Parineeti Chopra Pregnancy News: পরিণীতি চোপড়া কী অন্তঃসত্ত্বা? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় ছবি ঘিরে শুরু হয়েছে জল্পনা

বিয়ের পরেই সন্তান কবে হবে, এইরকম প্রশ্নের মুখে একাধিকবার পড়তে সেলিব্রিটিদের। একদিকে যেমন সম্পর্কে থাকা মানেই বিয়ে কবে হবে আর বিয়ে মানেই কবে মা হতে

Parineeti Chopra Pregnancy News: দীপিকা, ক্যাটরিনার পর এবার মা হওয়ার খবরে শিরোনামে জায়গা করে নিলেন পরিণীতি চোপড়া

হাইলাইটস:

  • মা হতে চলেছেন পরিণীতি চোপড়া?
  • এমনই জল্পনা শুরু হয়েছে বি-টাউনে
  • দীপিকা, ক্যাটরিনার পর মা হওয়ার জল্পনা শুরু হয়েছে পরিণীতিকে নিয়ে

Parineeti Chopra Pregnancy News: বিয়ের পরেই সন্তান কবে হবে, এইরকম প্রশ্নের মুখে একাধিকবার পড়তে সেলিব্রিটিদের। একদিকে যেমন সম্পর্কে থাকা মানেই বিয়ে কবে হবে আর বিয়ে মানেই কবে মা হতে চলেছেন, এইসব প্রশ্ন থেকে লেগেই থাকে সেলিব্রিটিদের জন্য। এই তালিকায় অভিনেত্রী পরিণীতি চোপড়াও বাদ পড়লেন না।

We’re now on WhatsApp – Click to join

সম্প্রতি আম আদমি পার্টির সাংসদ রাঘব চাড্ডার সঙ্গে ধুমধাম করে সাত পাকে বাঁধা পড়েন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। বিয়ের পর একাধিকবার স্বামী রাঘব চাড্ডার সাথে তাঁকে স্পট করা গেছে। এবার তাঁকে ঘিরে নয়া জল্পনা শুরু হয়েছে বি-টাউনের অন্দরমহলে। তাঁকে নিয়ে জল্পনা শুরু হয়েছে যে, তিনি শীঘ্রই মা হতে চলেছেন?

সেলিব্রিটিদের বেলিফ্যাট বা ঢিলেঢালা পোশাক পরতে দেখা গেলেই অনেকের মনেই প্রেগন্যান্সির প্রশ্ন জাগে। যার ফলে সেই খবর ভাইরালও হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। কখনও বলিউড কুইন দীপিকা পাড়ুকোন, আবার কখনও ক্যাটরিনা কইফ, মা হওয়ার খবরে বারবার শিরোনামে জায়গা করে নিয়েছেন এই সকল অভিনেত্রীরা। যদিও সম্প্রতি নিজেই সুখবর শুনিয়েছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছেন চলতি বছরের সেপ্টেম্বরেই তিনি মা হতে চলেছেন। তবে তারপরই ভাইরাল হতে দেখা যায় অভিনেত্রী ক্যাটরিনা কইফের একটি ছবিও। সেখানে তাঁকে একবারে ঢিলঢালা পোশাকে দেখে অনেকেরই ধারণা তিনি বেবিবাম্প ঢাকতেই এই কৌশল বেছে নিয়েছেন। আর সেই কারণেই তাঁকে নিয়েও চর্চা তুঙ্গে। তবে এবার এই তালিকায় উঠে এল আরও এক বলি ডিভার নাম।

সম্প্রতি পরিণীতি চোপড়াকে দেখে একশ্রেণির নেটিজেন অনুমান করেছেন তিনি অন্তঃসত্ত্বা। তবে তিনি কী সত্যিই মা হতে চলেছেন, এই প্রশ্নের উত্তর এখনও অধরা। তবে সব ক্ষেত্রেই যে পাপারাৎজিদের অনুমান ভুল প্রমাণিত হয়, এমনটা কিন্তু নয়। অনুষ্কা শর্মার ক্ষেত্রে বিষয়টা একবারে উল্টো ছিল। তিনি যে অন্তঃসত্ত্বা, একাধিকবার সেই খবর সামনে উঠে এসেছিল। তবে অনুষ্কা বা বিরাট কেউই একবারও সেই খবরে শিলমোহর দেননি। পরবর্তীকালে সন্তান জন্মের পাঁচ দিনের মাথায় বিরাট ও অনুষ্কা সুখবরটি জানিয়েছিলেন। তাই এবার পরিণীতিকে নিয়েও জল্পনা প্রায় তুঙ্গে। তবে কি অনুষ্কার মতোই অন্তঃসত্ত্বা হওয়ার খবর গোপনেই রাখতে চান অভিনেত্রী? উঠছে একাধিক প্রশ্ন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.