Swastika Mukherjee: বোল্ড লুক ক্রিয়েট করে ‘নিখোঁজ’-এর প্রোমোশনে এসে উষ্ণতা ছড়ালেন স্বস্তিকা মুখোপাধ্যায়

Swastika Mukherjee: তবে সোশ্যাল মিডিয়ায় তাঁর ছবিতে মিশ্র প্রতিক্রিয়া এসেছে

হাইলাইটস:

  • ‘নিখোঁজ’-এর প্রোমোশনে বোল্ড লুক ক্রিয়েট করে ঝড় তুললেন স্বস্তিকা
  • একটি ভি নেক ক্রপ টপ এবং জিন্স পরে দুর্দান্ত একটি লুক ক্রিয়েট করেছিলেন তিনি
  • এই ছবিতে অনুরাগীদের প্রশংসা পাওয়ার সাথে সাথেই ট্রোলিং-এর শিকারও হন

Swastika Mukherjee: বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্দরমহলে প্রায় সবসময়ই চৰ্চায় থাকেন জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। তিনি তাঁর ব্যক্তিগত জীবন বা তাঁর ফ্যাশন সবকিছু নিয়েই টলিউডের লাইমলাইট কাড়েন। কোনও সময় তাঁর নিত্য নতুন লুকের প্রশংসা হয় তো আবার কখনও বিতর্কের সৃষ্টি হয়। অনেকক্ষেত্রেই দেখা গেছে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর ভাষায় আক্রমণ করা হয় অভিনেত্রীকে।

সম্প্রতি তিনি দিল্লিতে অনুষ্ঠিত জাতীয় মহিলা কমিশনের মঞ্চে দাঁড়িয়ে গর্জে উঠেছিলেন মহিলাদের সাইবার বুলিংয়ের শিকার হওয়া নিয়ে। সেই সঙ্গে বলা যায়, তাঁর ওয়েব সিরিজ ‘নিখোঁজ’ গত ১১ই অগাস্ট মুক্তি পেয়েছে Hoichoi-তে। এই সিরিজের প্রচার এবং পরবর্তী ছবি নিয়ে অত্যন্ত ব্যস্ত অভিনেত্রী। ‘নিখোঁজ’ ওয়েব সিরিজটিতে স্বস্তিকার বিপরীতে দেখা গেছে অভিনেতা টোটা রায়চৌধুরীকে।

এই সিরিজে স্বস্তিকার অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছে দর্শকমহলে। তাঁর সাথে টোটার সাথে তাঁর কেমিস্ট্রিও। আর এই ‘নিখোঁজ’-এর প্রোমোশনে সিরিজের নায়িকাকে দেখা গেল বোল্ড লুকে। অভিনয় থেকে কিছুটা সময় পেলেই তিনি লেগে পড়েন ফটোশ্যুটে। আর সম্প্রতি ‘নিখোঁজ’-এর প্রোমোশনে সূত্রে তিনি বোল্ড লুক ক্রিয়েট করে ফটোশ্যুট করলেন।

ছবিতে দেখা যাচ্ছে ওয়েস্টার্ন পোশাকে নজর কেড়েছেন স্বস্তিকা। বিশেষ করে নজর আকর্ষণ করেছে তাঁর ইয়াররিংসটি। অসাধারণ একটি ভি নেক ক্রপ টপ এবং জিন্স পরে দুর্দান্ত দেখাচ্ছিল অভিনেত্রীকে। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘সব কিছুর তো কারণ হয়না। সুন্দর পোশাক পরা এবং দেখানো এই মন্ত্রেই আমি বিশ্বাসী। আপনারর মন্ত্রটা কি?’

এই ছবির কমেন্ট বক্সে তাঁর অনুরাগীরা যেমন প্রশংসায় ভরিয়ে দিয়েছে, তেমন অন্যদিকে অনেক নেতিবাচক কমেন্টও করা হয়েছে তাঁর এই ছবিতে। তবে ওই নিয়ে অভিনেত্রীর মোটেও কোনও মাথা ব্যথা নেই।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.