Parineeti-Raghav Wedding: অবশেষে প্রকাশ্যে এল রাঘব-পরিণীতির বিয়ের ছবি

Parineeti-Raghav Wedding: তবে তার আগে ভাইরাল হয় রাঘব-পরিণীতির বিয়ের রিসেপশনের একঝলক

হাইলাইটস:

  • গতকাল মধ্যরাতে প্রকাশ্যে আসে রাঘব-পরিণীতির বিয়ের রিসেপশনের একঝলক
  • সিঁথিতে লাল সিঁদুর এবং পরনে গোলাপি শাড়ি পরে দেখা যায় নব বধূ পরিণীতিকে
  • সকাল হতেই এল বিয়ের অ্যালবাম

Parineeti-Raghav Wedding: বহু প্রতীক্ষার অবসানের পর অবশেষে প্রকাশ্যে এল রাঘব-পরিণীতির বিয়ের ছবি। গত দু-তিন দিন ধরে রাজস্থানের উদয়পুরে জাঁকজমক করে বসেছিল তাঁদের বিয়ের আসর। মেহেন্দি থেকে সংগীত সব অনুষ্ঠানেই বসেছিল চাঁদের হাত। উদয়পুরে লেক পিচোলার ধারে চার হাত এক হল বলিউডের এই জনপ্রিয় জুটির।

রাজস্থানের উদয়পুরে জমকালো কায়দায় বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয় অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং আপ সাংসদ রাঘব চাড্ডার। চলতি বছরের মে মাসেই তাঁরা বাগদান পর্ব সারেন। আর তারপর থেকেই তাঁদের ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন এই দিনটি দেখার জন্য। নব দম্পতিকে এক ঝলক দেখার জন্য মুখিয়ে ছিলেন ভক্তরা। অবশেষে গতকাল মধ্যরাতেই প্রকাশ্যে এসেছিল তাঁদের রিসেপশনের একঝলক। আর ছবিটি প্রকাশ্যে আসা মাত্রই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। মাথায় চওড়া সিঁদুর, পরনে হালকা গোলাপি রঙা শাড়ি, হাতে গোলাপি চূড়া, আহা! একেবারে অন্যরূপে দেখা গেল নতুন কনে পরিণীতিকে।

তবে সকাল হতে না হতেই ধামাকা। প্রকাশ্যে হল রাঘব-পরিণীতির বিয়ের ছবি। নব দম্পতি নিজেরাই পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। বিখ্যাত ডিসাইনার মনীশ মলহোত্রার লেহেঙ্গাতে সেজে উঠেছেন পরিণীতি। একেবারে মায়াবী লুকে ধরা দিয়েছেন পরিণীতি। সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল তাঁদের বিয়ের ছবিগুলি। বলিউড থেকে সাধারণ মানুষ সকলেই তাঁদের শুভেচ্ছা এবং ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।

উদয়পুরের লীলা প্যালেসে বসেছিল বিয়ের আসরটি। তবে তাজ লেক প্যালেসে হয় রাঘবের সেহরাবন্দি অনুষ্ঠান। আত্মীয়-পরিজন থেকে বন্ধুবান্ধব সকলেই উপস্থিত হয়েছিলেন নব দম্পতিকে নতুন জীবনের শুভেচ্ছা এবং আশীর্বাদ দেওয়ার জন্য। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এবং পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মানও উপস্থিত ছিলেন রাঘব-পরিণীতির বিয়ের অনুষ্ঠানে। তাই সব মিলিয়ে বলা যায়, একেবারে জমজমাট ছিল বিয়ের আসর।

নব দম্পতি গত ২২শে সেপ্টেম্বরই উদয়পুরে পৌঁছন তাঁদের পরিবারের সদস্যদের নিয়ে। তারপর ২৩শে সেপ্টেম্বর ছিল হলদি এবং সংগীত অনুষ্ঠান। আর ২৪শে সেপ্টেম্বর লীলা প্যালেসে ছিল বিবাহ অনুষ্ঠান। সূত্রের খবর, বরের পক্ষ থেকে আগামী ৩০শে সেপ্টেম্বর চণ্ডীগড়ে গ্র্যান্ড রিসেপশন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানটি হবে তাজ চণ্ডীগড়ে। এরপর দিল্লিতে আরও একটি রিসেপশন হতে পারে। তবে রিসেপশনে দেখা যেতে পারে দেশের তাবড় তাবড় রাজনীতিবিদদের।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.