Holi Celebration In Tollywood: রঙের উৎসবে মেতে উঠেছে টলিউড! মিমি থেকে নুসরাত, কাঞ্চন থেকে পরমব্রত দোলে রংবাজি টলি তারকাদের

Holi Celebration In Tollywood: দোল উদযাপনে সামিল হয়েছিল গোটা টলিউড

 

হাইলাইটস:

  • রঙ খেলায় মেতে উঠেছিল দেশবাসী
  • পিছিয়ে নেই টলিউড ইন্ডাস্ট্রিও
  • দেখে নিন টলি তারকাদের হোলি খেলা

Holi Celebration In Tollywood: শত ব্যস্ততার মাঝে একটু আনন্দের ছোঁয়া পেতে কার না ভালো লাগে! তাই তো সারাবছর কাজের ব্যস্ততা থাকায় রঙের উৎসবে সামিল হয়েছে গোটা টলিউড। দোলের সারাদিনই আনন্দে আত্মহারা হয়ে উঠেছেন টলিউড তারকারা। কেউ রঙ খেলেছেন বৃন্দাবনে তো আবার কেউ পরিবারের সাথে। একঝলকে দেখে নিন দোলের দিন কীভাবে কাটালেন টলি তারকরা –

We’re now on WhatsApp – Click to join

স্বস্তিকা মুখোপাধ্যায়​:

দোলের আবহে মথুরা-বৃন্দাবনে যেতেই বেশি পছন্দ করেন টলি তারকারা। আর রঙের উৎসবে সামিল হতেই বৃন্দাবনে ছুটে গিয়েছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ও। অভিনেত্রীর পরনে ছিল শাড়ি, কপালে বড় টিপ, শরীর জুড়ে আবির এবং গলায় হাঁসুলি হার পরে রঙের উৎসবে মেতে উঠেছেন তিনি।

​মিমি-অঙ্কুশ:

​দোলের আবহে পুরোনো বন্ধু অঙ্কুশের সঙ্গে রঙ খেলতে দেখা গেছে অভিনেত্রী মিমি চক্রবর্তী। ইন্সটা হ্যান্ডেলে নিজেই পোস্ট করেছেন রঙ খেলার ছবি। তবে রঙের উৎসবে সামিল হয়েছিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেনও।

রাজ-শুভশ্রী​:

প্রতিবারে কলকাতায় হোলি সেলিব্রেট করলেও এবছর পরিবারকে নিয়ে হালিশহরের বাড়িতে পৌঁছে গিয়েছিলেন রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়। মুখ ভর্তি রঙ এবং গলায় মালা পরে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রঙ খেলার ছবি এবং ভিডিও।

কোয়েল মল্লিক​:

বরাবরই লাইমলাইট থেকে দূরত্ব বজায় রাখার চেষ্টা করেন টলি কুইন কোয়েল মল্লিক। তবে এবছর তিনি সোশ্যাল মিডিয়ায় দোলের ছবি পোস্ট করতে ভোলেননি। এদিন সকাল থেকেই পরিবারের সঙ্গে রঙ খেলায় ব্যস্ত ছিলেন তিনি।

যশ-নুসরত:

নানা বিতর্ক থাকলেও দোলের আবহে যশের সঙ্গে রঙ খেলায় মেতে উঠেছেন নুসরত জাহানও। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সে সব ছবিও।

সোহিনী সরকার:

রঙের উৎসবে একেবারে অন্য রূপে দেখা গেল অভিনেত্রী সোহিনী সরকারকে। মুখ ভর্তি রঙ থাকলেও প্রতিবারের মতো এবারেও তাঁর মিষ্টি হাসি নেটিজেনদের মন কাড়তে সার্থক হয়েছে।

গৌরব-ঋদ্ধিমা​:

ছেলের অন্নপ্রাশনের দিনেই ছেলের ছবি প্রকাশ্যে এনেছিলেন গৌরব চক্রবর্তী এবং ঋদ্ধিমা ঘোষ। এবছর দোলে ছোট্ট ধীরের সাথেই রঙ খেলতে দেখা গেল এই তারকা দম্পতিকে।

কাঞ্চন-শ্রীময়ী:

​চলতি মাসের শুরুতেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন টলিউডের অন্যতম চর্চিত জুটি কাঞ্চন-শ্রীময়ী। নব-দম্পতিকে ঘিরে কম বিতর্ক চলেনি সোশ্যাল মিডিয়ায়। বিয়ের পর প্রথম রঙের উৎসবে সামিল হলেন এই চর্চিত জুটি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তাদের রঙ খেলার বিভিন্ন মুহূর্ত।

পরম-পিয়া:

গত বছর নভেম্বর মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন টলিপাড়ার আরও এক চর্চিত জুটি পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী। বিয়ের পর এই বছর প্রথম রঙের খেলায় মেতেছেন তাঁরা।

সৌরভ-দর্শনা:

সৌরভ-দর্শনাও বিয়ের পর প্রথম বছর রঙের উৎসবে সামিল হয়েছেন। অভিনেতা যিশু সেনগুপ্তের বাড়িতে তাঁরা গেছিলেন রঙ খেলতে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.