Romantic Bollywood Films: নববর্ষের প্রাক্কালে প্রিয় জনের সাথে দেখার জন্য ৭ টি রোমান্টিক বলিউড চলচ্চিত্র

Romantic Bollywood Films: নববর্ষের প্রাক্কালে প্রিয় জনের সাথে দেখার জন্য ৭ টি রোমান্টিক ফিল্ম দেখুন আর সুস্থ থাকুন এবং নিরাপদ থাকুন

হাইলাইটস:

  • মীনাক্ষী সুন্দরেশ্বর
  • টু স্টেট
  • লাভ আজ কাল
  • নমস্তে লন্ডন

Romantic Bollywood Films: যেহেতু অতিক্রম ভেরিয়েন্ট ভারতকে আঁকড়ে ধরছে, আপনি আপনার প্রিয় জনের সাথে কঠোরভাবে পার্টি করতে পারবেন না সেই ক্ষেত্রে, আপনি রোমান্টিক বলিউড চলচ্চিত্র দেখে একসাথে একটি আরামদায়ক সন্ধ্যা উপভোগ করতে পারেন। আপনি যদি পরামর্শ চান কোনটি বেছে নেবেন, এখানে প্রিয় জনের সাথে দেখার জন্য ৭ টি রোমান্টিক বলিউড সিনেমার একটি তালিকা রয়েছে এবং একটি সুন্দর নোটে আপনার ২০২২ কে শুরু করুন৷ একবার দেখুন এবং আপনার জন্য সেরা একটি চয়ন করুন।

প্রিয় জনের সাথে নববর্ষের প্রাক্কালে প্রিয় জনের সাথে দেখার জন্য এখানে কিছু রোমান্টিক বলিউড চলচ্চিত্র রয়েছে।

মীনাক্ষী সুন্দরেশ্বর:

একটি ২০২১ নেটফ্লিক্স রিলিজ, মীনাক্ষী সুন্দরেশ্বর রোম্যান্সের নিখুঁত সংজ্ঞা দেয়। একটি সফল বিবাহ আমাদের বৃদ্ধি করতে অনুমতি দেয়। দীর্ঘ দূরত্বের বিবাহের উপর ভিত্তি করে একটি সুন্দর সিনেমা নববর্ষের আগের দিনের জন্য উপযুক্ত।

টু স্টেট:

টু স্টেট একই শিরোনামে চেতন ভগতের উপন্যাসের একটি রূপান্তর। মুভিটি সংস্কৃতিগতভাবে দূরবর্তী দুজন মানুষের প্রেমে পড়া নিয়ে। উত্তর ও দক্ষিণ ভারতের এই একত্রীকরণ উভয় পরিবারের জন্য অত্যন্ত অগ্রহণযোগ্য ছিল। যাইহোক, জুটির একে অপরকে এত সহজে ছেড়ে দেওয়ার মেজাজে ছিলেন না। হৃদয়গ্রাহী গান এবং আলিয়া ভাট এবং অর্জুন কাপুরের কর্কশ রসায়ন নববর্ষের প্রাক্কালে মেজাজ ঠিক করবে।

লাভ আজকাল:

সিনেমার ক্ষেত্রে লাভ আজ কাল ঠিক ‘কাল্ট ক্লাসিক’-এর আওতায় পড়ে না। যাইহোক, একটি আইকনিক সিনেমা আমাদের কিছু মধুর স্মৃতির কথা মনে করিয়ে দেয় যখন জীবন একটু সহজ ছিল। মুভিটির ভিত্তি ছিল আমরা যারা ভালোবাসি তারা আশেপাশে না থাকা সত্ত্বেও কীভাবে আমাদের জীবনে একটি ছাপ রেখে যায়।

ইমতিয়াজ আলী অনায়াসে সহজে দুটি সম্পূর্ণ ভিন্ন সময়ের মধ্যে সমান্তরাল টানতে সক্ষম হন।

