Priyanka Chopra: বলিউডের পর্দায় দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে, জেনে নিন কোন বিশেষ কাজে ভারতে এসেছেন

Priyanka Chopra: বিখ্যাত পরিচালক সঞ্জয় লীলা বনসালির সঙ্গে কাজ করবেন প্রিয়াঙ্কা চোপড়া

হাইলাইটস:

  • প্রিয়াঙ্কা চোপড়া তার পুরো পরিবার নিয়ে ভারতে এসেছেন।
  • এবার তার ভারতে আসার বিশেষ কারণ সম্পর্কে তথ্য সামনে আসছে।
  • গত বুধবার প্রিয়াঙ্কা চোপড়া তার স্বামী নিক জোনাস, মেয়ে মালতি এবং মা মধু চোপড়াকে নিয়ে রাম মন্দির দর্শন করতে অযোধ্যায় পৌঁছেছিলেন।

Priyanka Chopra: প্রিয়াঙ্কা চোপড়া তার পুরো পরিবার নিয়ে ভারতে এসেছেন। এবার তার ভারতে আসার বিশেষ কারণ সম্পর্কে তথ্য সামনে আসছে। বর্তমানে, প্রিয়াঙ্কা চোপড়া মুম্বাইতে আছেন এবং অনেক ছবির প্রস্তাব নিয়ে কাজ করছেন, যার মধ্যে একটি হল সঞ্জয় লীলা বনসালির প্রকল্প।

প্রিয়াঙ্কা চোপড়া বর্তমানে ভারতে রয়েছেন-

গত কয়েকদিনে প্রিয়াঙ্কা চোপড়ার পরিবারে অনেক বিশেষ অনুষ্ঠান এলেও তিনি ভারতে আসতে পারেননি। কিন্তু এখন তিনি ভারতে এসেছেন। গত বুধবার প্রিয়াঙ্কা চোপড়া তার স্বামী নিক জোনাস, মেয়ে মালতি এবং মা মধু চোপড়াকে নিয়ে রাম মন্দির দর্শন করতে অযোধ্যায় পৌঁছেছিলেন। এবার অভিনেত্রীকে নিয়ে বেরিয়ে আসছে একটি বড় খবর। যার ছবি ও ভিডিও দেখা যায় সোশ্যাল মিডিয়ায়।

We’re now on Whatsapp – Click to join

আবার চলচ্চিত্রে নামবেন প্রিয়াঙ্কা চোপড়া:

এমন পরিস্থিতিতে খুব শিগগিরই বলিউডের ছবিতে দেখা যাবে দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়াকে। যাই হোক, এই খবর আসার পর থেকেই তার ভক্তরা বেশ খুশি। দেশি গার্ল প্রিয়াঙ্কাকে শেষ দেখা গিয়েছিল দ্য হোয়াইট টাইগারে। যা ২০২১ সালে মুক্তি পায়।

সঞ্জয় লীলা বনসালির সঙ্গে কাজ করবেন:

প্রাপ্ত তথ্য অনুযায়ী, প্রিয়াঙ্কা চোপড়ার অনেকগুলো প্রজেক্টের মধ্যে একটিতে বলিউডের বিখ্যাত পরিচালক সঞ্জয় লীলা বনসালির সঙ্গে কাজ করতে পারেন। আজকাল তিনি বেশ কয়েকটি স্ক্রিপ্টে কাজ করছেন এবং একটি প্রকল্প চূড়ান্ত করতে চলচ্চিত্র নির্মাতা সঞ্জয় লীলা বনসালির সাথেও দেখা করছেন। প্রকৃতপক্ষে, তিনি একটি ভিন্ন যুগের উপর ভিত্তি করে একটি অ্যাকশন প্রকল্পের জন্য সঞ্জয় লীলা বনসালির সাথেও সহযোগিতা করছেন। বলা হয় যে প্রিয়াঙ্কা চোপড়া এই প্রকল্পটি পছন্দ করেছেন এবং এখন তিনি টাইমলাইন, সময়সূচী এবং পোশাকের সিদ্ধান্ত নিতে বনসালির সাথে দেখা করছেন।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.