Taapsee Pannu Marriage: তাপসী পান্নু বিয়ে করতে চলেছেন, জেনে নিন বিস্তারিত

Taapsee Pannu Marriage: তাপসী পান্নু উদয়পুরে ম্যাথিয়াস বো-এর সাথে ১০ বছর ধরে ডেটিং করেছিলেন, বিস্তারিত জানুন

হাইলাইটস:

  • হিন্দি, তেলেগু ও তামিল ছবিতে কাজ করেছেন
  • বলিউড তারকারা কি বিয়েতে আসবেন না?
  • শিখ ও খ্রিস্টান রীতি অনুযায়ী বিয়ে হবে
  • ডেস্টিনেশন ওয়েডিং করবেন তাপসী

Taapsee Pannu Marriage: বলিউডে এখন বিয়ের মৌসুম চলছে। বছরের শুরুতে, আমির খানের প্রিয়তম আয়রা খান তার দীর্ঘদিনের প্রেমিক নূপুর শিখরেকে বিয়ে করেছিলেন। এরপর সম্প্রতি জ্যাকি ভাগনানিকে বিয়ে করেন অভিনেত্রী রাকুল প্রীত সিং। সেই সঙ্গে গুঞ্জনের বাজার সরগরম যে শিগগিরই বলিউডের আরেক অভিনেত্রী কনে হতে চলেছেন। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ‘ডিঙ্কি’ তারকা তাপসী পান্নু আগামী দিনে ম্যাথিয়াস বোকে বিয়ে করতে চলেছেন।

আসুন আমরা আপনাকে বলি যে তাপসী পান্নু সেই বলিউড অভিনেত্রীদের মধ্যে একজন যিনি তার ব্যক্তিগত জীবন সোশ্যাল মিডিয়ায় সবার সাথে শেয়ার করেন না। তিনি গত বেশ কয়েক বছর ধরে ম্যাথিয়াস বোয়ের সাথে ডেটিং করছেন, কিন্তু তিনি কখনই সবার কাছে এটি প্রকাশ্যে স্বীকার করেননি। একই সময়ে, মিডিয়া রিপোর্ট অনুসারে, এই বছরের মার্চের শেষ সপ্তাহে ম্যাথিয়াস বোয়ের সাথে সাত রাউন্ড নিতে চলেছেন তাপসী।

ডেস্টিনেশন ওয়েডিং করবেন তাপসী

তাপসী পান্নু তার এবং ম্যাথিয়াসের সম্পর্কের বিষয়ে খুব সতর্ক বলে মনে হচ্ছে। অভিনেত্রী খুব কমই ভক্তদের সাথে ম্যাথিয়াসের সাথে তার ছবি শেয়ার করেন। একই সময়ে, এখন খবর আসছে যে তাপসী শীঘ্রই বিয়ে করতে চলেছেন। মিডিয়া রিপোর্ট অনুসারে, তিনি মার্চ মাসে উদয়পুরে সাতটি ভ্রমণ করতে যাচ্ছেন। যা হবে ডেস্টিনেশন ওয়েডিং।

শিখ ও খ্রিস্টান রীতি অনুযায়ী বিয়ে হবে

তাপসী এবং মাথিয়াসের বিয়ে সম্পর্কিত অনেক আপডেট বেরিয়ে আসছে। শিখ ও খ্রিস্টান উভয় রীতি অনুযায়ী ম্যাথিয়াসকে বিয়ে করবেন তাপসী। ৩৬ বছর বয়সী তাপসী রাজকীয় স্টাইলে ৪৩ বছর বয়সী ম্যাথিয়াসকে বিয়ে করতে প্রস্তুত। তাপসীর ভবিষ্যত স্বামী ম্যাথিয়াস একজন ডেনিশ ব্যাডমিন্টন খেলোয়াড়। তিনি দুইবারের ইউরোপীয় চ্যাম্পিয়ন এবং অলিম্পিক পদক বিজয়ী হয়েছেন।

