Mimi Chakraborty Winter Look: মিমি চক্রবর্তীর এই ৩টি উইন্টার লুক এই শীত দিনেও উষ্ণতা বাড়াল নেটপাড়ায়!

Mimi Chakraborty Winter Look: তবে জেনে নিন তাঁর উইন্টার লুকগুলি খুঁটিনাটি বিষয়

 

হাইলাইটস:

  • উইন্টার ফ্যাশন সম্পর্কে যথেষ্ট ওয়াকিবহাল প্রকৃত ফ্যাশানিস্তারা
  • যার ফলে অভিনেত্রী মিমি চক্রবর্তীও সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন উইন্টার লুকে
  • টলি ডিভার ৩টি উইন্টার লুক সম্পর্কে জেনে নিন বিস্তারিত

Mimi Chakraborty Photos: শীতের এই রুক্ষ-শুষ্ক এবং জেল্লাহীন দিনে নিজের পছন্দ মতো পোশাক বেছে নেওয়ার সময় রঙের দিকে যেমন খেয়াল রাখতে হয়। সেই সঙ্গে গুরুত্ব দিতে হয় কম্ফোর্টকেও। তাই তো ফ্যাশনিস্তাদের উইন্টার ফ্যাশনের যাবতীয় খুঁটিনাটি বিষয় নিয়ে সচেতন থাকা উচিত। এদিকে উইন্টার ফ্যাশন নিয়ে টলিপাড়ার ডিভারাও হাজির হয়েছেন।

We’re now on WhatsApp – Click to join

সম্প্রতি অভিনেত্রী মিমি চক্রবর্তী উইন্টার ফ্যাশন গোলস সেট করেছেন। সোশ্যাল মিডিয়ায় একাধিক উইন্টার লুকের ছবি শেয়ার করে তিনি অনুরাগীদের প্রশংসা কুড়িয়েছেন। অভিনেত্রীর সেরা ৩টি উইন্টার লুকের বিষয়ে বিস্তারিত জেনে নিন –

এই শীতেও ‘রেড হট’ লুকে নজরকাড়া:

বিশেষ করে শীতের জেল্লাহীন দিনে পরার জন্যে লাল যে একটি উপযুক্ত রঙ, তা আর নতুন করে বলার কিছু নেই। লাল রঙের জেল্লা এবং অপরূপ সৌন্দর্য যে কোনও লুককে এক অন্য মাত্রায় নিয়ে যেতে পারে। মিমিও তাঁর এই লুকটি ক্রিয়েট করতে একটি লুজ ফিট ক্রপড সোয়েটার বেছে নিয়েছিলেন। এই হাই নেক ক্রপড সোয়েটারে দারুণ স্টাইলিশ লাগছিল তাঁকে। এর সঙ্গে তিনি পারফেক্ট স্টাইলের জন্য একটি সাদা রঙের প্যান্ট রাউন্ড আপ করেছিলেন। এই শীতের দিনে মিমির এই কিলার লুক দেখে চোখ ফেরানোই দায় হয়ে উঠেছে অনুরাগীদের।

শীতের দিনে রোদ ঝলমল পরিবেশে..

শীতের দিনে সকলেই চান একটু রোদের দেখা পেতে। মিমিও শীতের দিনে সর্ষে খেতের রোদ ঝলমল পরিবেশে উইন্টার কো-অর্ড সেটে আলাদা করে নজর কেড়েছিলেন। আর এই ধরনের কো-অর্ড সেট শীতে পরার জন্য বেশ উপযুক্ত। অভিনেত্রীর এই সেটে একটি কালো ট্রাউজার এবং একটি ফুল স্লিভ টপ ছিল। এই কো-অর্ড সেটের সাথে তাঁর কালো স্টাইলিশ সানগ্লাস ছিল বিশেষ নজরকাড়া। এই মনোক্রম্যাটিক উইন্টার কো-অর্ড সেটে তিনি প্রশংসা কুড়িয়েছিলেন সকলের।

ক্রপড টপে তাক লাগালেন মিমি:

অভিনেত্রীর এই উইন্টার লুকটিও ছিল দেখার মতো। লুজ ফিট ফ্লেয়ারড জিন্স এবং ক্রপড টপের যুগলবন্দিতে অভিনেত্রীকে দারুণ দেখাচ্ছিল। এই কালো রঙের ক্রপড টপের উপরে তিনি রাউন্ড নেকলাইনের একটি সোয়েটার পরেছিলেন। যার কাট আউট স্লিভ ডিটেলিং আলাদা করে সকলের নজর কেড়েছিল। শীতের দিনে তাঁর এই স্টাইলিশ লুক দেখে প্রশংসায় ভরিয়েছিলেন তাঁর অনুরাগীরা। এক্ষেত্রেও কিন্তু তিনি সানগ্লাস পরতে ভোলেননি।

অভিনেত্রীর এই ৩টি লুক থেকে আপনি কী টিপস নেবেন?

অভিনেত্রী মিমি চক্রবর্তীর এই ৩টি লুকই ছিল দেখার মতো। যার মধ্যে যেকোনও একটি আপনি এই শীতে সহজেই রিক্রিয়েট করতে পারেন। এইরকম লাল, গ্রে কিংবা কালো রঙের আউটফিটের সঙ্গে স্টাইলিশ একটি সানগ্লাস স্টাইল করুন, আপনাকে যে দুর্দান্ত লাগবে।

এইরকম বিনোদন এবং ফ্যাশন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.