TV Celebrities: আসুন দেখে নেওয়া যাক সেই টিভি সেলিব্রিটিদের যারা আবার নতুন করে প্রেমে পড়েছেন

TV Celebrities: টিভি সেলিব্রিটির প্রেমের গল্প জেনে নিন

হাইলাইটস

  • তারকা অভিনেত্রীদের নতুন সম্পর্ক
  • করণ সিং গ্রোভার থেকে শেফালী শাহ
  • জেনে নিন বিস্তারিত

TV Celebrities: নতুন নতুন প্রেমে পড়লে আমাদের সবার মনই খুব উৎফুল্ল থাকে। আমরা সবাই প্রেমে পড়তে দেরি করি না। যখন পুরানো প্রেম ভেঙে যায় সেটাও হৃদয়বিদারক হয়ে ওঠে। অনেক সেলিব্রিটির বহু পুরানো প্রেম ভেঙেছে, তখন তাদের হৃদয় নিরাময় হয়েছে, তারা আবার তাদের জীবনের ভালবাসা খুঁজে পেয়েছিল। দেখে নিন সেই তালিকা

করণ সিং গ্রোভার:

টেলিভিশন ইন্ডাস্ট্রিতে ক্যাসানোভা ব্যক্তিত্বের জন্য পরিচিত বিখ্যাত দিল মিল গে তারকা একবার নয়, দুবার নয়, তিনবার বিয়ে করেছিলেন। ২০০৮ সালে তিনি প্রথম শ্রদ্ধা নিগমকে বিয়ে করেছিলেন কিন্তু দশ মাসের মধ্যে তাদের সম্পর্ক ভেঙে যায়। পরে তিনি ২০১২ সালে তার দিল মিল গে সহ-অভিনেতা জেনিফার উইঙ্গেটকে বিয়ে করেছিলেন কিন্তু দুঃখের বিষয়, তাদের সম্পর্কও বেশিদিন স্থায়ী হয়নি। এবং তারপর অবশেষে, তিনি তার সহ-অভিনেত্রী বিপাশা বসুর প্রেমে পড়েন এবং ২০১৬ সালে তাকে বিয়ে করেন।

শ্রদ্ধা নিগম:

সোনি টিভির একটি সিরিজে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করে ক্ষতি অর্জন করেছিলেন। চৌদিয়ান কৃষ্ণা অর্জুন করণ সিং গ্রোভারকে বিয়ে করেছিলেন এবং একাধিক সংবাদ প্রতিবেদন অনুসারে করণের অন্যান্য অভিনেত্রীদের সাথে ফ্লার্টিং প্রকৃতির কারণে এক বছরেরও কম সময়ের মধ্যে বিবাহবিচ্ছেদ হয়েছিল। ২০১৩ সালে মায়াঙ্ক আনন্দের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

রুচা গুজরাটি:

অভিনেত্রীর প্রথম বিয়ে হয় মুম্বাইয়ের ব্যবসায়ী মিতুল সাংঘভির সাথে। সেখানে শ্বশুর বাড়ির শারীরিক অত্যাচার সহিংসতা এবং মানসিক নির্যাতনের শিকার হন। সেই সম্পর্কের বিচ্ছেদ ঘটিয়ে ২০১৬ সালে তিনি আবার নতুন জীবন শুরু করেন।

শেফালী শাহ:

শেফালী শাহ রঙ্গীলা চলচ্চিত্রের মাধ্যমে তার আত্মপ্রকাশ করেন এবং ১৯৯৭ সালে টিভি অভিনেতা হর্ষ ছায়াকে বিয়ে করেন কিন্তু ২০০১ সাল পর্যন্ত একসঙ্গে ছিলেন। পরে তিনি প্রযোজক-পরিচালক বিপুল শাহের সাথে প্রেম করেন এবং বিয়ে করেন।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

Leave a Reply

Your email address will not be published.