১০ বছর ধরে সম্পর্কে ছিলেন তাপসী

রিপোর্ট অনুসারে, তাপসী তার প্রেমিকের সাথে প্রায় ১০ বছর ধরে সম্পর্কে ছিলেন এবং এখন তারা ২০২৪ সালে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছে। তাপসী তার বিয়ের জন্য রাজস্থানকেও বেছে নিয়েছেন যেখানে রাজকীয় রীতিতে বিয়ে করার কথা রয়েছে। এর আগে প্রিয়াঙ্কা চোপড়া, পরিণীতি চোপড়া, ক্যাটরিনা কাইফ এবং কিয়ারা আডভানির মতো অভিনেত্রীরাও তাদের বিয়ের জন্য রাজস্থানকেই বেছে নিয়েছিলেন।

তাপসী পান্নু ম্যাথিয়াসের সাথে খুব খুশি

তাপসী সম্প্রতি তার আনন্দ প্রকাশ করেছেন এবং তার সম্পর্কের তথ্য শেয়ার করেছেন। রাজ শামানির সাথে একটি কথোপকথনে, তাপসী প্রকাশ করেছিলেন যে তিনি ২০১৩ সালে ম্যাথিয়াসের সাথে দেখা করেছিলেন যখন তিনি “চশমে বদ্দুর” চলচ্চিত্রের মাধ্যমে আত্মপ্রকাশ করেছিলেন। তার প্রতিশ্রুতি নিশ্চিত করে, তাপসী বলেছেন, “আমি তখন থেকেই একই ব্যক্তির সাথে ছিলাম এবং আমি তাকে ছেড়ে যাওয়ার বা অন্য কারো সাথে থাকার কোন চিন্তা করি না কারণ আমি এই সম্পর্কে খুব খুশি।”

বলিউড তারকারা কি বিয়েতে আসবেন না?

বলা হচ্ছে যে তাপসী পান্নু এবং মাথিয়াস বো-এর বিয়ের অনুষ্ঠানটি ঘনিষ্ঠভাবে অনুষ্ঠিত হবে এবং অতিথি তালিকায় বলিউডের কোনও এ-লিস্টার তারকা নেই। যদিও এই দম্পতির পক্ষ থেকে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। এই খবরের পরে, লোকেরা তাপসীর আনুষ্ঠানিক ঘোষণার জন্য অপেক্ষা করছে।

হিন্দি, তেলেগু ও তামিল ছবিতে কাজ করেছেন

তাপসী পান্নু শুধু হিন্দিতেই নয়, তেলেগু এবং তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতেও একজন বিখ্যাত মুখ। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেন। ২০১০ সালে, তাপসী তেলেগু চলচ্চিত্র ‘ঝুম্মান্দি নাদাম’ এর মাধ্যমে তার অভিনয়ে আত্মপ্রকাশ করেন। বলিউডের কথা বলতে গেলে, ২০১৩ সালে ‘চশমে বদ্দুর’ দিয়ে তার অভিষেক হয়। তাপসীর বিখ্যাত বলিউড ফিল্মগুলির কথা বলতে গেলে, ‘জুডওয়া ২’, ‘বদলা’, ‘নাম শাবানা’, ‘পিঙ্ক’ এবং ‘শাবাশ মিঠু’-এর মতো অনেকগুলি ছবি রয়েছে।

We’re now on WhatsApp- Click to join

তাপসী পান্নুর কাজের ফ্রন্ট

তাপসী পান্নুর কাজের ফ্রন্ট সম্পর্কে কথা বলতে গেলে, তার শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ছিল শাহরুখ খান অভিনীত ‘ডাঙ্কি’। ছবিটি বক্স অফিসে ভালো পারফর্ম করেছে। এখন তাপসীকে আরশাদ সৈয়দের লেখা ও পরিচালনায় কমেডি-ড্রামা ফিল্ম ‘ওহ লডকি হ্যায় কাহান’-এ দেখা যাবে। এই ছবিতে তিনি প্রতীক বাব্বর এবং প্রতীক গান্ধীর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন। এছাড়াও, তাপসীর আসন্ন প্রজেক্টে ‘হাসিন দিলরুবা’ ‘ফির আয়ি হাসেন দিলরুবা’-এর বহুল প্রতীক্ষিত সিক্যুয়েলও রয়েছে। এই ছবিতে তাপসীকে বিক্রান্ত ম্যাসি, সানি কৌশল এবং জিমি শেরগিলের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.