Kangana Ranaut Controversy: ভোটের টিকিট পেতেই কঙ্গনাকে ‘যৌনকর্মী’ বলে কটাক্ষ করলেন কংগ্রেস নেত্রী! তবে কড়া জবাব এল বলিউড কুইনের তরফেও

Kangana Ranaut Controversy: সোশ্যাল মিডিয়ায় কঙ্গনার একটি খোলামেলা ছবি শেয়ার করে ‘যৌনকর্মী’ বলে কটাক্ষ কংগ্রেস নেত্রীর

 

হাইলাইটস:

  • ফের সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে কঙ্গনা রানাউত
  • এবার তাঁকে কটাক্ষ করা হল ‘যৌনকর্মী’ বলে
  • উত্তরে কী বললেন কঙ্গনা?

Kangana Ranaut Controversy: তিনি যে মোদী ভক্ত, তা প্রতি মুহূর্তে তাঁর কাজকর্মেই প্রকাশ পায়। সম্প্রতি খোলাখুলি ঘোষণা করেছিলেন বিজেপি টিকিট দিলে তিনি লোকসভা ভোটেও লড়তে চান। অতএব বুঝতেই পারছেন কার কথা বলা হচ্ছে! হ্যাঁ ঠিকই বুঝেছেন বলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাউতের কথাই বলা হচ্ছে।

We’re now on WhatsApp – Click to join

গত রবিবার বিজেপি তরফে লোকসভা নির্বাচনের দ্বিতীয় প্রার্থী তালিকা প্রকাশ করা হয়। আর সেই তালিকায় নাম ছিল কঙ্গনা রানাউতের। নিজের জন্মভূমি হিমাচল প্রদেশের মাণ্ডি লোকসভা কেন্দ্র থেকেই বিজেপির টিকিট লড়াই করবেন তিনি। পূরণ হল কঙ্গনার বহুদিনের স্বপ্ন। তবে কঙ্গনা থাকবে আর বিতর্ক থাকবে না তা কী হয়! বিজেপির টিকিট পাওয়া মাত্রই অভিনেত্রীর দিকে ধেয়ে এল একাধিক কটাক্ষ।

কংগ্রেস নেত্রী সুপ্রিয়া শ্রীনাথ তাঁকে ‘যৌনকর্মী’র সঙ্গে তুলনা করলেন। এদিন কঙ্গনার একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন সুপ্রিয়া শ্রীনাথ। সেই ছবিতে অভিনেত্রীকে যথেষ্ট খোলামেলা পোশাক পরে দেখা গিয়েছে। ওই সাদা রঙের খোলামেলা পোশাক পরা ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় কংগ্রেস নেত্রী লেখেন, ‘মান্ডিতে এখন কী দাম চলছে একটু বলবেন?’ সোশ্যাল মিডিয়ায় নেত্রীর এহেন মন্তব্য থেকেই স্পষ্ট বোঝা যাচ্ছে যে, তিনি কঙ্গনাকে কোন চোখে দেখছেন।

কংগ্রেস নেত্রীর এমন অশালীন পোস্ট নজরে এসেছে কঙ্গনারও। বলিউডের ঠোঁটকাটা অভিনেত্রী বলে পরিচিত কঙ্গনা তারপর কিন্তু চুপ থাকেননি। বরং নেত্রীর কৃতকর্মের উচিত জবাব দিয়েছেন। কঙ্গনা নিজের সোশাল মিডিয়ায় লেখেন, “সম্মানীয় সুপ্রিয়া দেবী, আমার গত কুড়ি বছরের কেরিয়ারে আমি বিভিন্ন ধরনের মহিলার চরিত্রেই অভিনয় করেছি। ক্যুইনে সাধারণ একটি মেয়ের চরিত্র থেকে, ধাকড়ে ছবিতে দুর্দান্ত দেখতে গুপ্তচর, মণিকর্নিকায় দেবী থেকে চন্দ্রমুখীতে ভূতের চরিত্রেও অভিনয় করেছি। আবার রাজ্জোতে বেশ্যার চরিত্রে অভিনয় করেছি, এমনকী থালাইভিতে একজন নেত্রীর চরিত্রেও পর্দায় ধরা দিয়েছি।”

সোশ্যাল মিডিয়ায় কঙ্গনা আরও লেখেন, “কাউকে গালিগালাজ করার জন্য অন্ততপক্ষে যৌনকর্মীদের কথা না টানাই ভালো। প্রতিটা নারীরই মর্যাদা প্রাপ্য।” তবে ঘটনার কয়েক ঘন্টা পরই সুপ্রিয়া দেবী নিজেই একটি ভিডিও বার্তার মাধ্যমে জানান যে, তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট অনেকেই ব্যবহার করেন। এই পোস্টটি তিনি নিজে করেননি, ফলে যে বা যারা এই অশালীন পোস্টটি করেছেন তাদের খুঁজে বার করার চেষ্টা করা হচ্ছে।

প্রসঙ্গত, বছর দুয়েক আগের এক সাক্ষাৎকারে হিমাচল প্রদেশের মাণ্ডি লোকসভা কেন্দ্র থেকে ভোটে লড়তে চান বলে ইচ্ছেপ্রকাশ করেছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। আর অভিনেত্রীর সেই ইচ্ছাই যেন এখন পূরণ হল। বরাবর গেরুয়া শিবিরের হয়ে সুর চড়ান তিনি। এবার সেই বিজেপির টিকিটে সরাসরি লোকসভা ভোটের ময়দানে বলিউডের ‘ক্যুইন’। এদিকে বক্স অফিসে একের পর ফ্লপ ছবি কঙ্গনার কেরিয়ার নিয়ে যেমন প্রশ্ন তুলেছে, আর তারই মধ্যে এবার সক্রিয়ভাবে নিজের রাজনৈতিক কেরিয়ার শুরু করতে চলেছেন অভিনেত্রী।

এইরকম গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.