Koushani Mukherjee Trolled: ‘টাইগার থ্রি’ ছবির গানে রিল শেয়ার করতেই চরম ট্রোলড কৌশানী

Koushani Mukherjee Trolled: ‘চুরির টাকায় ভ্যাকেশনে গিয়ে নাচ’ বলে কটাক্ষ অভিনেত্রীকে

হাইলাইটস:

  • ফের সোশ্যাল মিডিয়ায় ট্রোলড কৌশানী
  • এবার সরাসরি ‘চুরির টাকায় ভ্যাকেশনে গিয়ে নাচ’ বলে কটাক্ষ করা হয় তাঁকে
  • এর আগেও একাধিকবার ট্রোলারদের নজরে আসে কৌশানী

Koushani Mukherjee Trolled: টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় জুটি হলেন বনি সেনগুপ্ত এবং কৌশানী মুখোপাধ্যায়। একে অপরের সঙ্গে দীর্ঘ দিন ধরে সম্পর্কে রয়েছেন তাঁরা। সোশ্যাল মিডিয়া থেকে কোনওদিনই গোপন করেননি তাঁদের সম্পর্কের কথা। তাই মাঝে মধ্যে ছুটি পেলেই বেরিয়ে পড়েন ভ্যাকেশনে।

অর্থ তচ্ছরূপী কাণ্ডে ইডির দফতর থেকে ডাক পাওয়ার পর থেকেই বনিকে প্রায় দিনই সমালোচনার মুখে পড়তে হয়। যদিও এই বিষয়ের সঙ্গে কোনওভাবেই জড়িত ছিলেন না অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়। হয়তো বনির সঙ্গে সম্পর্কে থাকার কারণেই তাঁকেও ট্রোল করা হয় সোশ্যাল মিডিয়ায়।

We’re now on WhatsApp – Click to join

সম্প্রতি ভ্যাকেশনে গিয়ে সেখানে একটি রিসর্ট থেকে ডান্স ভিডিও শেয়ার করেন কৌশানী। ‘টাইগার থ্রি’ ছবির গানের সঙ্গে পা মেলানেন অভিনেত্রী। সেই ভিডিও পোস্ট করতেই সেই একই ধাঁচে ধেয়ে এল বিশাল কটাক্ষের ঝড়। একের পর এক নেতিবাচক কমেন্টে ভরে গেছে তাঁর কমেন্ট বক্স।

তবে এই প্রথম নয়, আগেও একাধিকবার ট্রোলারদের কবলে পড়ে কৌশানী। কিন্তু এবার তাঁকে শুনতে হল, ‘চুরির টাকায় মলদ্বীপে গিয়ে নাচ করা হচ্ছে’। কেউ আবার লিখেছেন, ডান্সটা আরও পারফেক্ট হত ভালো মতো রিয়্যাসেল করলে। আরেকজন লিখেছেন, ‘এইসব না করে অভিনয়টা তো ভালো করে করতে পারতেন’।

যদিও কটাক্ষই যেন এখন নতুন ট্রেন্ড। ট্রোলের মুখোমুখি হন না, এমন সেলেব বোধহয় কেউই নেই। তবে কেউ তাতে অত বেশি গুরুত্ব দেন না, বরং এড়িয়েই যান। কৌশানীও এই ট্রোলিং এড়িয়ে যেতেই বেশি পছন্দ করেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.