Shahrukh Khan: অনন্ত আম্বানির বিয়েতে নাচতে কত টাকা পারিশ্রমিক নিয়েছেন শাহরুখ?

Shahrukh Khan: আম্বানিদের বিয়েতে শাহরুখের ঝলমলে পারফরম্যান্স ছিল উপরি পাওনা

 

হাইলাইটস:

  • অনন্ত আম্বানির বিয়েতে ছিল বিশেষ চমক
  • সঙ্গীতের মঞ্চে কোমর দুলিয়েছেন তিন খান
  • জানেন কী কত পারিশ্রমিক নিয়েছেন শাহরুখ?

Shahrukh Khan: গত তিনদিন ধরে জামনগরে ছিল এলাহি আয়োজন। আম্বানিদের বিয়েবাড়িতে যেন বসেছিল চাঁদের হাট। প্রায় সমস্ত বি-টাউনই নিজেদের তল্পিতল্পা গুছিয়ে পাড়ি দিয়েছিল জামনগরের উদ্দেশ্যে। সঙ্গীতের মঞ্চে আবার একসঙ্গে কোমর দোলাতেও দেখা গেছে শাহরুখ-সলমন-আমির খানকে। এমনকি রণবীর সিংয়ের হাত ধরে নেচেছেন দীপিকা পাড়ুকোনও। করিনা কাপুর খান থেকে আলিয়া ভাট সকলেরই পারফরম্যান্স ছিল এই বিয়েতে। বলিউড বাদশা শাহরুখ খান আবার শুধুমাত্র নাচগানেই মঞ্চ মাতাননি, সঞ্চালনার দায়িত্বেও ছিলেন তিনি। তাহলে বোঝাই যাচ্ছে, একে রিলায়েন্স ইন্ডাস্ট্রির চেয়ারম্যান মুকেশ আম্বানির ছোট ছেলের বিয়ে বলে কথা, তার উপর স্বয়ং বলিউডের বাদশার ঝলমলে পারফরম্যান্স, উপার্জন কিছু মন্দ হয়নি।

We’re now on WhatsApp – Click to join

শাহরুখ খান এর আগেও অভিজাত বিয়ের অনুষ্ঠানে পারফরম্যান্স করেছেন। বিখ্যাত শিল্পপতি লক্ষ্মী মিত্তলের মেয়ের বিয়েতে নেচেছিলেন কিং খান। সেখানে তিনি পেয়েছিলেন ৪ কোটি টাকা। সূত্রের খবর, শাহরুখ খানের বার্ষিক আয়ের অঙ্কের একটা বড় অংশ আসে বিভিন্ন অভিজাত বিয়ের অনুষ্ঠানে পারফর্ম করে। এমনকি ২০১২ সালে শুধুমাত্র এইরকম বিয়ের অনুষ্ঠানেই নেচেই নাকি তিনি প্রায় ২০০০ কোটি টাকা ঘরে তুলেছিলেন। ২০০৪-২০১২ সাল পর্যন্ত সারা দেশের মধ্যে প্রায় ২৫০টি নামী ব্যক্তিত্বদের বিয়ের অনুষ্ঠানে পারফর্ম করেছেন কিং খান।

উল্লেখ্য, গত ১লা মার্চ থেকে ৩রা মার্চ পর্যন্ত গুজরাটের জামনগর ছিল জমজমাট। হবু বর-কনের পোশাক থেকে শুরু করে সমস্ত অতিথিদের জন্য উপহার, আবার মেনু থেকে শুরু করে প্রি ওয়েডিং ভেন্যুর সাজসজ্জা এবং দেশ-বিদেশে তারকাদের উপস্থিতিতে জামনগর হয়ে উঠেছিল মূল সাংস্কৃতিক কেন্দ্রবিন্দু। সূত্র মারফত জানা যাচ্ছে, অনন্ত ও রাধিকা মার্চেন্টের প্রাক বিবাহের সঙ্গীত অনুষ্ঠানে নেচে-গেয়ে হলিউড পপ তারকা রিহানা নিয়েছেন প্রথম ৬৬-৭৪ কোটি টাকা। এক্ষেত্রে বলি তারকারা এতটা টাকা না পেলেও, পারফরম্যান্সের জন্য ২-৩ কোটি টাকা কমবেশি সকলেই পেয়েছেন।

বর্তমানে বলিউড বাদশা এক একটি বিয়ের অনুষ্ঠানে পারফরম্যান্সের জন্য ৮ কোটি টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন। আর ছবিতে তাঁর পারিশ্রমিকের অঙ্কটা এখন ১০০ কোটিও ছাড়িয়েছে। অনন্ত ও রাধিকা মার্চেন্টের প্রাক বিবাহ অনুষ্ঠানে নাচের পাশাপাশি সঞ্চালনাও করেছেন শাহরুখ। বি-টাউন সূত্রের খবর, নাচ-সঞ্চালনা করে সব মিলিয়ে তিনি প্রায় ৮-৯ কোটি টাকা আম্বানিদের থেকে নিয়েছেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.