Media and Journalists: মিডিয়া এবং সাংবাদিকদের উপর ভিত্তি করে শীর্ষ ৫ টি ভারতীয় চলচ্চিত্র যা আপনি মিস করতে পারবেন না!

Media and Journalists: মিডিয়ার উপর ভিত্তি করে শীর্ষ ৫ ভারতীয় চলচ্চিত্র যা প্রতিটি সাংবাদিকের দেখা উচিত!

হাইলাইটস:

  • মিডিয়া এবং সাংবাদিকদের উপর ভিত্তি করে শীর্ষ 5টি ভারতীয় চলচ্চিত্র
  • বিনোদন জগতের তথ্য
  • বিস্তারিত আলোচনা

Media and Journalists: মিডিয়া এবং বলিউড একে অপরের ব্যাঙ্ক হিসাবে দুজনের মধ্যে সম্পর্ক তিক্ত মিষ্টি সিম্ফনির মতো কিছু নয়। উভয় শিল্পের জন্য ব্যবসার একটি অংশ একে অপরের উপর নির্ভর করে। বলিউড খবর দেয়, মিডিয়াকে গসিপ দেয় এবং মিডিয়া তাদের কভারেজ দেয়। এখানে মিডিয়ার উপর ভিত্তি করে শীর্ষ 5 টি ভারতীয় সিনেমার একটি তালিকা রয়েছে যা অবশ্যই দেখা উচিত। মিডিয়াকে গণতন্ত্রের চতুর্থ স্তম্ভ হিসাবে বিবেচনা করা হয় যা চলচ্চিত্র নির্মাতাদের মিডিয়া এবং শিল্প সম্পর্কিত চলচ্চিত্র তৈরি করতে উৎসাহিত করেছে। মিডিয়া বা সাংবাদিকদের নিয়ে তৈরি সেরা পাঁচটি সিনেমা দেখে নেওয়া যাক।

১. পেজ 3:

পেজ 3 মুম্বাইয়ের সংস্কৃতি এবং মিডিয়ার ভূমিকার গল্প কভার করে৷ সিনেমাটিতে রয়েছেন কঙ্কনা সেন শর্মা, অতুল কুলকার্নি, তারা শর্মা, সন্ধ্যা মিরদুল এবং বোমান ইরানি। 2005 সালে মুক্তিপ্রাপ্ত মধুর ভান্ডারকর পরিচালিত চলচ্চিত্র।

২. পিপলি লাইভ: 

পিপলি লাইভ কৃষকের আত্মহত্যার একটি গুরুত্বপূর্ণ বিষয়ের গল্প। চলচ্চিত্রটি একটি গ্রামে একজন কৃষকের আত্মহত্যার মিডিয়া এবং রাজনৈতিক প্রতিক্রিয়াকে ঘিরে আবর্তিত হয়েছে। 2010 সালে মুক্তিপ্রাপ্ত আমির খান প্রোডাকশনের ব্যানারে নির্মিত সিনেমাটি।

৩. নো ওয়ান কিল্ড জার্সিকা:

একটি বাস্তব গল্প দ্বারা অনুপ্রাণিত, সিনেমাটি ‘জেসিকা হত্যা মামলা’ এর উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে যেখানে রানি মুখার্জি এবং বিদ্যা বালান প্রধান ভূমিকায় অভিনয় করেছেন। মুভিটি আবর্তিত হয়েছে হত্যার তদন্ত এবং মামলায় একজন প্রতিবেদকের ভূমিকাকে ঘিরে।

৪. সত্যাগ্রহ: 

সত্যাগ্রহে অমিতাভ বচ্চন, অজয় দেবগন, কারিনা কাপুর, অর্জুন রামপাল, অমৃতা রাও এবং মনোজ বাজপাইয়ের সমবেত কাস্ট রয়েছে। সিনেমাটি একজন ব্যক্তির সত্যাগ্রহ এবং একজন সাংবাদিকের কভারেজের উপর ভিত্তি করে নির্মিত। প্রকাশ ঝা পরিচালিত সিনেমাটি ২০১৬ সালে মুক্তি পায়।

৫. দিল সে:

শাহরুখ খান অভিনীত একটি রেডিও উপস্থাপককে নিয়ে যে একজন সন্ত্রাসীর প্রেমে পড়ে। সিনেমাটিতে কিংবদন্তি সঙ্গীত দিয়েছেন এ আর রহমান যা আজও সবাই উপভোগ করেন। মণি রত্নম পরিচালিত সিনেমাটি 1998 সালে মুক্তি পায়।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

 

Leave a Reply

Your email address will not be published.