Kate Sharma Sexy Look: সেক্সি ব্রালেট টপ আর ডেনিম শর্টস, উন্মুক্ত বক্ষবিভাজিকা! কেটের হট রূপে মগ্ন নেটিজেনরা

Kate Sharma Sexy Look: একেবারে হট অ্যান্ড বোল্ড রূপে সোশ্যাল মিডিয়ায় নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী কেট শর্মা

হাইলাইটস:

  • টেলিভিশন ও হিন্দি ছবির সঙ্গে যুক্ত অভিনেত্রী কেট শর্মা
  • কুরুশের কাজ করা ব্রালেট টপ আর ডেনিম শর্টসে তাঁর নতুন সেক্সি ছবিগুলি ভাইরাল নেটদুনিয়ায়
  • যদি আপনিও সেই ছবিগুলি দেখতে চান তাহলে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন

Kate Sharma Sexy Look: টেলিভিশন ও হিন্দি ছবির জগতের সাথে যুক্ত অভিনেত্রী কেট শর্মা। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়তেও বেশ সক্রিয় এই অভিনেত্রী। কেটের ইনস্টা হ্যান্ডলে উঁকি মারলেই বোঝা যায় তিনি ঠিক কতটা হট অ্যান্ড বোল্ড। সম্প্রতি কুরুশের কাজ করা ব্রালেট টপ আর ডেনিম শর্টস পরে ছবি পোস্ট করেছেন কেট। তাতে পরিষ্কার দৃশ্যমান অভিনেত্রীর বক্ষ বিভাজিকা। বোল্ড আন্দাজে কেটের এই ছবিগুলি উষ্ণতার পারদ চড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। কেটের ছবি থেকে যেন চোখ সরছে না নেটিজেনদের।

We’re now on WhatsApp – Click to join

সমুদ্রের ধারে সূর্যাস্তের সময় তোলা কেটের সেক্সি অবতার দেখে নেশায় বুঁদ হয়েছেন তাঁর অনুগামীরা। কেটের শরীরের নেশায় গোলে গেছে বহু পুরুষের হৃদয়। সোশ্যাল মিডিয়ায় তিনি ছবি শেয়ার করতেই ফ্ল্যাট নেটদুনিয়ার লোকজন। একেবারে হট অ্যান্ড বোল্ড কায়দায় সোশ্যাল মিডিয়ায় নিজেকে মেলে ধরেছেন কেট শর্মা। সেক্সি পোজে ঝড় তুলেছেন হাজারো অনুগামীর হৃদয়ে।

কুরুশের কাজ করা সেক্সি ব্রালেট টপ আর ডেনিম শর্টস পরে পোজ দিয়েছেন অভিনেত্রী কেট শর্মা। উন্মুক্ত তাঁর গভীর বক্ষ বিভাজকা। ক্যাপশনে কেট লিখেছেন, “সূর্যাস্তের নির্মলতা আমাকে আরো নির্মল করে তোলে”। সম্পূর্ণ উন্মুক্ত ক্লিভেজে সেক্সি কেট শর্মাকে দেখে ঘুম উড়তে পারে যে কোনও পুরুষের মন।

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.