তিনি আমাদের প্রজন্ম কীভাবে প্রেমকে উপলব্ধি করে তার স্পষ্ট পার্থক্য উপস্থাপন করতে সক্ষম হন। চিঠির উত্তরের জন্য কয়েক সপ্তাহ অপেক্ষা করার তুলনায় আমরা আগের চেয়ে কাছাকাছি, প্রযুক্তির আবির্ভাবের জন্য ধন্যবাদ যা আপনাকে কয়েক সেকেন্ডের মধ্যে কাউকে টেক্সট করতে দেয়। কিন্তু সেটাই কি আমাদেরকে আরও দূরে সরিয়ে দেয়নি? ভালবাসা কি তার আকর্ষণ হারিয়েছে? আমাদের প্রজন্ম কি একটা দোষের জন্য ব্যবহারিক হয়ে গেছে, নাকি তখনকার দিনে ভালোবাসাই বেশি ছিল? সিনেমাটি নেটফ্লিক্সের পাশাপাশি অ্যামাজন প্রাইম ভিডিওতে উপলব্ধ।

জ্যাব উই মেট:

জ্যাব উই মেট রোমান্টিক মুভিগুলির তালিকায় এই নববর্ষের প্রাক্কালে দেখার জন্যও রয়েছে৷ এই রোম-কম মুভি কখনই বিরক্তিকর হতে পারে না। একটি গভীর হতাশাগ্রস্ত লোক একটি ট্রেনে একটি পাগল, মজাদার মেয়ের সাথে দেখা করেছিল। যাইহোক, এই যাত্রা উভয়ের জন্য একটি অবিস্মরণীয় অভিযান হয়ে ওঠে। ২০০৭ সালের মুক্তিপ্রাপ্ত এই মুভিটি ইমতিয়াজ আলীর অন্যতম সেরা কাজ। আপনি জি ৫, নেটফ্লিক্স এবং আমাজন প্রাইম-এর এই মুভিটি খুঁজে পেতে পারেন।

ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি:

একটি সাধারণ বলিউড মসলা ফিল্ম যা গ্রোভি মিউজিক, রোম্যান্স, বিদেশী লোকেশন, স্টার কাস্টের জন্য মারা যাবার জন্য এবং জনপ্রিয় নৃত্য সংখ্যায় ভরা, ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি সম্পূর্ণ ভিন্ন মেজাজে রয়েছে। এটা কলেজ রোম্যান্স বা ভ্রমণ সম্পর্কে নয়; এটা জীবনের সারমর্ম তুলে ধরে সম্পর্কে। এই সিনেমাটি স্বপ্ন এবং জীবনের অগ্রাধিকারের মধ্যে ক্রমাগত ফাটলের কথা বলে।

অ্যামাজন প্রাইম ভিডিওতে ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি দেখুন।

নমস্তে লন্ডন:

আপনার ভালোবাসার জন্য আপনি কি করতে পারেন? স্পষ্টতই, আপনি কখনই আপনার স্ত্রীকে তার প্রেমিকের কাছে আটকানোর জন্য করিডোর দিয়ে হাঁটতে পারবেন না। যাইহোক, অক্ষয় কুমার নমস্তে লন্ডনে এটি করতে যথেষ্ট সাহসী ছিলেন। এই মুভিটি একটি সাধারণ পাঞ্জাবি গ্রামের ছেলেকে নিয়ে সাজানো হয়েছে লন্ডন ফেরত, ব্র্যাটি এনআরআই মেয়েকে নিয়ে। ক্রমাগত বাধা দিলেও মেয়েটির বাবা তাকে দেশি বিয়ে করতে বাধ্য করেন। ক্যাটরিনা কাইফ এবং অক্ষয় কুমারের সেরা কাজ রয়ে গেছে এমন একটি ফিল্ম এই নববর্ষের প্রাক্কালে আপনার তালিকায় থাকতে পারে যদি আপনি সময়ের মধ্যে একটু পিছনে যেতে চান।

এই নতুন বছরের প্রাক্কালে রোমান্টিক সিনেমা দেখার জন্য এটি আমাদের সুপারিশ। আপনার তালিকায় কোন সিনেমা আছে?

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.