Upcoming Movies 2024: নতুন বছরে মুক্তি পেতে যাচ্ছে এই ২৬টি মুভি

Upcoming Movies 2024: ২০২৪ সালে এমন ২৬টি চলচ্চিত্র আসতে চলেছে, দেখুন

হাইলাইটস:

  • ২০২৪ সালে মুক্তি পাবে এই ২৬টি মুভি
  • এই ২৬টি মুভির নাম জেনে নিন

Upcoming Movies 2024: ২০২৩ সাল বলিউড ইন্ডাস্ট্রির জন্য খুব ভালো ছিল, এই বছর একাধিক ছবি প্রেক্ষাগৃহে আলোড়ন সৃষ্টি করেছে, যার মধ্যে রয়েছে শাহরুখের পাঠান, জওয়ান, সানি দেওলের গদর ২ এবং করণ জোহরের পরিচালনায় রকি- আর রানীর প্রেম কাহানি এবং অবশেষে সন্দীপ রেড্ডি ভাঙ্গার অ্যানিমাল ফিল্ম। এখন ২০২৪ সালের চলচ্চিত্রগুলি থেকে সকলের উচ্চ প্রত্যাশা রয়েছে। নতুন বছরে মুক্তি পেতে যাচ্ছে আরও মুভি।

এক নজরে দেখে নেওয়া যাক-

১. ডিপ্লোম্যাট

ডিপ্লোম্যাট মুভিটি ১১ই জানুয়ারী ২০২৪ প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। গল্পটি একজন ভারতীয় কূটনীতিকের জীবনের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে যিনি একজন ভারতীয় মেয়েকে পাকিস্তান থেকে তার হেফাজতে ফিরিয়ে আনার চেষ্টা করেন, যেখানে তাকে তার ইচ্ছার বিরুদ্ধে তাকে বিয়ে করতে বাধ্য করা হয় এবং তার সাথে প্রতারণা করা হয়।

২. Kalki 2898 AD

Kalki ২৮৯৮ AD হল একটি থ্রিলার ফিল্ম যেখানে প্রভাস, দীপিকা পাডুকোন, দিশা পাটানি, কমল হাসান এবং অমিতাভ বচ্চন প্রধান ভূমিকায় অভিনয় করেছেন এবং ছবিটি ১২ই জানুয়ারী মুক্তি পাওয়ার কথা রয়েছে।

৩. মেরি ক্রিসমাস (২০২৪ ফিল্ম) 

শ্রীরাম রাঘবন পরিচালিত এবং ক্যাটরিনা কাইফ, বিজয় সেতুপতি এবং সঞ্জয় কাপুর অভিনীত চলচ্চিত্র ” মেরি ক্রিসমাস “হিন্দি এবং তামিল ভাষায় ১২ই জানুয়ারি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

৪. ম্যায় অটল হুন

অটল বিহারী বাজপেয়ীর জীবনী “ম্যায় অটল হুন” ১৯শে জানুয়ারী মুক্তি পাবে, যেখানে পঙ্কজ ত্রিপাঠী প্রধান চরিত্রে অনন্য ভূমিকা পালন করেছেন।

৫. ফাইটার

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত, হৃতিক রোশন, দীপিকা পাডুকোন, অনিল কাপুর, করণ সিং গ্রোভার এবং অক্ষয় ওবেরয় অভিনীত “ফাইটার ” ২৫শে জানুয়ারী প্রজাতন্ত্র দিবসে মুক্তি পাবে।

৬. শাহিদ-কৃতি সিনেমা

শহিদ কাপুর এবং কৃতি স্যাননের ছবির শিরোনাম, যা ৯ই ফেব্রুয়ারি মুক্তি পাবে, এখনও সিদ্ধান্ত নেওয়া হয়নি, তবে এটি ২০২৪ সালের সবচেয়ে প্রতীক্ষিত চলচ্চিত্রগুলির মধ্যে একটি।

৭. অপারেশন ভ্যালেন্টাইন

বরুণ তেজ এবং মানুশি চিল্লার অভিনীত তেলেগু ছবি “অপারেশন ভ্যালেন্টাইন” ১৬ই ফেব্রুয়ারি হিন্দিতে মুক্তি পাবে।

৮. সোরারাই পোত্তারু হিন্দি রিমেক

তামিল ছবির হিন্দি রিমেক সম্ভবত ১৬ই ফেব্রুয়ারি মুক্তি পাবে, এতে রাধিকা মদন এবং পরেশ রাওয়ালও অভিনয় করবেন।

৯. ক্র্যাক 

জিতেগা থেকে জিগা: ক্র্যাক হল একটি ক্রীড়া অ্যাকশন ফিল্ম যা প্রধান ভূমিকায় অভিনয় করেছে বিদ্যুৎ জাম্মওয়াল, অর্জুন রামপাল এবং নোরা ফাতেহি, যা ২৩শে ফেব্রুয়ারি মুক্তি পাবে।

১০. যোদ্ধা

দিশা পাটানি এবং রাশি খান্নাকে প্রথমবারের মতো সিদ্ধার্থ মালহোত্রার সাথে স্ক্রিন স্পেস শেয়ার করতে দেখা যাবে করণ জোহরের ধর্ম প্রোডাকশন দ্বারা প্রযোজিত এই ছবিতে, যা ১৫ই মার্চ, ২০২৪ এ মুক্তি পাবে।

১১. মেট্রো…ইন দিনো 

অনুরাগ বসু পরিচালিত, নৃতত্ত্ব চলচ্চিত্রে অভিনয় করেছেন আদিত্য রায় কাপুর, সারা আলি খান, অনুপম খের, পঙ্কজ ত্রিপাঠি, কোঙ্কনা সেন শর্মা, আলী ফজল, নীনা গুপ্তা এবং ফাতিমা সানা শেখ, যা ২৯শে মার্চ, ২০২৪-এ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

