Underrated Youtubers: ভারতের শীর্ষ ৫ জন আন্ডাররেটেড ইউটিউবার? যারা দেখে নি এখনও পর্যন্ত তারা দেখে নিন

Underrated Youtubers: আপনি যদি এই ইউটিউবার কে না চেনেন তাহলে আপনার এখনই তাদের দেখা করা উচিত

হাইলাইটস:

  • আমরা ইউটিউবে নানা রকম দূর্দান্ত ভিডিও দেখতে পাই।
  • আমরা সকলেই বিবি কি ভাইন্স খ্যাতি সম্পর্কে জানি – ভুবন বাম, আশীষ চঞ্চলানি এবং এমনকি ধিনচাক পূজা।
  • অনেক ইউটিউবার আছে যারা আশ্চর্যজনক কন্টেন্ট দিচ্ছে তাদের সম্পর্কে জেনে নিন।

Underrated Youtubers: আমরা যখনই দুর্দান্ত ভিডিও দেখতে চাই তখন ইউটিউব আমাদের যাওয়ার জায়গা৷ জেনারটির নাম দিন এবং প্রায় প্রতিটি জেনারে দেখার জন্য হাজার হাজার ভিডিও রয়েছে৷ আমরা সকলেই বিবি কি ভাইন্স খ্যাতি সম্পর্কে জানি – ভুবন বাম, আশীষ চঞ্চলানি এবং এমনকি ধিনচাক পূজা, যারা তাদের খেলার শীর্ষস্থানীয়। যাইহোক, অনেক ইউটিউবার আছে যারা আশ্চর্যজনক কন্টেন্ট দিচ্ছে কিন্তু আপনি তাদের সম্পর্কে জানেন না। ভারতের শীর্ষ ৫ জন আন্ডাররেটেড ইউটিউবার দের দেখুন।

১. শুধুমাত্র দেশি:

শুধুমাত্র দেশি কিছু জনপ্রিয় বলিউড চলচ্চিত্রের পৃষ্ঠকে স্ক্র্যাচ করে এবং আমাদের এমন একটি দিক উপস্থাপন করে যা আমরা কখনই ভাবতে পারিনি। যদিও এই ইউটিউবার নিয়মিত ভিডিও নিয়ে আসে না, কিন্তু যখনই সে একটি আপলোড করে, এটি দেখার মতো। একমাত্র দেশি বলিউডের সিনেমা এবং ট্রেলারের স্পুফ করে এবং তার প্রতিটি সংলাপ এতই সম্পর্কযুক্ত যে আপনি হাসি থামাতে পারবেন না।

২. সত্য শো:

সত্য শো হল সবচেয়ে আন্ডাররেটেড ইউটিউব চ্যানেলগুলির মধ্যে একটি। এটি ২০১১ সালে সত্য দ্বারা শুরু করেছিলেন যিনি রাজনৈতিক ব্যঙ্গ করেন। তিনি বিভিন্ন সামাজিক সমস্যা নিয়ে কথা বলেন কারণ তিনি এমন হাস্যরস এবং অন্তর্দৃষ্টির সাথে দেশের গুরুতর পরিস্থিতি বর্ণনা করেন যে এটি হাসতে হাসতে আপনার পেটে ব্যথা করে।

৩. সলিল জমাদার:

তিনি শুদ্ধ দেশি গান থেকে তার যাত্রা শুরু করেছিলেন কিন্তু এখন নিজের চ্যানেলের মালিক। তিনি তাদের বিষয়বস্তু সম্পর্কে বেশিরভাগ বলিউডের সমালোচনা করে কিছু হার্ড-হিট ভিডিও গান তৈরি করেন। তিনি কিছু জনপ্রিয় গানের প্যারোডি তৈরি করেন (ভালো গান করেন) এবং কিছু কখনও না বলা সত্য তুলে ধরেন।

৪. ভারতীয় বুকটুবার:

এটি বাইবলিওফাইলদের মধ্যে একটি জনপ্রিয় চ্যানেল। নাম অনুসারে, এই ইউটিউবার বিভিন্ন ঘরানার বই পর্যালোচনা করে এবং হিন্দিতে স্বাচ্ছন্দ্যবান লোকেদের জন্য মাসে তিনবার হিন্দি ভিডিও তৈরি করে। বইয়ের পর্যালোচনা ছাড়াও, আরও অনেক বই-সম্পর্কিত ভিডিও রয়েছে যা দেখতে মজাদার।

৫. বিইউনিক:

এটি ২০১৪ সালে নিকুঞ্জ লোটিয়া দ্বারা শুরু হয়েছিল এবং জীবন সম্পর্কে কিছু হাস্যকর ভিডিও আপলোড করেছে৷ যদি আপনার দিন খারাপ হয়, বিইউনিক অবশ্যই আপনার আত্মাকে উত্থাপন করে আপনাকে উৎসাহিত করবে। চ্যানেলটি জীবন থেকে প্রেম থেকে জটিল সম্পর্ক পর্যন্ত সবই কভার করে।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.