল উদযাপন। এই থালাটির সত্যতা গ্রামীণ ভারতের হৃদয়ে ডিনারদের পরিবহন করে।

তন্দুরি এক্সট্রাভ্যাগাঞ্জা: নিরামিষাশীদের জন্য, তন্দুরি স্টাফড মাশরুম ট্যাঙ্গি hung দইতে ম্যারিনেট করা ক্রিমি ফিলিং। সামুদ্রিক খাবার উৎসাহীরা আজওয়াইনি টিক্কা মাছের স্বাদ নিতে পারেন, একটি সুরমাই আনন্দ যা সরিষার তেল এবং আজওয়াইনে মেরিনেট করা হয়, যা সর্বোত্তম তন্দুরি কারুকার্য প্রদর্শন করে।

নন-ভেজিটেরিয়ান মাস্টারপিস: চম্পারন দম গোষ্ট, ভারতীয় মশলার মিশ্রণের সাথে মাটির পাত্রে তিন ঘন্টারও বেশি সময় ধরে ধীরে-ধীরে রান্না করা, একটি সমৃদ্ধ এবং স্বাদযুক্ত অভিজ্ঞতা প্রদান করে।

মিষ্টি সমাপ্তি: ভোজের সমাপ্তি হল বিলাসবহুল গজার কা হালওয়া, খাঁটি দেশি ঘি এবং দানেদার খোয়া দিয়ে তৈরি, বাড়িতে তৈরি হালুয়া বা তাজা মন্থন করা সাদা মাখনের নস্টালজিক স্মৃতি জাগিয়ে তোলে।

Dana চোগা শুধুমাত্র সেরা খাবারই পরিবেশন করে না বরং সবচেয়ে তাজা খামারের ফসলের উৎসও করে, যা আপনার স্বাদে ঋতুর আসল সারাংশ সরবরাহ করে।

কখন: ২৮শে ফেব্রুয়ারী ২০২৩ পর্যন্ত সময়: অর্ডারের জন্য সকাল ১১ টা থেকে ১১ টা পর্যন্ত

We’re now on WhatsApp- Click to join

২. গ্রিনারের স্বাস্থ্যকর শীতকালীন যাত্রা

যদিও ছুটির মরসুম পার হয়ে গেছে, গ্রিনার একটি শীতকালীন মেনু দিয়ে উদযাপনকে প্রসারিত করেছে যা স্বাস্থ্য, স্বাদ এবং গ্রহ-বান্ধব বিকল্পের প্রতিশ্রুতি দেয়। ভোজনশালাটি বিশ্বব্যাপী অনুপ্রাণিত ভেগান এবং নিরামিষ আনন্দের জগতে পৃষ্ঠপোষকদের আমন্ত্রণ জানায়।

উদ্ভিদ-চালিত রামেন বোলস: গ্রিনারের মেনুর প্রতিরোধের অংশ হল এর উদ্ভিদ-চালিত রামেন বাটি, ওসাকা বিবিকিউ টোফু রামেন এবং বুসান বল রামেন সহ। এই বাটিগুলি দক্ষতার সাথে স্বাদ, টেক্সচার এবং স্বাস্থ্যকর উপাদানগুলিকে ফিউজ করে।

মনোরম স্টার্টার এবং মিষ্টি: রোজমেরি সুইট পটেটো ওয়েজেস থেকে সাইগন রাইস পেপার রোলস, গ্রিনারের মেনু মিন্ট টেরিয়াকি তোফু এবং অ্যাভোকাডো ব্ল্যাক বিনের মতো অনন্য সমন্বয় অফার করে। শোস্টপার হল জিঞ্জারব্রেড পাম্পকিন পাই, চোখ এবং তালুর জন্য একটি ট্রিট।

কাজের সময়: ১২:৩০ pm থেকে ১০ pm মার্চ বা এপ্রিল পর্যন্ত উপলব্ধ

৩. ব্লুম ক্যাফের শীতকালীন সিম্ফনি

স্বপ্নদর্শী শেফ পার্থ গুপ্ত দ্বারা তৈরি ব্লুম ক্যাফে এবং কেকারি, বসন্ত বিহার, অরবিন্দ মার্কেট এবং খান মার্কেটে কৌশলগতভাবে অবস্থিত একটি মনোরম শীতকালীন মেনু দিয়ে শীতের উৎসাহীদের ইঙ্গিত দেয়।

শীতকালীন আনন্দ: মসলাযুক্ত ক্রিম পনির ফ্রস্টিং সহ দারুচিনি ঘোরা, চকোলেট চিপ কুকি ডফ ক্রসেন্ট এবং সিজনাল স্ট্রবেরি শেক-এ লিপ্ত হন।

মসলাযুক্ত এলিক্সির: শীতের মশলাদার বেইলি হট চকলেটের সাথে গরম করুন, শীতল চুমুক দেওয়ার এবং মরসুমকে লালন করার উপযুক্ত পছন্দ।

ব্লুমের ছোঁয়া: ব্লুমের শীতকালীন মেনুটি ঠান্ডা ঋতুকে স্বাগত জানাতে ভেবেচিন্তে তৈরি করা হয়েছে, যা একটি আত্মা-উষ্ণ খাবারের অভিজ্ঞতা প্রদান করে।

দিল্লির এই তিনটি মনোরম মেনু আপনাকে একটি গ্যাস্ট্রোনমিক যাত্রায় নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি দেয় যা আপনার আত্মাকে উষ্ণ করে এবং আপনাকে অবিস্মরণীয় শীতের স্মৃতি নিয়ে যায়।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.