Rhea Chakraborty: রিয়া চক্রবর্তীর ৫টি ইনস্টাগ্রাম পোস্ট দেখে নিন

Rhea Chakraborty: রিয়া চক্রবর্তীর ৫টি ইনস্টাগ্রাম পোস্ট যা প্রমাণ করে যে তিনি অবশেষে জীবনে এগিয়ে চলেছেন!

হাইলাইটস:

  • সোশ্যাল মিডিয়ায় ফিরেছেন রিয়া চক্রবর্তী
  • তার পোস্টগুলি বেশ অনুপ্রেরণামূলক
  • কর্মক্ষেত্রে রিয়া চক্রবর্তী

Rhea Chakraborty: রিয়া চক্রবর্তী ২০২০ সালে সবচেয়ে বেশি গুগল করা ব্যক্তিত্ব হয়ে ওঠেন৷ তার জীবনে অনেক কিছুর মধ্য দিয়ে যাওয়ার পরে, তিনি এখন অবশেষে সোশ্যাল মিডিয়ায় ফিরে এসেছেন এবং তিনি তার ভক্তদের সাথে যোগাযোগ করার জন্য সুন্দর পোস্টগুলি ভাগ করে চলেছেন৷ উল্লেখযোগ্যভাবে, সুশান্ত সিং রাজপুতের দুর্ভাগ্যজনক মৃত্যুর পরে তিনি সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ট্রোলড হয়েছিলেন।

রিপোর্ট অনুসারে, রিয়া এবং সুশান্ত ডেটিং করছিলেন এবং এমনকি বিয়ে করার পরিকল্পনাও করেছিলেন। ঠিক আছে, জিনিসগুলি পরিকল্পনা মতো হয়নি। সুশান্তের অকাল মৃত্যু সবাইকে হতবাক করে দিয়েছিল এবং রিয়াকে স্পষ্টতই একই জন্য দায়ী করা হয়েছিল। মর্মান্তিক ঘটনার পরে, তিনি সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিয়েছিলেন এবং স্ব-নিরাময়ের দিকে মনোনিবেশ করার সিদ্ধান্ত নিয়েছিলেন। ২০২০ এর শুরুতে, তিনি একটি পোস্ট শেয়ার করেছিলেন যেখানে তাকে আরও ভালো সংস্করণ হওয়ার জন্য নিজের কাছে একটি চিঠি খসড়া করতে দেখা যায়।

তার সাম্প্রতিক পোস্ট যেখানে তিনি এক কাপ গরম কফির জন্য কৃতজ্ঞ হচ্ছেন। এটি এমন একটি আনন্দের ছবি। রিয়াকে এখন প্রায়ই জীবনের ছোট ছোট জিনিসকেও মূল্য দিতে দেখা যায়। ঠিক আছে, আমাদের সকলেরই তার কাছ থেকে এটি শেখা উচিত। অনেক সময়, জীবনের ছোট ছোট জিনিসের প্রশংসা করার মধ্যেই সৌন্দর্য থাকে।

খবরে বলা হয়েছে, শিবানি দান্ডেকর এবং ফারহান আখতার শীঘ্রই তাদের বিয়ে নিবন্ধন করবেন। উল্লেখ্য, রিয়া শিবানীর ঘনিষ্ঠ বন্ধু। তিনি সম্প্রতি তার গার্ল গ্যাংয়ের সাথে একটি ছবি শেয়ার করেছেন এবং শিরোনাম দিয়েছেন যে ভালো দিন আবার এসেছে।

রিয়ার আরেকটি খুশির ছবি! শিরোনামে, তিনি তার হৃদয়কে খালি করেছেন এবং প্রকাশ করেছেন যে এখানে পৌঁছানো সহজ ছিল না। রিয়া এমনকি নিরাময় সম্পর্কে কথা বলেছেন এবং কীভাবে তিনি খুশি এবং সন্তুষ্ট থাকতে নিজের উপর কাজ করেছিলেন।

একটা সময় ছিল যখন রিয়া তার বাড়ি থেকে বের হতে পারত না। এটা কঠিন হয়ে গিয়েছিল, মিডিয়া তাকে সবসময় তাড়া করেছিল। তিনি সম্প্রতি একটি সেলফি শেয়ার করেছেন এবং এটিকে সাধারণ বলেছেন! হ্যাঁ, গত এক বছরে তিনি একটি সেলফিও তোলেননি।

তিনি নিজেকে একটি চিঠি লিখেছিলেন এবং ২০২০ সালে তার সাথে ঘটে যাওয়া সমস্ত কিছুর সাথে দৃঢ় থাকার জন্য এবং চুক্তিতে আসার জন্য নিজেকে ধন্যবাদ জানিয়েছেন। তিনি আরও লিখেছেন যে আপনার ব্যথাই আপনার সবচেয়ে বড় শক্তির উত্স। আচ্ছা, আমরা তোমার সাথে একমত রিয়া!

 

কর্মক্ষেত্রে রিয়া চক্রবর্তী:

রিয়া তার কাজের সম্পর্কে কোনও বিবরণ শেয়ার করেননি। কিছুক্ষণের জন্য, তিনি সমস্ত লাইমলাইট থেকে দূরে ছিলেন। ইমরান হাশমি এবং অমিতাভ বচ্চনের সাথে চেহরে তাকে শেষ দেখা গিয়েছিল। বর্তমানে তিনি মহারাষ্ট্রের আলিবাগে ছুটি কাটাচ্ছেন। রিয়া সোশ্যাল মিডিয়ায় গিয়ে ভিডিও এবং ফটোগুলির একটি সিরিজ ভাগ করেছে, যেখানে তাকে তার ছুটি উপভোগ করতে দেখা যায়। রিয়া ২০০৯ সালে তার কর্মজীবন শুরু করেন। পরে তিনি মেরি বাবা কি মারুতি, জালেবি, সোনালি কেবল, হাফ গার্লফ্রেন্ড এবং আরও অনেক ছবিতে অভিনয় করেন।

উল্লেখ্য, ২১ জানুয়ারি সুশান্ত সিং রাজপুতের জন্মবার্ষিকী। গত বছর রিয়াকে তার জন্মদিনের আগে ফুল কিনতে দেখা যায়। অন্যদিকে, অঙ্কিতা লোখান্ডে, যিনি প্রয়াত অভিনেতার বেশ ঘনিষ্ঠ ছিলেন, সম্প্রতি বিয়ে করেছেন এবং তার জীবনের একটি নতুন অধ্যায় শুরু করেছেন।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.