May Month: কেমন হন মে মাসে জন্মানো ব্যক্তিরা?

May Month: জানুন এই জাতকদের গুন

হাইলাইটস
মে মাসে জন্ম নেওয়া মানুষের ব্যক্তিত্ব
এদের স্বভাব জানুন
জেনে নিন বিস্তারিত

May Month: মে মাস হল বছরের পঞ্চমতম মাস। মে মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিদের কিছু বিশেষ গুণ এবং দোষ রয়েছে। আপনার জন্ম তারিখের সঙ্গে সঙ্গে জন্ম মাসটিও প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে আপনার জীবনকে প্রভাবিত করে। অনেক বিখ্যাত ব্যক্তিত্ব এই মাসে জন্মগ্রহণ করেন। মাধুরী দীক্ষিত, আনুশকা শর্মা থেকে শুরু করে ভিকি কৌশল পর্যন্ত অনেক প্রভাবশালী ব্যক্তি মে মাসে জন্মগ্রহণ করেছিলেন। মে মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিদের সৌন্দর্যের প্রতি দৃষ্টি থাকে। কেন মে মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিরা কেন বিশেষ তার জন্য আমরা কয়েকটি কারণ তালিকাভুক্ত করেছি।

নিজেদেরকে অনুপ্রাণিত করে:

আমরা অনেকেই নিজেদের সাথে খারাপ কিছু ঘটনা ঘটলে আশাহত হয়ে পরি। তবে মে মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিরা স্ব-প্রণোদিত ব্যক্তি। এই লোকেরা নিজেদেরকে অনুপ্রাণিত করে এবং তাদের দৃঢ় ইচ্ছাকে কখনই ভাঙতে দেয় না। যেকোন পরিস্থিতিতে কাজ অসম্পূর্ণ রাখতে পছন্দ করেন না তারা।

সৃজনশীল:

মে মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিদের শিল্প-সাহিত্যের প্রতি অনুরাগ রয়েছে এবং তারা এই ক্ষেত্রে সাফল্যও অর্জন করে।

ভ্রমনপ্রেমী:

মে মাসে জন্মগ্রহণ করে যারা তাঁরা ঘুরতে পচ্ছন্দ করে। তাদের পৃথিবীর বিভিন্ন দেশের সংস্কৃতি, ভাষা, প্রকৃতির সাথে পরিচিত,হওয়ার আকাঙ্ক্ষা প্রবল।

রোমান্টিক:

মে মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিদের উপর শুক্র গ্রহের প্রভাব থাকে। তাদের প্রেম জীবন খুবই রোমান্টিক। কারণ শুক্র গ্রহকে প্রেম ও বাসনার প্রতীক মনে করা হয়েছে।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

Leave a Reply

Your email address will not be published.