Kriti-Pulkit Wedding: চার হাত এক হল পুলকিত-কৃতীর, প্রকাশ্যে এল বিয়ের প্রথম ছবি

Kriti-Pulkit Wedding: সাত পাকে বাঁধা পড়লেন পুলকিত সম্রাট এবং কৃতী খরবন্দা

 

হাইলাইটস:

  • সম্রাট-কৃতির দীর্ঘদিনের সম্পর্ক অবশেষে পরিণতি পেল
  • বিবাহবন্ধনে আবদ্ধ হলেন পুলকিত-কৃতি
  • সোশ্যাল মিডিয়ায় তাঁদের বিয়ের ছবি ভাইরাল

Kriti-Pulkit Wedding: বিয়ের মরশুমে ফের বি-টাউনে বাজলো সানাই। শুক্রবার বলিউডি স্টাইলে সাত পাকে বাঁধা পড়লেন বিখ্যাত তারকাজুটি কৃতি খরবন্দা এবং পুলকিত সম্রাট। বেশ কয়েক বছর ধরে সম্পর্কে লিপ্ত ছিলেন তাঁরা। গত জানুয়ারি মাসে আচমকাই বাগদানও সেরে ফেলেছিলেন এই বিখ্যাত তারকাজুটি। তবে বিয়ের আয়োজনে কিন্তু কোনও খামতি রাখলেন না কৃতি ও সম্রাট। ১৫ই মার্চ, শুক্রবার দুই পরিবারের একেবারে ঘনিষ্ঠ আত্মীয়-স্বজনদের সাক্ষী রেখেই বিবাহবন্ধনে আবদ্ধ হলেন পুলকিত-কৃতী।

We’re now on WhatsApp – Click to join

বহুদিন ধরেই লিভ-ইন সম্পর্কে ছিলেন তাঁরা। অবশেষে তাঁদের প্রেমকে পরিণয়সূত্রে বাঁধলেন। সূত্রের খবর, গুঁরগাওয়ের এক বিলাসবহুল হোটেলে বসেছিল পুলকিত-কৃতীর বিয়ের আসর। ফুলের সাজে সেজে উঠেছিল ছাদনাতলাও। আর পুষ্পবৃষ্টির মধ্যেই চার হাত এক হল এই জনপ্রিয় তারকাজুটির। নবদম্পতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাঁদের বিশেষ দিনের কিছু মুহূর্ত।

বর্তমানে তারকাদের বিয়েতে লাল রঙের পরিবর্তে যেমন প্যাস্টেল রঙের আধিক্য দেখা যাচ্ছে, সেই ধারাই বজায় রেখেছেন কৃতি এবং পুলকিতও। এই বিশেষ দিনের জন্য অভিনেত্রী বেছে নিয়েছেন গোলাপি রঙের একটি লেহেঙ্গা। আর বরবেশে পুলকিতকে দেখা গেল কনট্রাস্ট পেস্তা রঙের পাঞ্জাবিতে। সোশ্যাল মিডিয়ায় তাঁদের বিয়ের একাধিক ছবি ভাইরাল। ছবিতে দেখা যাচ্ছে,

কৃতির হাত ধরেই ছাদনাতলা অবধি এলেন ফুকরে অভিনেতা। তারপর ছাদনাতলায় কৃতীর কপালে চুমুও এঁকে দিলেন পুলকিত।

বিয়ের ছবি শেয়ার করতেই ভালোবাসা এবং শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছে গোটা বলিউড এবং তাঁদের অনুরাগীরা। ২০১৯ সালে ‘পাগলপনতি’ ছবির সেটে প্রথম আলাপ কৃতি এবং পুলকিতের। সেখান থেকেই শুরু বন্ধুত্ব এবং প্রেম। এর আগে সলমান খানের ‘রাখি-বোন’ শ্বেতা রোহিরার সঙ্গে বিয়ে হয়েছিল পুলকিত সম্রাটের। তারপর ‘সনম রে’ সিনেমার সহ-অভিনেত্রী ইয়ামি গৌতমের সাথে নাম জড়িয়ে পড়ায় শ্বেতার সাথে তাঁর বিচ্ছেদ ঘটে। আর এরপরেই কৃতি খরবন্দার সাথে সম্পর্কে জড়ান তিনি। অবশেষে তাঁদের এত বছরের প্রেমের সম্পর্ক পরিণতি পেল।

ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার পক্ষ থেকে নবদম্পতিকে জানানো হচ্ছে অনেক অনেক শুভেচ্ছা এবং ভালোবাসা। এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে আমাদের সঙ্গে থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.