Jhalak Dikhhla Jaa 11: আমির আলিকে ‘ঝলক দিখলা জা ১১’-এ নাচতে দেখা যাবে, আসুন জেনে নেই রিয়েলিটি শো-এর নিশ্চিত প্রতিযোগী কারা

Jhalak Dikhhla Jaa 11: ‘ঝলক দিখলা জা ১১’ প্রতিযোগীরা কত আয় করেন? এক নম্বরে কে আছেন জানেন?

হাইলাইটস:

  • টিভির সবচেয়ে জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ঝলক দিখলা জা ১১’ খুব শীঘ্রই শুরু হতে যাচ্ছে।
  • যার প্রস্তুতি পুরোদমে চলছে এবং এর সাথে এই শো-এর প্রতিযোগীদের নিয়েও আলোচনা শুরু হয়েছে।
  • নির্মাতারা এখন তারকা খচিত ডান্স রিয়েলিটি শোটির ১১ তম সংস্করণের জন্য প্রস্তুতি নিচ্ছেন।

Jhalak Dikhhla Jaa 11: টিভির সবচেয়ে জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ঝলক দিখলা জা ১১’ খুব শীঘ্রই শুরু হতে যাচ্ছে, যার প্রস্তুতি পুরোদমে চলছে এবং এর সাথে এই শো-এর প্রতিযোগীদের নিয়েও আলোচনা শুরু হয়েছে।

ডান্স রিয়েলিটি শো ‘ঝলক দিখলা জা ১১’

টিভির সবচেয়ে জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ঝলক দিখলা জা ১০’-এর দুর্দান্ত সাফল্যের পর, নির্মাতারা এখন তারকা খচিত ডান্স রিয়েলিটি শোটির ১১ তম সংস্করণের জন্য প্রস্তুতি নিচ্ছেন। আসলে, এই রিয়েলিটি শোয়ের প্রতিটি সিজনে, মাঠের অনেক বিখ্যাত সেলিব্রিটি কোরিওগ্রাফারের সাথে তাদের সেরা নাচের চালগুলি সম্পাদন করে চলেছেন। এবং প্রতিবার সেরা কোরিওগ্রাফার এবং নৃত্যশিল্পী জুটি সিজনের ট্রফি জিতে এবং নগদ পুরস্কারেরও অধিকারী হয়। এখন এমন পরিস্থিতিতে, নির্মাতারা ঝলক দিখলা জা ১১-এর জন্য শীর্ষ সেলিব্রিটিদের সাথে যোগাযোগ করেছেন এবং সবচেয়ে জনপ্রিয় অভিনেতা আমির আলীর শোতে প্রবেশের খবরও নিশ্চিত হয়েছে।

উর্বশী ঢোলাকিয়ার মোট সম্পদ:

বিখ্যাত টেলিভিশন সিরিয়াল ‘কসৌটি জিন্দেগি কি’-তে ‘কমলিকা’ চরিত্রে অভিনয় করা উর্বশী ঢোলাকিয়া ‘ঝলক দিখলা জা’-এর নাচের রিয়েলিটি শো-তেও একজন প্রতিযোগী। তিনি পেশাদার নৃত্যশিল্পী বৈভব ঘুগের সাথে শোতে অংশ নিয়েছেন। বর্তমানে তার আয় প্রায় ৩০-৩৫ কোটি টাকা।

We’re now on Whatsapp – Click to join

অদ্রিজা সিনহার মোট সম্পদ:

অদ্রিজা সিনহা ‘স্কুল অফ লাইজ’, ‘সির্ফ এক বান্দা কাফি হ্যায়’ এবং আরও অনেক কিছুর জন্য পরিচিত। তিনি ইতিমধ্যে ‘সুপার ডান্সার ২’ এবং ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ সহ অনেক ডান্স রিয়েলিটি শো-এর অংশ হয়েছেন। এই সোশ্যাল মিডিয়া তারকা তার নাচের অংশীদার আকাশ থাপার সাথে ‘ঝলক দিখলা জা ১১’-এ অংশ নিয়েছেন এবং তার মোট মূল্য ৫ কোটি টাকা বলে জানা গেছে।

