Scented Candles: প্রেম, যৌনতার জন্য একটি আরামদায়ক মেজাজ তৈরি করুন, সুগন্ধযুক্ত মোমবাতি সহ বিস্তারিত জেনে নিন

Scented Candles: ঘ্রাণ এবং কামুকতা একটি ধারনা!

হাইলাইটস:

  • মোমবাতির আলো প্রেম তৈরি করার জন্য একটি নিখুঁত সুন্দর মুহূর্ত এবং পরিবেশ তৈরি করে।
  • সুগন্ধি মোমবাতি দিয়ে একটি মেজাজ তৈরি করার ধারণা রয়েছে।
  • আপনি রোমান্টিক বা আরামদায়ক বোধ করেন যখন অন্ধকার আলো থাকে।

Scented Candles: মোমবাতির আলো প্রেম তৈরি করার জন্য একটি নিখুঁত সেক্সি পরিবেশ এবং পরিবেশ তৈরি করে কারণ এটি একে অপরকে দেখতে যথেষ্ট উজ্জ্বল, কিন্তু এতটা উজ্জ্বল নয় যে আমরা অতিরিক্ত প্রকাশ অনুভব করি।

আমি মনে করি আজকের সময়ে, সুগন্ধি মোমবাতি দিয়ে একটি মেজাজ তৈরি করার ধারণাটি নতুন কিছু নয় কিন্তু এটি এখনও উপেক্ষা করা হয়। কিন্তু আপনি যদি এটি সম্পর্কে চিন্তা করেন তবে এটি অনেক অর্থবহ করে তোলে। এটা কি সত্য নয় যে আপনি যখন আপনার ব্যায়ামের পোশাক পরেন, তখন আপনি ব্যায়াম করার মতো বেশি অনুভব করেন? অথবা আপনি যখন কাজের জন্য পোশাক পরেন, তখন এটা স্পষ্ট যে আপনি আত্মবিশ্বাসী এবং দিনের জন্য প্রস্তুত বোধ করেন। এবং আপনি রোমান্টিক বা আরামদায়ক বোধ করেন যখন অন্ধকার আলো থাকে।

মহিলাদের জন্য, মোমবাতিগুলি তাদের কামোত্তেজক বোধ করে তবে সর্বোপরি, এটি আরামদায়ক এবং একটি আশ্চর্যজনক পরিবেশ তৈরি করে, যার গন্ধ অবিশ্বাস্য। এই সমস্ত জিনিসগুলি মহিলারা উন্মাদভাবে উত্তেজিত করে। সুতরাং, এই নিবন্ধে, আপনি একটি জার মধ্যে কিছু সুগন্ধি মোম কিনতে যথেষ্ট কারণ হবে।

প্রলোভনসঙ্কুল শুরু:

নিজেকে এবং আপনার সঙ্গীকে রোম্যান্সের জন্য প্রস্তুত করার জন্য আপনার ব্যস্ত সময়সূচী থেকে কিছু সময় বের করা অপরিহার্য যা আপনাকে দিনের ব্যস্ততা থেকে মুক্তি পাওয়ার এবং আপনার চিন্তাভাবনাগুলিকে ভালোবাসা এবং কামুকতায় পরিণত করার সুযোগ দেয়।

নিশ্চিত করুন যে আপনার ঘরটি একটি অগ্নিকুণ্ড বা কাঠের স্টোভের সাথে আরামদায়কভাবে উষ্ণ এবং আরামদায়ক (বিশেষত), কারণ বিশেষজ্ঞরা বলছেন যে আগুনের সামনে একটি ম্যাসেজ একটি সমৃদ্ধ অভিজ্ঞতা। একটি ঘন প্যাড বা একাধিক ভাঁজ করা কম্বল এবং বালিশ ব্যবহার করে একটি ম্যাসেজের জন্য একটি আভা এবং আরামদায়ক জায়গা তৈরি করুন।

কখন এবং কেন আপনি একটি মোমবাতি জ্বালানো উচিত?

  • আপনার সঙ্গীর সাথে রোমান্টিক বোধ করা
  • নিজের সাথে রোমান্টিক বোধ করা
  • স্নান করার সময়
  • একটি রসায়ন মধ্যে চারপাশে নাড়াচাড়া
  • একটি ককটেল হচ্ছে
  • একটি বই পড়ার সময়
  • আলিঙ্গন
  • অন্তরঙ্গতা
  • ডাইনিং
  • একটি বাদ্যযন্ত্র বাজানো

আপনার মেজাজ প্রভাবিত করতে মোমবাতি ব্যবহার করা যেতে পারে এমন সাধারণ উপায়: 

১. রিফ্রেশিং: 

ভ্যানিলা এবং ল্যাভেন্ডারের মতো স্বাদগুলি একটি সুখী, স্বাচ্ছন্দ্য এবং শান্ত মনের অবস্থা উন্নীত করার জন্য দুর্দান্ত সুগন্ধি।

২. একাগ্রতা: 

আপনাকে সৃজনশীল চিন্তার প্রচার করতে বা মানসিক ফোকাস বাড়াতে ইউক্যালিপটাস-সুগন্ধযুক্ত পণ্য বেছে নিতে সহায়তা করে।

৩.শক্তি বৃদ্ধি: 

পরের বার যখন আপনি ক্লান্ত, ক্লান্ত বোধ করবেন তখন ক্লান্তির বিরুদ্ধে লড়াই করার জন্য ভ্যানিলা, পেপারমিন্ট, লেবু বা প্যাচৌলি সুগন্ধযুক্ত মোমবাতিগুলি সন্ধান করুন।

