Top 10 OTT Movies Web Series: সেরা ১০টি ওটিটি সিনেমা এবং ওয়েব সিরিজের তালিকা দেখুন

Top 10 OTT Movies Web Series: শীর্ষ ১০টি ওটিটি সিনেমা এবং ওয়েব সিরিজের তালিকা প্রকাশ করেছে

হাইলাইটস:

  • যারা মুভি এবং ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন তাদের জন্য, আজ আমরা এই সপ্তাহের সেরা ১০ ওটিটি কন্টেন্টের একটি তালিকা নিয়ে এসেছি।
  • এতে ওটিটি-তে প্রকাশিত ১০টি সেরা সিনেমা এবং ওয়েব সিরিজ রয়েছে।
  • তাই প্রথমেই বলে রাখি এই সপ্তাহেও দর্শকদের পছন্দের তালিকায়।

Top 10 OTT Movies Web Series: যারা মুভি এবং ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন তাদের জন্য, আজ আমরা এই সপ্তাহের সেরা ১০ ওটিটি কন্টেন্টের একটি তালিকা নিয়ে এসেছি, এতে ওটিটি-তে প্রকাশিত ১০টি সেরা সিনেমা এবং ওয়েব সিরিজ রয়েছে। তাই প্রথমেই বলে রাখি এই সপ্তাহেও দর্শকদের পছন্দের তালিকায়।

১. সুস্মিতা সেনের ‘আর্য ৩’,

২. আর মাধবনের ‘দ্য রেলওয়ে ম্যান’ এবং

৩. স্টারকিডস’ ‘দ্য আর্চিস’।

Ormax তালিকা প্রকাশ করেছে:

উল্লেখ্য, এই তালিকাটি Ormax প্রকাশ করেছে। ১লা ডিসেম্বর থেকে ৭ই ডিসেম্বর, ২০২৩ পর্যন্ত Ormax ডেটা এই তালিকায় অন্তর্ভুক্ত করা হয়েছে। নেটফ্লিক্স, হস্টস্টার, অ্যামাজন প্রাইম এবং সোনি লাইভ-এর মতো ওটিটি কন্টেন্ট এই তালিকায় অন্তর্ভুক্ত করা হয়েছে।

১ নম্বরে কে?

অরম্যাক্সের মতে, আর মাধবন, কে কে মেনন, জুহি চাওলা এবং বাবিল খান অভিনীত ‘দ্য রেলওয়ে ম্যান’ ১ নম্বরে রয়েছে, আমরা আপনাকে বলি যে এটি গত কয়েক সপ্তাহ ধরে আধিপত্য বিস্তার করছে। আপনি নেটফ্লিক্স এ ভোপাল ট্র্যাজেডির উপর ভিত্তি করে এই সিরিজটি দেখতে পারেন। এই সিরিজের রিভিউও চমৎকার ছিল।

We’re now on Whatsapp – Click to join

ওটিটি মূল বিষয়বস্তু:

শীর্ষ ৫টি ওয়েব সিরিজ সম্পর্কে কথা বললে, দ্বিতীয় স্থানে রয়েছে নাগা চৈতন্যের ‘ধুথা’ যা আপনি অ্যামাজন প্রাইমে দেখতে পারেন। ‘ধুথা’ একটি সাসপেন্স এবং থ্রিলার ওয়েব সিরিজ। এটি নাগা এর ডিজিটাল আত্মপ্রকাশ। তিন নম্বরে থাকা ‘আর্য ৩’ যেখানে মুখ্য ভূমিকায় রয়েছেন সুস্মিতা সেন। যেখানে ‘লোকি সিজন ২’ এখনও শীর্ষ ৪-এ রয়েছে। আপনি হটস্টারে ‘লোকি সিজন ২’ দেখতে পারেন। ‘দ্য ভিলেজ’ রয়েছে পাঁচ নম্বরে।

১- রেলওয়ে ম্যান

২- ধুথা

৩- আর্য সিজন ৩

৪- লোকি সিজন ২

৫- দ্য ভিলেজ

৬- দ্য আর্চিস

৭- অ্যাসপিরেন্টস সিজন ২

৮- কালা পানি

৯- স্ক্যাম ২০০৩

১০- স্কুইড গেম

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.