শোয়েব ইব্রাহিমের মোট সম্পদ-

শোয়েব ইব্রাহিমকে সর্বশেষ দেখা গিয়েছিল টিভি শো ‘আজুনি’-তে। অভিনেতা ‘ঝলক দিখলা জা ১১’ দিয়ে রিয়েলিটি শোতে আত্মপ্রকাশ করেছিলেন। তিনি নাচের অংশীদার অনুরাধা আইয়ানগরের সাথে এসেছেন এবং তার মোট আয় ২৭ কোটি টাকা।

তানিশা মুখোপাধ্যায়ের উপার্জন-

বলিউড অভিনেত্রী কাজলের বোন তানিশা মুখার্জিও ডান্স রিয়েলিটি শো ‘ঝলক দিখলা জা ১১’-এ অংশ নিয়েছেন। ২০০৩ সালে হিন্দি ছবি ‘শ…’ দিয়ে আত্মপ্রকাশ করার পর থেকেই তানিশা নেটিজেনদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। তিনি তার পেশাদার নাচের অংশীদার তরুণ রাজ নিহালিনীর সাথে শোতে অংশগ্রহণ করেছেন এবং তার মোট সম্পদের মূল্য ১৫ কোটি টাকা।

অঞ্জলি আনন্দের মোট মূল্য –

অঞ্জলি আনন্দ ‘খতরন কে খিলাড়ি’-তে অংশ নিয়েছেন এবং সম্প্রতি ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ ছবিতে দেখা গেছে যাতে আলিয়া ভাট এবং রণবীর সিংও অভিনয় করেছিলেন। তিনি তার নাচের অংশীদার ড্যানি ফার্নান্দেজের সাথে শোতে অংশ নিয়েছেন এবং তার আনুমানিক মোট মূল্য বর্তমানে ১০ কোটি টাকা বলে জানা গেছে।

করুণার মোট সম্পদ – 

করুণা একজন বিখ্যাত অভিনেত্রী, যিনি ‘প্রেম রতন ধন পায়ো’ ২০১৫, ‘দেবংশী’ ২০১৬ এবং ‘পুষ্প ইম্পসিবল’ ২০২২ এর মতো চলচ্চিত্রের জন্য পরিচিত। করুণা তার নাচের অংশীদার বিবেক চাচেরের সাথে এই শোতে অংশ নিয়েছেন এবং তার মোট সম্পদের পরিমাণ প্রায় ৫ কোটি টাকা।

আমির আলির মোট সম্পদ –

আমির আলি ‘এফআইআর’, ‘দিল্লি ওয়ালি ঠাকুর গার্লস’, ‘সরোজিনী-এক নয়ি পাহল’-এর মতো শো দিয়ে অনেকের মন জয় করেছেন, তিনি এখন ‘ঝলক দিখলা জা ১১’-এ তার নাচ দিয়ে ভক্তদের মুগ্ধ করছেন। তার মোট সম্পত্তির পরিমাণ ২৫ কোটি টাকা।

বিবেক দাহিয়ার নেট ওয়ার্থ –

‘ইয়ে হ্যায় মহব্বতে’ খ্যাত বিবেক দাহিয়া বেশ কিছুদিন ধরেই ছোট পর্দা থেকে দূরে রয়েছেন। এখন তিনি ‘ঝলক দিখলা জা ১১’-এ তার নাচ দিয়ে মন জয় করতে প্রস্তুত এবং তার মোট সম্পদের পরিমাণ ১০-১৫ কোটি টাকা।

শিব ঠাকরের মোট মূল্য –

শিব ঠাকরে ‘বিগ বস ১৫’, ‘রোডিস’ এবং অনেক রিয়েলিটি শো-এর জন্য পরিচিত। শিব এখন ‘ঝলক দিখলা জা ১১’ দিয়ে তার নাচের যাত্রা শুরু করেছেন। তাকে প্রথম দেখা গিয়েছিল স্টান্ট ভিত্তিক রিয়েলিটি শো ‘খতরন কে খিলাড়ি ১৩’-এ। ঠিক আছে, বর্তমানে শিবের মোট সম্পত্তি প্রায় ৬-১০ কোটি টাকা।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.