Kangana Ranaut Birthday: জন্মদিন উপলক্ষ্যে জেনে নিন লোকসভা নির্বাচনের পরেই কী বিয়ে করছেন কঙ্গনা রানাউত?

Kangana Ranaut Birthday: কিন্তু পাত্র কে জানেন?

 

হাইলাইটস:

  • আজ অভিনেত্রী কঙ্গনা রানাউতের জন্মদিন
  • পাত্রের পরিচয় জানেন?
  • জন্মদিন উপলক্ষ্যে জেনে নেওয়া যাক তাঁর বিয়ের খবরটি সত্যি নাকি পুরোটাই ভুয়ো

Kangana Ranaut Birthday: বি-টাউনে জোর গুঞ্জন, সর্বদা বিতর্কে থাকা বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত (Kangana Ranaut) নাকি শীঘ্রই বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে! শোনা যাচ্ছে, লোকসভা ভোটের ঠিক পরেই সাত পাকে বাঁধা পড়বেন বলিউড ক্যুইন কঙ্গনা রানাউত। সূত্রের খবর, জনপ্রিয় এক ফ্যাশন ডিজাইনারের সঙ্গে দেখা করে ইতিমধ্যে বিয়ের পোশাকও বানিয়ে ফেলেছেন অভিনেত্রী। তবে এও শোনা যাচ্ছে যে, মুম্বইয়ে বিলাসবহুল বিয়ে নয়, বরং হিমাচল প্রদেশে জন্ম হওয়ার দরুণ সেখানেই একেবারে ছিমছাম বিয়ের অনুষ্ঠানের মধ্যে দিয়েই পাত্রের গলায় মালা দেবেন তিনি। আজ তাঁর ৩৭তম জন্মদিন। আর তাঁর উপলক্ষ্যে জেনে নিন তাঁর এই বিয়ের খবরটি সত্যি কী না!

তবে পাত্র কে? 

সম্প্রতি ইংরেজি এক সংবাদমাধ্যমে কঙ্গনা রানাউতের বিয়ের এই খবরটি সম্পূর্ণ ভুল করে ব্যাখ্যা করেন তাঁর ফ্যাশন ডিজাইনার। তবে পাত্রের সম্পর্কে কিন্তু তিনি একবারও মুখ আলগা করেননি। সূত্র খবর, কঙ্গনার হবু স্বামী বলিউডের সাথে কোনওভাবেই যুক্ত নন। তাঁর হবু স্বামী বিদেশের জনপ্রিয় ব্যবসায়ী এবং বিদেশেই থাকেন। শোনা যাচ্ছে, বেশ কিছুদিন ধরে এই ব্যবসায়ীর সঙ্গেই নাকি গোপনে প্রেম করছিলেন কঙ্গনা। আর এবার সাত পাকে বাঁধা পড়ার পালা।

বেশ কয়েকদিন আগে মুম্বাইয়ের এক স্যালোঁর বাইরে কঙ্গনার সঙ্গেই দেখা গিয়েছিল একজন রহস্যময় ব্যক্তিতে। এমনকি ওই ভিনদেশী ব্যক্তির সঙ্গে অভিনেত্রীকে বি-টাউনে একাধিকবার ঘুরতে দেখা গিয়েছে। তবে পরে জানা যায়, তিনি নাকি কঙ্গনার হেয়ারস্টাইলিস্ট।

We’re now on WhatsApp – Click to join

অন্যদিকে আবার রামমন্দির উদ্বোধনের অনুষ্ঠানে তাঁকে দেখা গিয়েছিল EaseMyTrip-এর CEO নিশান্ত পিত্তির সঙ্গে। এমনকি মন্দির চত্বর থেকে দুজনের ছবিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তখন অবশ্য কঙ্গনা বলেছিলেন, “আমার একান্ত অনুরোধ দয়া করেকোনও ভুয়ো খবর ছড়াবেন না। নিশান্ত পিত্তির একটি সুখী দাম্পত্য রয়েছে। আমিও অন্য কারোও সঙ্গে প্রেম করছি। আপনারা সঠিক সময়ের জন্য অপেক্ষা করুন। এসব ভুয়ো খবর ভাইরাল করে আমাদেরকে বিচলিত করবেন না। দয়া করে একজন মহিলার সঙ্গে প্রতিদিন নতুন নতুন পুরুষের নাম জড়াবেন না।”

অতীতে একাধিকবার প্রেমে জড়িয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। কিন্তু অভিনেত্রীর কোনও সম্পর্কই দীর্ঘস্থায়ী হয়নি। এমনকি প্রেমের জেরে একাধিক বিতর্কেও জড়িয়েছেন বহুবার। তবে বেশ কয়েকবছর ধরে কঙ্গনা একেবারে আদ্যোপান্ত ‘ফ্যামিলি গার্ল’ হয়ে উঠেছেন। ফিল্ম ইন্ডাস্ট্রির তারকাদের পরিবর্তে তিনি পরিবারের সঙ্গেই সময় কাটাতে বেশি পছন্দ করেন। তবে এবার হয়তো বিয়ের সানাই বাজলো বলে!

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.