Swastika Dutta Best Looks: প্রেম ভাঙলেও স্টাইলের সাথে কোনও আপস করেন না অভিনেত্রী স্বস্তিকা দত্ত! তাঁর সেরা ৪টি গ্ল্যামারাস লুক দেখে নিন

Swastika Dutta Best Looks: অভিনেত্রীর ফ্যাশন স্টেটমেন্ট বার বারই সবাইকে মুগ্ধ করে

হাইলাইটস:

•বাংলা চলচ্চিত্র জগতের একজন একজন পরিচিত মুখ হলেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত

•কিছুদিন আগে গায়ক শোভন চক্রবর্তীর সাথে তাঁর বিচ্ছেদের গুঞ্জন শোনা যায় টলিপাড়ায়

•অভিনেত্রীর সেরা ৪টি গ্ল্যামারাস লুক দেখে নিন

Swastika Dutta Best Looks: স্বস্তিকা দত্ত বাংলা চলচ্চিত্র জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী। ২০১৫ সালে রাজ চক্রবর্তী পরিচালিত ‘পারব না আমি ছাড়তে তোকে’ ছবিতে বনি সেনগুপ্তের এবং কৌশানী মুখোপাধ্যায় বিপরীতে অভিনয়ের মাধ্যমে বাংলা চলচ্চিত্র জগতে প্রবেশ করেন তিনি। তিনি বর্তমানে মেগা সিরিয়ালেও কাজ করেন। তার সাথেই করেন ওয়েব সিরিজ, মিউজিক ভিডিও। দীর্ঘদিন ধরে গায়ক শোভন চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে ছিলেন। তবে সে সম্পর্ক স্থায়ী হয়নি। কিছুদিন আগেই তাঁদের বিচ্ছেদের গুঞ্জন শোনা যায় টলিপাড়ায়। তবে প্রেম ভাঙলেও শোভনের সঙ্গে সম্পর্ক তিক্ত হবে না, একথা নিজেই জানান অভিনেত্রী।

অভিনেত্রী স্বস্তিকা দত্ত সোশ্যাল মিডিয়াতে খুবই সক্রিয়। তিনি সোশ্যাল মিডিয়াতে একের পর এক ছবি শেয়ার করে অনুরাগীদের মনে ঝড় তোলেন। তাঁর স্টাইলিং এবং ড্রেসিং সেন্সও যথেষ্ট প্রশংসনীয়। এখানে তাঁর সেরা ৪টি গ্ল্যামারাস লুকের (Swastika Dutta Best Looks) কথা আলোচনা করা হয়েছে। দেখে নিন তাঁর সেরা লুকগুলি –

হলুদ স্লিভলেস গ্রাউনে স্বস্তিকা:

সম্প্রতি অভিনেত্রী স্বস্তিকা দত্ত একটি হলুদ স্লিভলেস গ্রাউন পরে সোশ্যাল মিডিয়াতে ছবি শেয়ার করেছেন। এই ড্রেসটি তিনি নন্দিনী রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায় নিবেদিত তাঁর পরবর্তী ছবি ‘ফাটাফাটি’-র ট্রেলার লঞ্চের দিন পরেছিলেন। তিনি ‘বহুরূপী শান্তিনিকেতন’-এর (@bohurupi_shantiniketan) সংগ্রহ থেকে এই হলুদ স্লিভলেস বেছে নিয়েছেন। ফ্লোরাল প্রিন্টেড এই হলুদ গ্রাউনটি পরে অভিনেত্রীকে অপূর্ব সুন্দর দেখছিল। নজর যেন সরানোই যাচ্ছে না তাঁর দিক থেকে। ছবিটিকে তাঁর অনুরাগীরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছে।

ইন্দো-ওয়েস্টার্ন ড্রেসে অভিনেত্রী:

ইন্দো-ওয়েস্টার্ন লুকেও তাক লাগিয়ে দিলেন অভিনেত্রী। তিনি একটি ইন্দো-ওয়েস্টার্ন লুককে সুন্দর করে স্টাইলিং করেছিলেন। সেই ছবি তিনি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। তিনি একটি হলুদ রঙের টি শার্ট-এর সঙ্গে গোলাপী রঙের অসাধারণ একটি শাড়িকে স্টাইল করেছিলেন। তার সাথে ছিল একটি জিন্সও। সুতরাং বলা যায় ​জিন্স-টপের সঙ্গে শাড়ি পরে একটি ইন্দো-ওয়েস্টার্ন ক্রিয়েট করেছিলেন তিনি। শাড়িটি তিনি বেছে নিয়েছেন ‘শুভ ডিসাইন স্টুডিও’ (@shubhadesign) থেকে। তাঁর এই লুকটি অত্যন্ত প্রশংসনীয়। সানগ্লাস, জুয়েলারি এবং দুর্দান্ত হেয়ারস্টাইলে তাঁর লুকটি সম্পূর্ণ হয়েছিল।

গোলাপী রঙের ফুল স্লিভ রাফেল ড্রেসে অসাধারণ:

তাঁর প্ৰতিটি লুকের মধ্যে এই লুকটি যেন সব থেকে সেরা। গোলাপি রঙের ফুল স্লিভ রাফেল ড্রেসে অভিনেত্রীকে দেখাছিল অপরূপা। তিনি তাঁর এই লুকটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে না করতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। তিনি কিয়ারা সেনের স্টাইলিং-এ এই লুকটি বেছে নিয়েছিল। রাফেল ডিটেলিং ড্রেসটিতে গোলাপি ড্রেসে প্লাঙ্গিং নেকলাইন দেওয়া হয়েছিল। একটি ড্রামাটিক ছোঁয়াও দেওয়া হয়েছিল তার সাথে। ড্রেসটি ছিল ফুল স্লিভ। বিশেষ নজর কেড়েছিল তাঁর কানের দুলটি এবং দুর্দান্ত হেয়ারস্টাইলটি। এককথায় বলা যায় মারাত্মক সুন্দর দেখছিল অভিনেত্রীকে।

কালো ট্রান্সপারেন্ট শাড়িতে মোহময়ী:

কালো ট্রান্সপারেন্ট শাড়িতে একদম মোহময়ী লুক ক্রিয়েট করে সোশ্যাল মিডিয়ায় ধরা দিয়েছিলেন অভিনেত্রী। তিনি একটি বোল্ড লুক ক্রিয়েট করতে চেয়েছিলেন। তাঁর সোশ্যাল মিডিয়ার সেরা লুক হল এটি। নজরই সরানো যাচ্ছে না তাঁর দিক দিয়ে। তাঁর শেয়ার করা সোশ্যাল মিডিয়াতে মুহূর্তের মধ্যে ভাইরাল ছবিগুলির মধ্যে একটি উল্লেখযোগ্য হল এটি। তিনি কালো ট্রান্সপারেন্ট শাড়ির সাথে মানানসই কালো স্লিভলেস এমব্রয়ডারি কাজ করা ব্লাউস পরেছিলেন। সুন্দর ভাবে তাঁর ট্যাটুটিও দেখা যাচ্ছিল। যা আরও বেশি স্টাইলিশ লুক দিচ্ছিল। কপালে কালো টিপ এবং চুলে বান তাঁর বোল্ড লুকটিকে সম্পন্ন করেছিল।

এইরকম ফ্যাশন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.