Nusrat Jahan Controversy: ‘নতুন পার্টি যোগ দিচ্ছেন নাকি?’ নুসরাতের ভিডিও ভাইরাল হতে কটাক্ষ নেটিজেনদের

Nusrat Jahan Controversy: টলিউডের এক বার্থডে পার্টিতে নুসরাতের ভিডিও ভাইরাল হতেই হইচই পড়ে যায় নেটদুনিয়ায়

 

হাইলাইটস:

  • ফের সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ অভিনেত্রী নুসরাত জাহান
  • নুসরাতের এক ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের কটাক্ষের শিকার তিনি
  • সেই ভাইরাল ভিডিওটি দেখে নিন

Nusrat Jahan Controversy: চব্বিশের লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী তালিকা থেকে বাদ পড়েছেন বসিরহাটের বিদায়ী তারকা সাংসদ অভিনেত্রী নুসরাত জাহান। তবে শুধু নুসরাত নয়, তৃণমূলের আরও এক বিদায়ী তারকা সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তীও প্রার্থী তালিকায় বাদ পড়েছেন। তবে নুসরাত বাদ পড়তেই নেটপাড়ায় তাঁকে ঘিরে শুরু হয় নানান ঠাট্টা-তামাশা এবং নানান শোরগোল। এমনকি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হয়েছে নানা মিমও।

তবে এসব নিয়ে নুসরাত কিন্তু এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও প্রতিক্রিয়া দেননি। বরং গ্ল্যামার জগত নিয়েই তিনি ব্যস্ত রয়েছেন। তবে এবার নুসরাতের এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই হইচই পড়ে গেছে নেটদুনিয়ায়। যেখানে দেখা গেল টলিউডের এক বার্থডে পার্টিতে যশ দাশগুপ্তের সাথে সেজেগুজে পৌঁছে গিয়েছেন নুসরাত। সূত্রের খবর, টলিউডের জনপ্রিয় পরিচালক অরিন্দম শীলের জন্মদিনের পার্টিতেই গিয়েছিলেন একঝাঁক তারকা।

We’re now on WhatsApp – Click to join

আর বার্থডে পার্টির সেই ভিডিও ভাইরাল হতে নেটিজেনদের কটাক্ষের শিকার তিনি। তবে এই বার্থডে পার্টির সঙ্গে অনেকে মিলিয়ে ফেললেন রাজনৈতিক পার্টিকেও। কমেন্ট বক্সে কেউ কেউ লিখলেন, ‘ভোটের টিকিট না পেয়েও পার্টি করছেন?’ আবার অনেকে লিখলেন, ‘নতুন পার্টিতে যোগ দিলেন নাকি?’

২০১৯-এর লোকসভা নির্বাচনে বসিরহাট কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে লড়াই করে বিপুল ভোটে জয়ী হয়েছিলেন নুসরাত জাহান। সেই সময় রাজনীতির মঞ্চে গ্ল্যামার গার্ল হয়ে রীতিমতো হইচই ফেলে দিয়েছিলেন তিনি। তবে বিগত পাঁচ বছরে তাঁর কেন্দ্রে একাধিক বিতর্কের পরেও নুরসতের ‘ঠান্ডা’ পদক্ষেপ নিয়ে সমালোচনায় জড়িয়ে পড়েন তিনি। এমনকী, সম্প্রতি সন্দেশখালির ঘটনাতেও তারকা সাংসদকে সেভাবে পাশে পাননি এলাকার মানুষ। ফলে স্বাভাবিকভাবেই সাধারণ মানুষের মধ্যে ক্ষোভ জমেছিল। আর সেই আভাস মুখ্যমন্ত্রীর কান অবধি পৌঁছেই গেছে। তাই হয়তো এবারের লোকসভা নির্বাচনে নুসরতের উপর আস্থা হারিয়েছে তৃণমূল।

এদিকে রাজনৈতিক মহল মনে করছে, শুধু রাজনীতির আঙিনাই নয়, নুসরাতের ব্যক্তিগত জীবনের একাধিক বিতর্কও এক্ষেত্রে নেগেটিভ কাজ করেছে। বিশেষ করে তাঁর প্রাক্তন স্বামী নিখিল জৈনের সঙ্গে বিবাহ বিচ্ছেদ এবং যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের সম্পর্ক, তারপর বৈবাহিক সম্পর্কে আবদ্ধ না হয়েই তাঁদের সন্তানের জন্ম, এই সব বিতর্কই হয়তো এ ব্যাপারে নুসরাতের বিপরীতে কাজ করেছে বলেই মনে করছে রাজনৈতিক মহলের একাংশ।

এইরকম গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.