Mapping Decorations: আপনি যদি বিয়েতে ম্যাপিং ডেকোরেশন করতে চান, তাহলে জেনে নিন কী খরচ হবে

Mapping Decorations: গন্তব্য বিবাহে ম্যাপিং সজ্জার উচ্চ চাহিদা রয়েছে, অনুষ্ঠানস্থলের প্রবেশের দেয়ালে খুব সুন্দর দেখায়

হাইলাইটস:

  • আপনি নিশ্চয়ই দেশের সব দুর্গ, প্রাসাদ ও মন্দিরে প্রচুর লাইট এন্ড সাউন্ড শো এর আয়োজন করতে দেখেছেন।
  • কিন্তু পরের বার আপনি যখন কোন বিয়েতে যাবেন এবং সেখানে লাইট এন্ড সাউন্ড শো টাইপের দৃশ্য দেখা যাবে, তাহলে করবেন না।
  • অবাক হবেন কারণ এখন প্রযুক্তির যুগ।

Mapping Decorations: আপনি নিশ্চয়ই দেশের সব দুর্গ, প্রাসাদ ও মন্দিরে প্রচুর লাইট এন্ড সাউন্ড শো এর আয়োজন করতে দেখেছেন, কিন্তু পরের বার আপনি যখন কোন বিয়েতে যাবেন এবং সেখানে লাইট এন্ড সাউন্ড শো টাইপের দৃশ্য দেখা যাবে, তাহলে করবেন না। অবাক হবেন কারণ এখন প্রযুক্তির যুগ। বিশেষ করে বিবাহ শিল্পে নতুন প্রযুক্তি বিয়ের গ্ল্যামার বাড়িয়ে দিয়েছে। যেখানে এখন পর্যন্ত দেশের সব ঐতিহাসিক ভবনে ম্যাপিংয়ের সাহায্যে লাইট অ্যান্ড সাউন্ড শো দেখতেন। এখন একই প্রযুক্তির মাধ্যমে বিয়ের জাঁকজমক বাড়ানো হচ্ছে।

অনুষ্ঠানস্থলের প্রবেশের দেয়ালে সাজসজ্জা:

এতদিন বিয়ের ভেন্যুকে সুন্দর দেখাতে ফুল ও বিভিন্ন ধরনের লাইট ব্যবহার করা হলেও এখন ম্যাপিং ডেকোরেশনও এতে যুক্ত হয়েছে। আজকাল বিয়েবাড়িতে লাইট অ্যান্ড সাউন্ড শোয়ের স্টাইলে ম্যাপিংয়ের কাজ বেশ পছন্দ করা হচ্ছে। বিশেষ করে ডেস্টিনেশন ওয়েডিংয়ে, অনেক লোক অনুষ্ঠানস্থলে ম্যাপিং ডেকোরেশনের কাজ করছে। ম্যাপিং সজ্জা সাধারণত অনুষ্ঠানস্থলের প্রবেশ প্রাচীরে করা হয় বা বাড়ির ভিতরে করা হয়।

We’re now on Whatsapp – Click to join

এর দাম ৮ থেকে ১০ লক্ষ টাকা:

আজকাল ম্যাপিং ডেকোরেশন বিয়েতে অনেক পছন্দ করা হচ্ছে। বিশেষ করে ডেস্টিনেশন ওয়েডিং এই সাজসজ্জা ব্যবহার করা হচ্ছে। আসুন আমরা আপনাকে বলি যে ম্যাপিং সজ্জা বেশিরভাগই অনুষ্ঠানস্থলের প্রবেশ প্রাচীরে করা হয় বা এটি বাড়ির ভিতরে করা হয়। তথ্য অনুসারে, দিল্লি, গোয়া, জয়পুর এবং উদয়পুরে এমন অনেক হোটেল রয়েছে, যেগুলির দৃশ্য দেখতে খুব সুন্দর। আমরা আপনাকে বলি যে ম্যাপিং সাজানোর জন্য আপনাকে প্রায় ৮ থেকে ১০ লক্ষ টাকা খরচ করতে হতে পারে।

ডেস্টিনেশন ওয়েডিং এর জন্য উচ্চ চাহিদা আছে:

তরুণরা আজকাল একটি নতুন থিম অনুসারে বিয়ে করে এবং স্থানটিকে ম্যাপিংয়ের মাধ্যমে একটি নতুন চেহারা দেওয়া হয়। ম্যাপিং ডেকোরেশন বেশিরভাগ ব্যয়বহুল বিয়েতে করা হয়, কারণ এর বাজেটও একটু বেশি। কেউ ডেস্টিনেশন ওয়েডিং করলে তার চাহিদা রয়েছে। দিল্লিতেও এমন অনেক ভেন্যু রয়েছে, যেখানে ম্যাপিংয়ের মাধ্যমে বিয়ের সৌন্দর্য বাড়ানো হয়।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.