Subhashree Ganguly Photos: গোলাপি স্লিট গাউনে শুভশ্রীর হট লুক দেখে চোখ কপালে উঠল অনুরাগীদের

Subhashree Ganguly Photos: ফের বোল্ড অবতারে ধরা দিলেন ​শুভশ্রী গঙ্গোপাধ্যায়

 

হাইলাইটস:

  • হটনেস দেখিয়ে অনুরাগীদের ফিদা করে দিলেন শুভশ্রী
  • তাঁর কিলার লুক দেখে লাট্টু অনুরাগীরা
  • তাঁর এই হট লুকটির খুঁটিনাটি বিষয় জেনে নিন

Subhashree Ganguly Photos: বর্তমানে টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অভিনেত্রী ​শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের স্টাইলিং স্টেটমেন্ট আলাদা ভাবেই অনুরাগীদের মুগ্ধ করে। তাঁর গ্ল্যামার এবং ফ্যাশন সেন্স দেখলে বোঝার উপায় নেই যে, তিনি দুই সন্তানের মা। বিশেষ করে প্রতিটি আউটফিট তিনি এতটাই সাবলীল ভাবে ক্যারি করেন যে, তাঁর দিক থেকে চোখ ফেরানোর উপায় থাকে না। এমনকি একসময় তাঁর ম্যাটারনিটি ফ্যাশনও ছিল টলিউডের লাইম লাইটে।

We’re now on WhatsApp – Click to join

সম্প্রতি গোলাপি রঙের একটি দুর্দান্ত গাউনে ফটোশ্যুট করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। আর এই আউটফিটে তাঁকে যে অপূর্ব দেখতে লাগছিল, সে কথা বলাই বাহুল্য। এই স্লিট গাউনে নিজের টোনড পা ফ্লন্ট করতেও ভোলেননি শুভশ্রী।

কিলার লুকে ধরা দিলেন শুভশ্রী

এই দুর্দান্ত লুকটি ক্রিয়েট করতে শুভশ্রী বেছে নিয়েছিলেন একটি গোলাপি রঙের স্লিট গাউন। ‘Rachna Narwani’-এর কালেকশন থেকে এই আউটফিটটি বেছে নিয়েছিলেন তিনি। অরগ্যাঞ্জা ফ্যাব্রিকের এই মনোক্রম্যাটিক গাউন অভিনেত্রীর সৌন্দর্যকে অনেক বেশি বাড়িয়েছিল। সেই সঙ্গে তাঁর লুকে যোগ করেছিল এক ড্রামাটিক ছোঁয়াও।

এই আউটফিটে দেওয়া হয়েছে প্লাঙ্গিং ভি নেকলাইন। অন্যদিকে এর কাট আউট স্লিভ ডিটেলিং আউটফিটের হটনেস ছোঁয়াকে বহুগুণ বাড়িয়ে দিয়েছিল। ফটোশ্যুটের সময়ে এই ছোট ছোট বিষয়গুলি ফ্লন্ট করেছিলেন শুভশ্রী। সত্যি বলতে তাঁকে এতটাই সুন্দর দেখতে লাগছিল যে, চোখ ফেরানো দায় হয়ে পড়েছিল।

আবার এই আউটফিটের সিলুয়েট অভিনেত্রীর ফিগারকে যেমন কমপ্লিমেন্ট দিয়েছিল তেমন এর লম্বা ট্রেইলের ড্রামাটিক ছোঁয়া তাঁর লুকে যোগ করেছিল একটি ‘উমফ ফ্যাক্টর’ও। শুভশ্রী তাঁর গোলাপি রঙের এই ড্রেসের সঙ্গে মানানসই অ্যাকসেসরিজও ক্যারি করেছিলেন। হাতে স্টেটমেন্ট গোল্ডেন ব্রেসলেট এবং রিং তাঁর লুককে অন্যমাত্রায় নিয়ে গেছে। এমনকি তাঁর স্টেটমেন্ট ইয়াররিংও যা তাঁর এই লুককে দিয়েছিল বিশেষ কমপ্লিমেন্ট।

অন্যদিকে এই আউটফিটের সঙ্গে অভিনেত্রীর গ্লিটারি পাম্পড হিলসও ছিল দেখার মতো। তবে শুধু আউটফিট বা হিলস নয়, অভিনেত্রীর মেকআপও ছিল চোখ ধাঁধানো। বেশ এক্সপেরিমেন্টাল মেকআপ চেষ্টা করেছিলেন তিনি। পোশাকের রঙের সঙ্গে ম্যাচিং করে চোখে গোলাপি আইলাইনারও পরেছিলেন তিনি, যা এক ঝলকে সকলের নজর কেড়েছিল। আবার অভিনেত্রীর গ্লসি লিপস এবং গোলাপি গাল দেখেও মুগ্ধ তাঁর অনুরাগীরা। সব মিলিয়ে বলা যায়, এই ড্রামাটিক লুকে অপূর্ব দেখাচ্ছিল শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে, এই কথা স্বীকার না করে উপায় নেই। আপনার কেমন লাগলো অভিনেত্রী এই কিলার লুকটি, কমেন্ট করে আমাদের জানান!

এইরকম বিনোদন এবং ফ্যাশন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.