১২. বাডে মিয়াঁ ছোটে মিয়া

টাইগার শ্রফ এবং অক্ষয় কুমারের বহুল প্রতীক্ষিত ছবি বাডে মিয়াঁ ছোটে মিয়া ঈদের আগে এপ্রিলে মুক্তি পাবে, যার টিজার মুক্তি পাবে প্রজাতন্ত্র দিবস উপলক্ষে।

১৩. দেভারা

এনটিআর জুনিয়র, সাইফ আলী খান এবং জাহ্নবী কাপুরের চলচ্চিত্র দেবরা ২০২৪ সালের সর্বাধিক প্রতীক্ষিত তালিকায় অন্তর্ভুক্ত করা হয়েছে, যা কোরাতলা শিভা পরিচালিত ৫ই এপ্রিল মুক্তি পাবে।

We’re now on WhatsApp- Click to join

১৪. বাস্তার 

২০২৩ সালে দ্য কেরালা স্টোরি দিয়ে আলোড়ন সৃষ্টি করার পর, পরিচালক সুদীপ্ত সেনের পরবর্তী ছবি বাস্তার, ৫ই এপ্রিল মুক্তি পাবে, যেখানে দ্য কেরালা স্টোরিতে মুখ্য ভূমিকায় অভিনয় করা আদা শর্মা অভিনীত।

১৫. মিস্টার অ্যান্ড মিসেস মাহি

রাজকুমার রাও এবং জাহ্নবী কাপুরের মিস্টার অ্যান্ড মিসেস মাহি, শরণ শর্মা পরিচালিত, ১৯শে এপ্রিল মুক্তি পাবে।

১৬. তেহরান

জন আব্রাহাম এবং মানুশি চিল্লার চলচ্চিত্র “তেহরান” ২৬শে এপ্রিল মুক্তি পাবে, যা একটি আন্তর্জাতিক রাজনীতি থ্রিলার।

১৭. অরো মে কাহান দম থা

অজয় দেবগন এবং টাবু নীরজ পান্ডে পরিচালিত “অরো মে কাহান দম থা” এর সাথে পুনরায় একত্রিত হচ্ছেন, যা ২৬শে এপ্রিল মুক্তি পাবে।

১৮. চান্দু চ্যাম্পিয়ন

কার্তিক আরিয়ান কবির খানের পরিচালনায় “চান্দু চ্যাম্পিয়ন”-এ প্রধান ভূমিকায় অভিনয় করেছেন, যা একটি বাস্তব জীবনের ক্রীড়া নাটক এবং ১৪ই জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

১৯. সিংহম এগেইন

২০২৪ সালের আরেকটি বড় ছবি, “সিংহম এগেইন” ১৫ই আগস্ট মুক্তি পাবে, যা রোহিত শেঠির কপ ইউনিভার্সে অজয় ​​দেবগনের সিংহামের বিস্ফোরক প্রত্যাবর্তনকে চিহ্নিত করবে, এতে অক্ষয় কুমার, রণবীর সিং, টাইগার শ্রফ এবং দীপিকা পাডুকোনও অভিনয় করেছেন।

২০. পুষ্পা ২- দ্য রুল

১৫ই অগাস্ট “Singham Again”-এর সাথে প্রতিযোগিতা হবে “পুষ্পা – দ্য রুল”, যেটিতে অভিনয় করেছেন আল্লু অর্জুন এবং রশ্মিকা মান্দানা।

২১. স্ত্রী ২

হরর কমেডি ফ্র্যাঞ্চাইজি “স্ত্রী ২” এর সিক্যুয়েলটিও ৩০শে আগস্ট মুক্তি পেতে পারে, রাজকুমার রাও এবং শ্রদ্ধা কাপুর তাদের দল নিয়ে অভিনয় করেছেন।

২২. স্কাই ফোর্স

২রা অক্টোবর মুক্তি পাচ্ছে, “স্কাই ফোর্স” অক্ষয় কুমারকে অভিনয় করবে এবং বীর পাহাড়িয়ার বলিউডে অভিষেকও হবে।

২৩. ভুল ভুলাইয়া ৩

কার্তিক আরিয়ান এবং আনিস বাজমীর “ভুল ভুলাইয়া ৩” ২০২৪ সালের দীপাবলিতে মুক্তি পেতে পারে।

২৪. দেভা

“দেভা”, যা ১১ই অক্টোবর, ২০২৪-এ মুক্তি পেতে চলেছে, এতে শাহিদ কাপুর এবং পূজা হেগড়ে অভিনয় করবেন এবং রোশান অ্যান্ড্রুস পরিচালিত।

২৫. ছাওয়া

লক্ষ্মণ উতেকার পরিচালিত, ছত্রপতি শিবাজি মহারাজের পুত্র ছত্রপতি সম্ভাজি মহারাজের জীবনের উপর ভিত্তি করে নির্মিত “ছাওয়া” ৬ই ডিসেম্বর, ২০২৪-এ মুক্তি পাবে এবং এতে ভিকি কৌশল এবং রশ্মিকা মান্দান্না অভিনয় করবেন।

২৬. ওয়েলকাম টু দ্য জঙ্গল

অক্ষয় কুমারের চলচ্চিত্র “ওয়েলকাম টু দ্য জঙ্গল” ২০ই ডিসেম্বর, ২০২৪-এ মুক্তি পাবে, এতে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত, সুনীল শেঠি, আরশাদ ওয়ার্সি, পরেশ রাওয়াল, রাভিনা ট্যান্ডন এবং অন্যান্যরা।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.