Poonam Pandey Marriage: সুন্দরী পুনম পান্ডের বিয়ে মাত্র ১০ দিন স্থায়ী হয়েছিল, তার স্বামীকে জেলে পাঠানো হয়েছিল

Poonam Pandey Marriage: পুনম পান্ডের ব্যক্তিগত জীবন বিতর্কে পূর্ণ ছিল, তিনি তার স্বামীকে গার্হস্থ্য সহিংসতার অভিযোগ এনেছিলেন

হাইলাইটস:

  • পুনম পান্ডের মৃত্যুর খবর শুনে সবাই অবাক, কেউ কেউ ভেবেছিলেন এটি একটি প্র্যাঙ্ক।
  • কেউ কেউ ভেবেছিলেন যে তার অ্যাকাউন্ট হ্যাক হয়েছে কিন্তু বাস্তবে তিনি মারা গেছেন।
  • এই খবরটি পুনমের ম্যানেজার নিজেই একটি সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে প্রকাশ করেছিলেন।

Poonam Pandey Marriage: পুনম পান্ডের মৃত্যুর খবর শুনে সবাই অবাক, কেউ কেউ ভেবেছিলেন এটি একটি প্র্যাঙ্ক, কেউ কেউ ভেবেছিলেন যে তার অ্যাকাউন্ট হ্যাক হয়েছে কিন্তু বাস্তবে তিনি মারা গেছেন। এই খবরটি পুনমের ম্যানেজার নিজেই একটি সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে প্রকাশ করেছিলেন যেখানে তিনি বলেছিলেন যে তিনি জরায়ুর ক্যান্সারের কারণে পুনমকে হারিয়েছেন। আমরা আপনাকে বলি যে পুনম প্রায়শই তার পেশাদার জীবনের পাশাপাশি তার ব্যক্তিগত জীবনের জন্য শিরোনামে রয়েছেন।

পুনমের প্রেমের জীবন সম্পর্কে কথা বলতে গেলে, তিনি তার দীর্ঘদিনের প্রেমিককে ২০২০ সালে বিয়ে করেছিলেন। তারা তাদের বিয়ের খবরও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন, কিন্তু ১২ দিন পর খবর এলো যে ১২ দিন পর এই জুটির বিবাহ বিচ্ছেদ হতে চলেছে, এই খবর জেনে সবাই অবাক। এর পাশাপাশি পুনম তার স্বামী স্যাম বোম্বেকে লাঞ্ছনার অভিযোগ এনেছিলেন। আমরা আপনাকে বলি যে দম্পতি মধুচন্দ্রিমা করতে গোয়া গিয়েছিলেন, যেখান থেকে এই দম্পতি সোশ্যাল মিডিয়ায় অনেকগুলি ছবি শেয়ার করেছিলেন। শুধু তাই নয়, স্যামকেও জেলে পাঠিয়েছেন পুনম। সোশ্যাল মিডিয়ায় এই তথ্য জানিয়েছেন অভিনেত্রী নিজেই।

We’re now on Whatsapp – Click to join

অভিনেত্রী পুনম পান্ডে মডেলিং দিয়ে তার কেরিয়ার শুরু করেছিলেন, কিন্তু এতে ব্যর্থ হওয়ার পর, তিনি ২০১২ সালে ‘নাশা’ ছবির মাধ্যমে বলিউডে প্রবেশ করেন। যাইহোক, তিনি চলচ্চিত্রে বড় নাম অর্জনে সফল হননি এবং পরে তিনি প্রাপ্তবয়স্ক চলচ্চিত্র এবং রিয়েলিটি শোতে ঝুঁকে পড়েন। অভিনেত্রী কঙ্গনা রানাউতের জনপ্রিয় শো “লক আপ”-এও দেখা গেছে তাকে।

‘লকড আপ’ শো চলাকালীন, পুনম খোলামেলাভাবে বলেছিলেন যে তার স্বামী স্যাম তার উপর অনেক নিয়ন্ত্রণ করেছিলেন। স্যাম তার ফোন থেকে শুরু করে জামাকাপড় পর্যন্ত সিদ্ধান্ত নিতেন। এই আচরণে বিরক্ত হয়ে পুনম নিশ্চিত করেছেন যে এটি প্রকাশ করা হয়েছে। তিনি আরও বলেছিলেন যে এমনকি পারিবারিক সহিংসতার কারণে তার মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছিল।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.