Tara Sutaria: অভিনেত্রী তারা সুতারিয়া- কে এই পোশাকে অত্যাশ্চর্য দেখাচ্ছে, দেখুন

Tara Sutaria: অভিনেত্রী তারা সুতারিয়ার ট্র্যাডিশনাল লুক দেখুন

হাইলাইটস:

  • তারা সুতারিয়ার ফ্যাশন সেন্স
  • ক্লাসিক গ্ল্যামার
  • মাসাবা গুপ্তার সাথে ফ্লোরাল এলিগেন্স
  • ট্র্যাডিশনাল রেডিয়েন্স
  • ব্রাইডাল এলিগেন্স

Tara Sutaria: তারা সুতারিয়ার ফ্যাশন সেন্স

তারা সুতারিয়া, ফ্যাশনের জগতে কমনীয়তার আলোকবর্তিকা,তিনি নিজের জন্য একটি বিশেষ স্থান তৈরি করেছেন। তার পোশাকের পছন্দগুলি ভালোভাবে সাজানো পোশাক, সূক্ষ্ম অথচ মনোযোগ আকর্ষণকারী আনুষাঙ্গিক, এবং একটি বহুমুখী রঙের প্যালেটের প্রতি অঙ্গীকার প্রতিফলিত করে যা অনায়াসে মিউট টোন থেকে প্রাণবন্ত রূপে রূপান্তরিত হয়।

শৈলী: ক্লাসিক এবং আধুনিক

তার পরিশীলিত শৈলীর জন্য পরিচিত, তারা সুতারিয়া ক্রমাগতভাবে একজন ফ্যাশন আইকন হিসাবে দাঁড়িয়ে আছেন যিনি কম কমনীয়তা এবং পরিশীলিততার সাথে সারিবদ্ধ প্রবণতা সেট করেন। ক্লাসিক এবং আধুনিক উপাদানগুলিকে সুরেলাভাবে একত্রিত করার তার ক্ষমতা করুণা এবং ভদ্রতার একটি অনন্য মিশ্রণ দেখায়, যা তাকে চটকদার এবং উৎকৃষ্ট চেহারার সন্ধানকারীদের জন্য অনুপ্রেরণা করে তোলে।

১. A&R সহ শাড়ি এলিগেন্স:

একটি মন্ত্রমুগ্ধ চেহারায়, তারা সুতারিয়া A&R দ্বারা সূক্ষ্ম সূচিকর্মে সজ্জিত একটি শাড়ি পরেছিলেন। এনসেম্বলে গ্লিটার বর্ডার এবং সিকুইন ওয়ার্ক সহ একটি নিমজ্জিত নেকলাইন ব্লাউজ রয়েছে। শোয়ের তারকা, তবে, ঝুমকা এবং কুন্দন চোকারের জমকালো সংমিশ্রণ, কমনীয়তার একটি অতুলনীয় স্পর্শ যোগ করেছিল। একটি glossy nude ঠোঁটে রঙ এবং গোলাপী গাল সহ, তারার সৌন্দর্য তার পোশাকের নিরবধি অনুগ্রহকে পুরোপুরি পরিপূরক করেছে।

২. ট্র্যাডিশনাল রেডিয়েন্স: সেমি-শিয়ার দোপাট্টা এবং ক্লাসিক আনুষাঙ্গিক

তারা সুতারিয়া একটি ফ্লেয়ার্ড স্কার্ট এবং একটি ক্রপড ব্লাউজের সাথে যুক্ত একটি দোপাট্টায় নিখুঁত সৌন্দর্য প্রকাশ করেছিলেন। একটি নেকলেস, কানের দুল, কাঙ্গান এবং একটি মাং টিক্কা সহ তার ঐতিহ্যবাহী আনুষাঙ্গিকগুলির পছন্দ, আধুনিক এবং জাতিগত উপাদানগুলির একটি মিশ্রণ প্রদর্শন করে৷ সোজা চুল, চকচকে ঠোঁট, কোহল-রিমযুক্ত চোখ, ফ্লাশ করা গাল এবং ফ্লাটারিং দোররা দ্বারা পরিপূরক, তারার সমাহারটি সমসাময়িক শৈলীর সাথে অনায়াসে ঐতিহ্যকে বিয়ে করার ক্ষমতার প্রমাণ ছিল।

৩. মাসাবা গুপ্তার সাথে ফ্লোরাল এলিগেন্স:

মাসাবা গুপ্ত শাড়িতে একটি scalloped ব্লাউজ এবং ফুলের নকশা, তারা সুতারিয়া নিছক কমনীয়তা বিকিরণ করে। প্রাণবন্ত লাল লিপস্টিক, কানের দুল, গোলাপের মালা, এবং চোকার নেকলেস জমকালো রঙ এবং গ্ল্যামার যোগ করেছে। তার মেকআপ, ফ্লাশ করা গাল, ধোঁয়াটে চোখ এবং ফ্লাটারী দোররা সমন্বিত, চমৎকার চেহারাটি সম্পূর্ণ করেছে, আবারও প্রমাণ করেছে যে তারার একটি সহজাত স্টাইল রয়েছে যা সময়কে অতিক্রম করে।

We’re now on WhatsApp- Click to join

৪. ক্লাসিক গ্ল্যামার:

তারা সুতারিয়া প্রবাল রুজ, nude glossy ঠোঁট এবং চকচকে সোনালি স্মোকি চোখ দিয়ে তার ক্লাসিক চেহারাকে উন্নত করেছেন। তার সমাহারের কেন্দ্রবিন্দু ছিল একটি আকর্ষণীয় জুয়েলারী সেট, পুরোপুরি তামার উচ্চারণে সজ্জিত একটি লেহেঙ্গার পরিপূরক। এই নিরবধি সংমিশ্রণটি সমসাময়িক ফ্লেয়ারের সাথে ঐতিহ্যবাহী উপাদানগুলিকে মিশ্রিত করার জন্য তারার দক্ষতা প্রদর্শন করে, যার ফলে একটি চেহারা যা পরিশীলিততা এবং গ্ল্যামার প্রকাশ করে।

৫. ব্রাইডাল এলিগেন্স:

সিকুইনস, ফ্লোরালস এবং ইম্পেরিয়াল জুয়েলস ফুলের মোটিফ, সিকুইন এবং ইম্পেরিয়াল জুয়েলসে সজ্জিত একটি সমসাময়িক ব্রাইডাল লেহেঙ্গায়, তারা সুতারিয়া আবার স্পটলাইট কেড়েছেন। একটি মাং টিক্কা, কানের দুল এবং একটি চোকার-স্টাইলের নেকলেস সহ তার আনুষাঙ্গিকগুলি জুটিতে একটি রাজকীয় স্পর্শ যোগ করেছে। Glossy nude ঠোঁট, তারার চেহারাটি ছিল আধুনিক দাম্পত্য কমনীয়তার একটি দর্শন, যা একটি অতুলনীয় স্টাইল সহ একটি ফ্যাশন আইকন হিসাবে তার মর্যাদাকে পুনরায় নিশ্চিত করে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.