৪. শান্তি: 

অবশ্যই আপনার যোগব্যায়াম সেশনের সময় আপনাকে নিখুঁত মানসিক শান্তি প্রদান করে এবং শান্তি ও প্রশান্তি অনুভূতি প্রচার করে। এছাড়াও, চাপ মুক্তি দেয়।

৫. রোমান্স: 

ভ্যানিলা কমলা বা ইলাং ইলাং সুগন্ধযুক্ত মোমবাতি বেছে নিয়ে একটি গরম তারিখের জন্য একটি কামোত্তেজক উপায়ে আপনার মেজাজ সেট আপ করুন।

৬. ভালো ঘুম: 

আপনার যদি কোনো কারণে ঘুমাতে সমস্যা হয়, তাহলে ঘুমানোর আগে কিছু সুগন্ধি মোমবাতি জ্বালানোর চেষ্টা করুন। যাইহোক, অবশ্যই নিরাপত্তার কারণে ঘুমিয়ে পড়ার আগে মোমবাতি নিভিয়ে রাখতে ভুলবেন না।

মোমবাতির আলোয় যৌনতা:

কিছু দম্পতির জন্য, এটি একটি জাদুর মতো কাজ করে এবং তাদের যৌন জীবনকে দ্বিতীয় বায়ু দেয়। যদি অংশীদারদের মধ্যে কেউ তার শরীর সম্পর্কে অনিরাপদ বোধ করে, তাহলে মোমবাতি তাদের চেহারা নিয়ে শান্তি স্থাপন করতে সাহায্য করতে পারে। প্রকৃতপক্ষে, কিছু দম্পতি এলইডি বাল্ব পছন্দ করেন না যখন ঘনিষ্ঠতার সময় তারা কেবল চান যে একজন সঙ্গী তার শরীরকে ভালোভাবে দেখতে সক্ষম হোক, তাও একটি আবছা আরামদায়ক পরিবেশে না উচ্চ অতি স্বচ্ছ আলোতে যাতে মুখের ছিদ্র গণনা করা সম্ভব।

গবেষকরা বলছেন যে মোমবাতির চকচকে আলো তাৎক্ষণিকভাবে দম্পতিদের জন্য একটি রোমান্টিক মেজাজ তৈরি করে এবং মোমবাতির আলোকে আপনার বেডরুমের আলোর চেয়ে নরম এবং আরও চাটুকার বলে মনে করা হয় কারণ এটি আপনাকে অনুভব করে না যে আপনি কঠোর আলোর অধীনে নন। কিন্তু মোমবাতি দিয়ে, আপনি যতটা চান তত বা কম সংখ্যক আলো জ্বালাতে পারেন, কারণ এটি আপনাকে আপনার মেজাজের সাথে মেলে আলো কাস্টমাইজ করতে দেয়।

মার্কিন যুক্তরাষ্ট্র এবং ইউরোপীয় দেশগুলিতে, লোকেরা পড়ার জন্য সুগন্ধিহীন মোমবাতি পছন্দ করে, তবে সুগন্ধযুক্তগুলি বিভিন্ন স্বাদের বিশেষত ভ্যানিলা যা যৌনতার জন্য উপযুক্ত বলে পরিচিত।

আপনি কীভাবে এটি করবেন তার উপায়:

  • আপনার মেজাজ ঠিক করুন
  • চোখের যোগাযোগ অপরিহার্য
  • পরী লাইট ব্যবহার করুন এবং এটি আবছা হওয়া উচিত
  • কোন বিভ্রান্তি জন্য স্থান পরিষ্কার রাখুন
  • এমন কিছু করুন যা আপনাকে ভালো বোধ করে
  • আপনার সঙ্গীকে দেখান যে আপনি যত্নশীল
  • নিরাপত্তা নিয়ম মনে রাখবেন
  • গরম মোম থেকে দূরত্ব বজায় রাখুন

ঐতিহ্যগতভাবে, এই মোমবাতিগুলির কিছু কামোদ্দীপক বৈশিষ্ট্য রয়েছে বলে জানা যায়। সম্ভবত অনেক পুরুষই সুগন্ধি মোমবাতির চমকপ্রদ জগতের সাথে খুব বেশি পরিচিত নয়, তাই আমি বাজারে কিছু জনপ্রিয়, আরামদায়ক, সেক্সিয়েস্ট এবং সবচেয়ে লোভনীয় মোমবাতির স্বাদের একটি তালিকা একসাথে রেখেছি যাতে আপনি সঠিক মেজাজ সেট করতে পারেন কিছু উষ্ণ মুহূর্ত আপনি কখনও পাবেন।

১. ভ্যানিলা

২. জেসমিন

৩. ল্যাভেন্ডার

৪. নেরোলি

৫. প্যাচৌলি

৬. গোলাপ

৭. চন্দন

৮. কমলা

৯. ভেটিভার

১০. ইলাং-ইলাং

ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট রয়েছে:

https://instagram.com/akatara.home?igshid=NjIwNzIyMDk2Mg==

https://instagram.com/joyousbeam?igshid=NjIwNzIyMDk2Mg==

https://instagram.com/wabisabi_scentedcandles?igshid=NjIwNzIyMDk2Mg==

https://instagram.com/doft.candles?igshid=NjIwNzIyMDk2Mg==

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.